FreePrograms.me

Zepp Life 6.9.2 ডাউনলোড করুন

প্রোগ্রামটি ব্যবহারকারীদের ফাংশনগুলির উপর নিয়ন্ত্রণ এবং ঘুম এবং ব্যায়ামের ভারসাম্য বজায় রাখতে Xiaomi Mi ব্যান্ডের সর্বোত্তম ব্যবহারের প্রস্তাব দেয়। আধুনিক বিশ্বে, স্মার্ট ঘড়ি এবং ফিটনেস ব্রেসলেট সকলের জন্য প্রাসঙ্গিক হয়ে উঠেছে এবং Xiaomi তার ব্যবহারকারীদের জন্য সফল ধন্যবাদ হয়ে উঠেছে। অ্যান্ড্রয়েড apk ফাইলটি ডাউনলোড করুন এবং আপনি চীনা নির্মাতাদের থেকে প্রোগ্রামটি উপভোগ করতে পারেন।


আপনার স্মার্টফোনের জন্য আরও বৈশিষ্ট্য

আপনার Mi ব্যান্ডের সর্বাধিক ব্যবহার করতে, আপনাকে এটিকে আপনার মোবাইল ফোনের সাথে সিঙ্ক করতে হবে এবং Zepp Life ডাউনলোড বোতামে ক্লিক করতে হবে। এইভাবে আপনি আপনার শারীরিক কার্যকলাপ এবং আপনার ব্রেসলেটে প্রদর্শিত ক্লান্তি নিয়ন্ত্রণ করতে পারেন। প্রোগ্রামের নিম্নলিখিত ফাংশন আছে:

  • দৌড়ানো, সাইকেল চালানো এবং জিম ওয়ার্কআউট সহ আপনার সমস্ত শারীরিক কার্যকলাপ ঘনিষ্ঠভাবে পর্যবেক্ষণ করুন। হার্ট রেট ডেটা এবং অন্যান্য সূচকগুলির পেশাদার বিশ্লেষণ প্রদান করে।
  • একটি ব্যক্তিগত ঘুম সহকারীর সাথে, অ্যাপটি আপনার ঘুমের মান খারাপ করে এমন কারণগুলি বিশ্লেষণ করবে এবং এটির উন্নতির জন্য আপনাকে সুপারিশ প্রদান করবে।
  • একটি সর্বোত্তম প্রশিক্ষণ পরিকল্পনা তৈরি করতে দশটি ভিন্ন পরিসংখ্যান গোষ্ঠীর পদ্ধতিগত বিশ্লেষণ।
  • ভাইবার বিজ্ঞপ্তি বা নতুন ইমেল সতর্কতা সহ আপনার কব্জিতে অনুস্মারক এবং বিজ্ঞপ্তিগুলি সেট করার ক্ষমতা।
  • Xiaomi-এর বিভিন্ন স্মার্ট ডিভাইস যেমন Mi Band, Amazfit Bip, Mi Body Composition Scale, Mi Scale, Amazfit Pace, Amazfit Smart Chip-এর সাথে সম্পূর্ণ সামঞ্জস্যপূর্ণ, সর্বাধিক দক্ষতার জন্য আপনার ডিভাইসগুলির সাথে সুবিধাজনক মিথস্ক্রিয়া নিশ্চিত করে৷

নকশা

একটি সহজ এবং সুবিধাজনক নকশা একটি দ্রুত উপায় যা আপনাকে অ্যাপ্লিকেশন থেকে যেকোনো তথ্য পেতে অনুমতি দেবে।

অন্যান্য স্মার্টফোনের সাথে সংযোগের ক্ষেত্রে, আপনাকে এটি ব্লুটুথের মাধ্যমে করতে হবে, তাই আপনার স্মার্টফোনে প্রয়োজনীয় Mi ব্যান্ডের সংস্করণ থাকতে হবে।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারী ভাইরাস এবং অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে সক্ষম হবে।

Zepp জীবন ডাউনলোড করুন:

 

নভেম্বর 24, 2023 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. GodyVody
    GodyVody
    2 ডিসেম্বর 2023 21:52
    এটি দুর্দান্ত যে আপনি আপনার ফোন বা ঘড়ির মাধ্যমে সবকিছু ট্র্যাক করতে পারেন৷
  2. Diz1k
    Diz1k
    4 ডিসেম্বর 2023 00:04
    প্রশিক্ষণ এবং সময় পড়ার জন্য দুর্দান্ত অ্যাপ