FreePrograms.me

ফলআউট শেল্টার v1.15.11 ডাউনলোড করুন

কৌশলগত পরিচালনার শৈলীতে একটি দুর্দান্ত খেলা, ফলআউট ইউনিভার্সে বিকাশকারী ইভেন্টগুলি। আপনি একটি ব্যক্তিগত ভূগর্ভস্থ আশ্রয় তৈরি করতে এবং একজন পর্যবেক্ষকের ভূমিকা পালন করতে সক্ষম হবেন। অ্যান্ড্রয়েডে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এবং আপনি ভূগর্ভস্থ সম্প্রদায়ের জীবন দেখতে পারেন।

নিজের আশ্রয়স্থল তৈরি করুন

উত্তেজনাপূর্ণ ফলআউট আশ্রয়ে বড় আশ্রয় তৈরি করুন। আশ্রয়কে আরও বড় করতে প্রচুর সংখ্যক কক্ষ তৈরি করুন। পাওয়ার জেনারেটর এবং লিফট আশ্রয়ের ভিত্তি, তবে আপনাকে শয়নকক্ষ, একটি কফি শপ, একটি গোলাবারুদ স্টোর, পরীক্ষাগার এবং কারখানা তৈরি করতে হবে।

খনি খনিজ

একটি আশ্রয় তৈরি করতে আপনার কাঁচামাল প্রয়োজন। গেমের সবচেয়ে মূল্যবান সম্পদ হল আশ্রয়ের বাসিন্দারা। আপনি আশ্রয়কেন্দ্র থেকে অনেক লোককে কাজের প্রতি আকৃষ্ট করতে পারেন এবং এর ফলে শ্রমিকদের দক্ষতা ও গুণাবলীর উপর নির্ভর করে বিভিন্ন প্রক্রিয়া চালাতে পারেন। খেলা চলাকালীন আপনি অস্ত্র দিতে সক্ষম হবেন এবং আপনাকে বাইরের অঞ্চল অন্বেষণ করতে পাঠাতে পারবেন।

নকশা

আপনার বাসিন্দাদের জন্য এবং আপনার জন্য একটি উজ্জ্বল ভবিষ্যত তৈরি করুন ফলআউট শেল্টার গেমটিতে, যেখানে খুব দুর্দান্ত গ্রাফিক্স এবং অনেকগুলি বিভিন্ন আইটেম রয়েছে৷ Apocalypse এর জগত থেকে একটি অন্বেষণ শুরু করুন।

আমাদের সাইটের সমস্ত ব্যবহারকারীরা ভাইরাস বা অন্যান্য ইউটিলিটি ছাড়াই অফিসিয়াল উত্স থেকে তাদের কম্পিউটারে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারে৷

বিপর্যয় আশ্রয়:

 

নভেম্বর 07, 2023 9
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. হার্ড_মুভিক :)
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    আমি কি বলতে পারি... আমার শৈশবের একটি ক্লাসিক, আমি অনেক দিন ধরে খেলছি, আমি সত্যিই এটি পছন্দ করি। বিনামূল্যে প্রোগ্রাম থেকে ডাউনলোড করুন, খুব সুবিধাজনক!
  2. Nastya
    Nastya
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    দুর্দান্ত খেলা, আপনার নিজের আশ্রয় তৈরি করুন, আপনি অনেকগুলি কক্ষ তৈরি করতে পারেন এবং সেগুলিকে বস্তু দিয়ে বৈচিত্র্যময় করতে পারেন, গ্রাফিক্স পরিষ্কার! 
  3. স্ট্যাস
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    ফলআউট একটি ঠিক খেলা, কিন্তু কিছু কারণে আমি দ্রুত বিরক্ত এবং কঠিন
  4. স্ট্যাসন
    স্ট্যাসন
    4 ডিসেম্বর 2023 13:12
    ফলআউট খেলা খুব দীর্ঘ, কিন্তু আবার, যদি আপনি নিজেকে নিমজ্জিত আপনি মজা করতে পারেন
  5. GodyVody
    GodyVody
    4 ডিসেম্বর 2023 22:20

    এপোক্যালিপসের পরে দুর্দান্ত বেঁচে থাকা, প্লট অনুসারে আমাদের একটি ভূগর্ভস্থ বাঙ্কার দেখতে হবে এবং শ্রমিকদের সাথে এটিকে জনবহুল করতে হবে 
  6. Diz1k
    Diz1k
    5 ডিসেম্বর 2023 01:29
    আমার মনে আছে একজন বিখ্যাত YouTuber থেকে গেমটির ওয়াকথ্রু দেখেছিলাম, আমি গেমটি পছন্দ করেছি, এখন আমি এটি আমার ফোনে ডাউনলোড করেছি
  7. আকাঙ্ক্ষা
    আকাঙ্ক্ষা
    5 ডিসেম্বর 2023 04:25
    ফলআউটের পোস্ট-অ্যাপোক্যালিপটিক জগতে একটি আশ্রয় সিমুলেটর। অনন্য গেমপ্লে এবং বায়ুমণ্ডল জন্য ধন্যবাদ.
  8. DeSvErTi
    DeSvErTi
    5 ডিসেম্বর 2023 17:34
    এই খেলার একটি খুব অস্বাভাবিক সারাংশ সঙ্গে একটি খেলা. এখানে আপনি একটি বাঙ্কার এবং এটি উন্নতি ধরনের
  9. স্বৈরশাসক
    5 ডিসেম্বর 2023 19:07
    অস্বাভাবিক খেলা, আমি এটা পছন্দ করেছি, আমি প্রত্যেকের কাছে এটি সুপারিশ