FreePrograms.me

পৃথিবীতে শেষ দিন ডাউনলোড করুন: বেঁচে থাকা

পৃথিবীতে শেষ দিন ডাউনলোড করুন: Android এর জন্য বেঁচে থাকা বিনামূল্যের নতুন সংস্করণ 

পৃথিবীতে শেষ দিন: বেঁচে থাকা একটি উত্তেজনাপূর্ণ খেলা যা আপনাকে জম্বি অ্যাপোক্যালিপসের জগতে ডুবে যেতে এবং বেঁচে থাকার চ্যালেঞ্জগুলির মুখোমুখি হতে দেয়। এই গেমটিতে আপনাকে বেঁচে থাকা একজনের ভূমিকায় চেষ্টা করতে হবে এবং যতদিন সম্ভব বেঁচে থাকার জন্য সম্ভাব্য সবকিছু করতে হবে। এই নিবন্ধে, আমরা গেমের প্রধান দিকগুলি দেখব এবং দরকারী টিপসগুলি ভাগ করব যা আপনাকে এই কঠোর পৃথিবীতে বেঁচে থাকতে সাহায্য করবে৷

খেলার মূল দিক


বিপজ্জনক পৃথিবীতে বেঁচে থাকা
পৃথিবীতে শেষ দিন: বেঁচে থাকা আপনাকে জম্বি দ্বারা আক্রান্ত একটি বিপজ্জনক এবং নির্দয় বিশ্বের সাথে পরিচয় করিয়ে দেয়। আপনাকে আশেপাশের এলাকা অন্বেষণ করতে হবে, সম্পদ সংগ্রহ করতে হবে, একটি আশ্রয় তৈরি করতে হবে এবং শত্রুদের সাথে লড়াই করতে হবে। প্রতিটি পদক্ষেপ বিপজ্জনক হতে পারে, তাই অপ্রত্যাশিত জন্য প্রস্তুত থাকুন এবং পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নিন।

নির্মাণ এবং কারুকাজ
গেমটি নির্মাণ এবং কারুকাজ অফার করে, যা আপনাকে বিভিন্ন আইটেম তৈরি করতে এবং আপনার ক্ষমতা উন্নত করতে দেয়। আপনি একটি আশ্রয় তৈরি করতে পারেন, অস্ত্র, প্রতিরক্ষামূলক কাঠামো এবং অন্যান্য দরকারী আইটেম তৈরি করতে পারেন। একটি নিরাপদ আশ্রয় তৈরি করতে এবং জম্বি থেকে নিজেকে রক্ষা করতে আপনার দক্ষতা এবং সংস্থানগুলি ব্যবহার করুন।

অন্যান্য জীবিতদের সাথে মিথস্ক্রিয়া
গেমটিতে আপনার অন্যান্য খেলোয়াড়দের সাথে যোগাযোগ করার সুযোগ রয়েছে যারা এই পৃথিবীতে বেঁচে থাকার চেষ্টা করছে। আপনি সম্পদ বিনিময় করতে পারেন, গোষ্ঠী তৈরি করতে পারেন এবং যৌথ কাজে অংশ নিতে পারেন। অন্যান্য জীবিতদের সাথে যোগাযোগ করা আপনার বেঁচে থাকা এবং সাফল্যের চাবিকাঠি হতে পারে।

বেঁচে থাকার জন্য দরকারী টিপস

  1. আপনি যেখানে যান সেদিকে সতর্ক থাকুন: জম্বি সর্বত্র হতে পারে, তাই এলাকার চারপাশে চলাফেরা করার সময় সর্বদা সতর্ক থাকুন। আপনার চারপাশ অধ্যয়ন করুন, কভার ব্যবহার করুন এবং প্রচুর সংখ্যক শত্রুর সাথে দ্বন্দ্ব এড়ান।
  2. সম্পদ সংগ্রহ করুন: সম্পদ আপনার বেঁচে থাকার একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। উপযোগী হতে পারে এমন সবকিছু সংগ্রহ করুন - খাদ্য, জল, নির্মাণ এবং কারুশিল্পের জন্য উপকরণ। আপনার সম্পদ ব্যবহারে দক্ষ হোন এবং আপনার ইনভেন্টরি আপ টু ডেট রাখতে ভুলবেন না।
  3. আপনার দক্ষতা এবং সরঞ্জাম উন্নত করুন: গেমটিতে একটি দক্ষতা সমতলকরণ সিস্টেম এবং অস্ত্র এবং সরঞ্জাম উন্নত করার ক্ষমতা রয়েছে। আরও কঠিন চ্যালেঞ্জের জন্য প্রস্তুত হতে আপনার দক্ষতা এবং সরঞ্জামের উন্নতিতে আপনার সম্পদ এবং সময় বিনিয়োগ করুন।
  4. সংগঠিত থাকুন: সম্পদ এবং আইটেম সংরক্ষণের জন্য একটি সিস্টেম থাকা গুরুত্বপূর্ণ। বিভিন্ন আইটেম এবং সম্পদ সঞ্চয় করার জন্য ড্রয়ার বা ক্যাবিনেট তৈরি করুন। এটি আপনাকে সহজেই নেভিগেট করতে এবং আপনার প্রয়োজনীয় আইটেমগুলি দ্রুত খুঁজে পেতে সহায়তা করবে৷
  5. যৌক্তিক চিন্তাভাবনা ব্যবহার করুন: গেমটিতে প্রায়ই ধাঁধা সমাধান করা এবং লজিক্যাল চিন্তার প্রয়োজন এমন কাজগুলি সম্পূর্ণ করা জড়িত। অতিরিক্ত পুরষ্কার পেতে এবং গেমটিতে আরও অগ্রসর হওয়ার জন্য এই সমস্যাগুলি সমাধান করার সময় সতর্ক এবং বিশ্লেষণাত্মক হন।

 

 

উপসংহার

পৃথিবীতে শেষ দিন: বেঁচে থাকা একটি আসক্তিমূলক খেলা যা খেলোয়াড়দের একটি অনন্য জম্বি অ্যাপোক্যালিপস বেঁচে থাকার অভিজ্ঞতা দেয়। সহায়ক টিপস অনুসরণ করে এবং আপনার দক্ষতা এবং কৌশল প্রয়োগ করে, আপনি এই বিপজ্জনক বিশ্বে আপনার বেঁচে থাকার এবং সাফল্যের সম্ভাবনা বাড়িয়ে তুলতে পারেন। সতর্ক থাকুন, যেকোনো কিছুর জন্য প্রস্তুত থাকুন এবং অন্য বেঁচে থাকাদের সাথে সহযোগিতা করতে ভুলবেন না। শুভকামনা!

পৃথিবীর শেষ দিন ডাউনলোড করুন: বিনামূল্যে বেঁচে থাকা



 

নভেম্বর 06, 2023 9
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. স্ট্যাস
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    অবশেষে আমি একটি সাধারণ গেম খুঁজে পেয়েছি, আমি এটি ডাউনলোড করার জন্য সবাইকে সুপারিশ করছি
  2. স্ট্যাসন
    স্ট্যাসন
    4 ডিসেম্বর 2023 15:36
    পৃথিবীতে শেষ দিন, এই গেমটি বেঁচে থাকা সত্যিই কঠিন, তবে আপনাকে অনেকগুলি ডিভাইস সংগ্রহ করতে হবে
  3. GodyVody
    GodyVody
    4 ডিসেম্বর 2023 21:42
    বেঁচে থাকার বিষয়ে একটি দুর্দান্ত খেলা, প্লটটি আনন্দদায়ক এবং গ্রাফিক্সও আনন্দদায়ক 
  4. Diz1k
    Diz1k
    5 ডিসেম্বর 2023 12:12
    পৃথিবীর শেষ দিন, কেমন ঠাণ্ডা লাগে, খেলায় অনেক মিউট্যান্ট আছে 
  5. DeSvErTi
    DeSvErTi
    5 ডিসেম্বর 2023 17:07
    গেমটিতে দুর্দান্ত গ্রাফিক্স রয়েছে, যা এই গেমের বন্য জগতে বেঁচে থাকাকে আরও উপভোগ্য করে তোলে, তবে সহজ নয়, কারণ এতে বেঁচে থাকা কঠিন 
  6. বাস্কেটবল
    বাস্কেটবল
    5 ডিসেম্বর 2023 23:25
    আমি জম্বি সম্পর্কে গেম পছন্দ করি এবং আমি সত্যিই এই গেমটি পছন্দ করেছি, আমি এটি সব সময় খেলি
  7. GodyVody
    GodyVody
    6 ডিসেম্বর 2023 20:35
    খুব ঠান্ডা। খেলা সত্যিই উত্তেজনাপূর্ণ. 😀