FreePrograms.me

ডাউনলোড সারভাইভ - ওয়াইল্ডারনেস সারভাইভাল

ডাউনলোড সারভাইভ - ওয়াইল্ডারনেস সারভাইভাল ফ্রি নতুন সংস্করণ অ্যান্ড্রয়েডের জন্য 

বন্য অঞ্চলে বেঁচে থাকা একজন ব্যক্তির সবচেয়ে কঠিন চ্যালেঞ্জগুলির মধ্যে একটি। বেঁচে থাকুন - ওয়াইল্ডারনেস সারভাইভাল একটি উত্তেজনাপূর্ণ বায়ুমণ্ডলীয় সিমুলেটর যা আপনাকে বন্যের মধ্যে সত্যিকারের বেঁচে থাকার অভিজ্ঞতা দিতে দেয়। এই গেমটিতে আপনি নিজেকে কঠিন পরিস্থিতিতে খুঁজে পাবেন এবং বিভিন্ন চ্যালেঞ্জের মুখোমুখি হবেন যা আপনাকে বেঁচে থাকার জন্য অতিক্রম করতে হবে।

বেঁচে থাকুন - ওয়াইল্ডারনেস সারভাইভাল বাস্তবসম্মত প্রান্তরে নিজেকে নিমজ্জিত করার এবং আপনার বেঁচে থাকার দক্ষতা পরীক্ষা করার একটি অনন্য সুযোগ দেয়। এই গেমটিতে আপনি ঘন বন, তুষার-ঢাকা পাহাড়, বিপজ্জনক জলাভূমি এবং অন্যান্য উত্তেজনাপূর্ণ স্থানগুলি অন্বেষণ করবেন। বাস্তব বেঁচে থাকার একটি পরিবেশ তৈরি করতে প্রতিটি অবস্থান ক্ষুদ্রতম বিশদে কাজ করা হয়।

এই নিবন্ধে, আমরা সারভাইভ - ওয়াইল্ডারনেস সারভাইভাল গেমের প্রধান বৈশিষ্ট্যগুলি দেখব, যেমন বাস্তবসম্মত বন্যপ্রাণী, বেঁচে থাকার বিভিন্ন কাজ, সম্পদ এবং সরঞ্জাম এবং আরও অনেক কিছু। আপনি কি বন্যের মধ্যে বেঁচে থাকার চ্যালেঞ্জের জন্য প্রস্তুত? চল শুরু করি!

গেমের প্রধান বৈশিষ্ট্য

1. বাস্তবসম্মত বন্যপ্রাণী
বেঁচে থাকুন - ওয়াইল্ডারনেস সারভাইভাল বাস্তবসম্মত বন্যজীবনে নিজেকে নিমজ্জিত করার একটি অনন্য সুযোগ দেয়। আপনি ঘন বন, তুষার-ঢাকা পাহাড়, বিপজ্জনক জলাভূমি এবং অন্যান্য উত্তেজনাপূর্ণ স্থানগুলি অন্বেষণ করবেন। বাস্তব বেঁচে থাকার একটি পরিবেশ তৈরি করতে প্রতিটি অবস্থান ক্ষুদ্রতম বিশদে কাজ করা হয়।

2. বিভিন্ন বেঁচে থাকার মিশন
গেমটি বিভিন্ন ধরণের বেঁচে থাকার মিশন অফার করে যার জন্য আপনাকে কৌশলগতভাবে চিন্তা করতে হবে এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। আপনি খাবারের সন্ধান করবেন, আশ্রয় তৈরি করবেন, আগুন লাগাবেন এবং আরও অনেক কিছু করবেন। প্রতিটি পদক্ষেপ আপনার বেঁচে থাকার জন্য একটি পার্থক্য করতে পারে।

3. সম্পদ এবং জায়
বন্য অঞ্চলে বেঁচে থাকার জন্য সম্পদগুলি পরিচালনা করার এবং আপনার সরঞ্জামগুলি কার্যকরভাবে ব্যবহার করার ক্ষমতা প্রয়োজন। আপনাকে খাদ্য, জল এবং অন্যান্য প্রয়োজনীয় সংস্থান সরবরাহ করার জন্য দরকারী আইটেমগুলি অনুসন্ধান এবং সংগ্রহ করতে হবে। আপনার ইনভেন্টরি পরিচালনা করা এবং আপনার সাথে কী নিতে হবে তা নির্ধারণ করা আপনার বেঁচে থাকার একটি মূল দিক হবে।

4. বিপদ এবং বাধা
আপনার বেঁচে থাকার পথ বিপদ এবং বাধা পূর্ণ হবে। আপনি বন্য প্রাণী, চরম আবহাওয়া এবং অন্যান্য হুমকির সম্মুখীন হবেন। আপনাকে সতর্ক থাকতে হবে এবং সমস্ত অসুবিধা কাটিয়ে উঠতে আপনার বেঁচে থাকার দক্ষতা ব্যবহার করতে হবে।

উপসংহার

বেঁচে থাকুন - ওয়াইল্ডারনেস সারভাইভাল একটি উত্তেজনাপূর্ণ বায়ুমণ্ডলীয় সিমুলেটর যা আপনাকে বন্যের মধ্যে সত্যিকারের বেঁচে থাকার অভিজ্ঞতা দিতে দেয়। এই গেমটিতে আপনি বিভিন্ন চ্যালেঞ্জ এবং পরীক্ষার মুখোমুখি হবেন যা আপনাকে কৌশলগতভাবে চিন্তা করতে এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে।

গেমের প্রধান বৈশিষ্ট্যগুলি, যেমন বাস্তবসম্মত বন্যপ্রাণী, বেঁচে থাকার বিভিন্ন কাজ, সংস্থান এবং সরঞ্জাম, গেমটিকে আরও উত্তেজনাপূর্ণ এবং আকর্ষণীয় করে তোলে। আপনি বিভিন্ন পরিস্থিতিতে আপনার বেঁচে থাকার দক্ষতা পরীক্ষা করতে এবং উত্তেজনাপূর্ণ অ্যাডভেঞ্চার উপভোগ করতে সক্ষম হবেন।

আপনি যদি দুঃসাহসিক কাজ পছন্দ করেন এবং আপনার বেঁচে থাকার দক্ষতা পরীক্ষা করতে চান তবে বেঁচে থাকুন - ওয়াইল্ডারনেস সারভাইভাল এমন একটি গেম যা আপনার মনোযোগের যোগ্য। বন্যজীবনের উত্তেজনাপূর্ণ বিশ্বে নিজেকে নিমজ্জিত করুন এবং আপনার বেঁচে থাকার সম্ভাবনা নির্ধারণ করুন। আপনি কি চ্যালেঞ্জ পর্যন্ত? উত্তেজনাপূর্ণ চ্যালেঞ্জের জন্য প্রস্তুত এবং রাস্তায় আঘাত!

 

 

ডাউনলোড সারভাইভ - ওয়াইল্ডারনেস সারভাইভাল বিনামূল্যে

 

নভেম্বর 07, 2023 8
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাহিজাহন কোরবোনভ
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    এমন একটি উচ্চ মানের খেলার জন্য আপনাকে অনেক ধন্যবাদ! আমি ইতিমধ্যে বিভিন্ন অসুবিধা স্তরে এটি বেশ কয়েকবার সম্পন্ন করেছি এবং প্রতিবারই আমি নতুন আবেগ এবং আনন্দ পাই।
  2. স্ট্যাস
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    আমি বন্যের মধ্যে বেঁচে থাকতে ভালোবাসি, এই খেলাটি আমাকে এমন একটি সুযোগ দিয়েছে, 
  3. স্ট্যাসন
    স্ট্যাসন
    4 ডিসেম্বর 2023 13:29
    সারভাইভ, রাস্টের মতো একটি গেম, আপনি সব ধরণের জিনিস করতে পারেন
  4. GodyVody
    GodyVody
    4 ডিসেম্বর 2023 22:33
    দুর্দান্ত গেম, মানুষের গ্রাফিক্স খুব দুর্দান্ত, আমি প্রত্যেকের কাছে এটি সুপারিশ করছি 
  5. Diz1k
    Diz1k
    5 ডিসেম্বর 2023 01:40
    বন্য মধ্যে বেঁচে থাকা সবসময় নিজের জন্য একটি চ্যালেঞ্জ 
  6. আকাঙ্ক্ষা
    আকাঙ্ক্ষা
    5 ডিসেম্বর 2023 04:33
    বন্য মধ্যে বেঁচে থাকার একটি খেলা. বাস্তববাদ এবং বেঁচে থাকার পরিবেশের জন্য আপনাকে ধন্যবাদ।
  7. DeSvErTi
    DeSvErTi
    5 ডিসেম্বর 2023 17:36
    অনেক বেঁচে থাকার দক্ষতা সহ একটি খুব ভাল বেঁচে থাকার খেলা যা আপনি স্তরে উন্নীত করতে পারেন 
  8. স্বৈরশাসক
    5 ডিসেম্বর 2023 19:09
    দুর্দান্ত শ্যুটার, আপনি বন্ধুদের সাথে খেলতে পারেন, এটি শীর্ষ!