FreePrograms.me

প্লেটোস্ফিয়ার 2.0.56 ডাউনলোড করুন

প্লেটোস্ফিয়ার একটি দুর্দান্ত অ্যাপ্লিকেশন যার সাহায্যে আপনি ইউটিলিটিগুলির জন্য অর্থ প্রদান করতে পারেন, যা নোভোসিবিরস্ক, সাইবেরিয়া এবং ইউরালের বাসিন্দাদের কাছ থেকে কমিশন নেয় না। অ্যাপ্লিকেশনটি বিদ্যুৎ, গরম এবং ঠান্ডা জল, গ্যাস, গরম, ইন্টারকম, বড় মেরামত, আবাসন ব্যবস্থাপনা, আবর্জনা সংগ্রহ এবং আরও অনেক কিছুর জন্য অর্থ প্রদানের অ্যাক্সেস দেয়...

প্রেসক্রিপশন

শুরু করতে, আপনার ফোন ব্যবহার করে নিবন্ধন করুন৷ প্লেটোস্ফিয়ারে সফল নিবন্ধনের পরে, আপনাকে ঠিকানা, ব্যবস্থাপনা সংস্থা বা বাড়ির মালিক সমিতি (HOA) এবং ব্যক্তিগত অ্যাকাউন্ট নম্বর নির্দেশ করতে হবে। আপনি একটি অ্যাকাউন্টে চারটি ঠিকানা পর্যন্ত লিঙ্ক করতে পারেন এবং প্রয়োজনে ভবিষ্যতে অপ্রয়োজনীয় ঠিকানাগুলি অক্ষম করতে পারেন৷ "পরিষেবা" বিভাগে আপনি অর্থপ্রদানের জন্য উপলব্ধ সমস্ত পরিষেবাগুলির একটি তালিকা পাবেন৷ এছাড়াও, একটি বিশেষ বোতাম ব্যবহার করে ম্যানুয়ালি পরিষেবাগুলি যুক্ত করার সুযোগ রয়েছে। বিদ্যুৎ এবং জল সরবরাহের জন্য কিছু তারিখের ঠিকানা দেখানো যেতে পারে। পরিষেবাগুলির জন্য অর্থ প্রদান করতে, আপনাকে অবশ্যই আপনার ব্যাঙ্ক কার্ডের তথ্য যোগ করতে হবে৷ বিভিন্ন সময়ের জন্য প্রদত্ত পরিষেবা এবং ইলেকট্রনিক রসিদ সম্পর্কে সমস্ত তথ্য "পেমেন্ট ইতিহাস" বিভাগে সংরক্ষণ করা হয়।

আরো বৈশিষ্ট্য

বৈদ্যুতিক চার্জিং ট্যাবে আপনি বৈদ্যুতিক গাড়ির জন্য উপলব্ধ চার্জিং স্টেশনগুলির একটি তালিকা পাবেন। এখানে আপনি আপনার ব্যালেন্স টপ আপ করতে পারবেন, নির্দিষ্ট সংখ্যক চার্জের জন্য একটি সাবস্ক্রিপশন কিনতে পারবেন এবং আপনার পেমেন্টের ইতিহাস দেখতে পারবেন।

আপনার স্থিতিতে, আপনার ইমেল ঠিকানা লিখুন এবং আপনার ইমেলে আবাসন এবং সাম্প্রদায়িক পরিষেবাগুলির অর্থপ্রদানের বিজ্ঞপ্তি এবং রসিদগুলি পান৷ অ্যাপটি আবার লগ ইন না করেই আপনার পাসওয়ার্ড সংরক্ষণ, বিজ্ঞপ্তিগুলি পরিচালনা এবং দ্রুত আপনার ব্যক্তিগত অ্যাকাউন্ট অ্যাক্সেস করার জন্য সেটিংস প্রদান করে৷ আপনি যদি অ্যাপ্লিকেশন পরিচালনা, বিলিং বা পরিষেবাগুলির জন্য অর্থ প্রদানের সাথে সমস্যার সম্মুখীন হন তবে আপনি সর্বদা "প্রতিক্রিয়া" বিভাগে প্রযুক্তিগত সহায়তার সাথে যোগাযোগ করার বিকল্পটি ব্যবহার করতে পারেন।

এই অ্যাপ্লিকেশনটি APK ফাইলের সর্বশেষ সংস্করণ ব্যবহার করে।

আপনি ভাইরাস বা অন্যান্য ইউটিলিটি ছাড়া অফিসিয়াল উত্স থেকে আমাদের ওয়েবসাইটে এই প্রোগ্রামটি ডাউনলোড করতে পারেন।

প্লেটোস্ফিয়ার:

 

নভেম্বর 05, 2023 5
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. নেস্টার1323
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    সুবিধাজনক অ্যাপ্লিকেশন। ইউটিলিটিগুলির জন্য অর্থ প্রদান করতে সহায়তা করে। আধুনিক বিশ্বে অপরিহার্য। ধন্যবাদ!
  2. স্ট্যাসন
    স্ট্যাসন
    4 ডিসেম্বর 2023 17:18
    Platosphere, আমি এই অ্যাপের মাধ্যমে আমার ইউটিলিটিগুলি পরিশোধ করি
  3. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    4 ডিসেম্বর 2023 23:07
    আমি এটি ডাউনলোড করেছি, এটি কীভাবে ব্যবহার করতে হয় তা বের করতে গিয়েছিলাম, তারা বলে সাইবেরিয়া উপযুক্ত
  4. Diz1k
    Diz1k
    5 ডিসেম্বর 2023 17:35
    আমি আমার ইউটিলিটিগুলি দ্রুত এবং সহজে পরিশোধ করি, দুর্দান্ত অ্যাপ
  5. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 00:25
    একটি কার্যকরী অ্যাপ্লিকেশন আপনাকে দ্রুত ইউটিলিটি বিল পরিশোধ করতে সহায়তা করে