FreePrograms.me

ভাগ্যবান প্যাচার 10.9.9

 

এই প্রোগ্রামটি আপনাকে এমন বিজ্ঞাপনগুলি সরাতে সাহায্য করবে যা আপনাকে দীর্ঘকাল ধরে বিরক্ত করছে। প্রোগ্রামটিতে অনেকগুলি ফাংশন তৈরি করা হয়েছে যা আপনাকে গেম এবং প্রোগ্রামগুলির জন্য যে কোনও লাইসেন্স চেক অক্ষম করতে এবং বোধগম্য ক্রিয়াগুলি প্রতিরোধ করার জন্য ফোনের তথ্য অ্যাক্সেস রোধ করতে দেয়। 

লাকি প্যাচার অ্যাপ্লিকেশনের সারাংশ

প্রোগ্রামটি ব্যবহার করে, আপনি বিভিন্ন প্যাচ ব্যবহার করতে পারেন এবং এর মাধ্যমে লাইসেন্স হ্যাক করতে পারেন এবং আরও অনেক কিছু। 

প্রোগ্রামটি আপনার ডিভাইস স্ক্যান করার নীতিতে কাজ করে এবং তারপরে প্রোগ্রামটি সমস্ত অ্যাপ্লিকেশন স্ক্যান করে, যার ফলে সহজেই প্যাচ করা যায় এমন তালিকা সংগ্রহ করে।

হয় এই অ্যাপ্লিকেশনে রুট অধিকার?

লাকি প্যাচারের নতুন অতিরিক্ত বৈশিষ্ট্যগুলি আনলক করতে, আপনাকে রুট অধিকার ব্যবহার করে প্রশাসক হিসাবে লগ ইন করতে হবে৷ শেষ অবলম্বন হিসাবে এটি করুন কারণ আপনি পরিবর্তে একটি ভাইরাস ডাউনলোড করতে পারেন মূল অধিকার

এই অ্যাপ্লিকেশনে ভাইরাস আছে?

এই অ্যাপ্লিকেশনটিতে কোনও ভাইরাস নেই, যেহেতু এটি অন্যান্য অ্যাপ্লিকেশনগুলির ক্রিয়াকলাপকে প্রভাবিত করে না, এটি শুধুমাত্র বিজ্ঞাপনগুলি সরিয়ে মার্কেটারদের আয় হ্রাস করে৷

অন্যান্য সংস্থানগুলিতে আপনি আসলে ডাউনলোড করতে পারেন বাস্তব ভাইরাস, যা আক্রমণকারীরা তাদের দর্শকদের জন্য বিশেষভাবে ব্যবহার করে। এই পৃষ্ঠা থেকে প্রোগ্রাম ডাউনলোড করে আপনি করতে পারেন এখনও বিক্রয়ের জন্য ভাইরাস এবং স্পাইওয়্যার ছাড়া অ্যাপ্লিকেশন ব্যবহার করতে. ফাইলটি সম্পূর্ণ অফিসিয়াল।

লাকি প্যাচারের সর্বশেষ সংস্করণ ব্যবহার করা নিরাপদ। নীচে আপনি প্রোগ্রামটি ডাউনলোড করার জন্য একটি লিঙ্ক পাবেন এবং আপনি এটি আপনার ডিভাইসের মেমরিতে আপনার স্মার্টফোনে সংরক্ষণ করতে পারেন। 

নতুন সংস্করণ ডাউনলোড করুন ভাগ্যবান প্যাচার 10.9.9



অ্যাপ্লিকেশনের পূর্ববর্তী সংস্করণ


 

 

 

 

 


 


অক্টোবর 27, 2023 6
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. রিনা ১২
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    আমি প্রধানত এই ধরনের পরিবর্তনের অনুমতি দেয় এমন অ্যাপ্লিকেশনের জন্য এটি ব্যবহার করি
  2. DeSvErTi
    DeSvErTi
    4 ডিসেম্বর 2023 20:21
    এই অ্যাপ্লিকেশনটি তাদের জন্য আদর্শ যারা সমস্ত ধরণের গেম যেমন শ্যাডো ফাইট ইত্যাদি হ্যাক করতে পছন্দ করেন। আমি নিজে এটি ব্যবহার করেছি এবং আপনাকে এটি সুপারিশ করেছি 
  3. স্ট্যাসন
    স্ট্যাসন
    5 ডিসেম্বর 2023 00:54
    লাকি প্যাচার, প্রোগ্রামটি সহজেই আমার গেমের সমস্ত বিজ্ঞাপন মুছে ফেলে
  4. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 02:04
    আমি সম্প্রতি এই অ্যাপ্লিকেশন সম্পর্কে জানতে পেরেছি, কিন্তু আমি এটি প্রায় 2 সপ্তাহ ধরে ব্যবহার করছি
  5. আকাঙ্ক্ষা
    আকাঙ্ক্ষা
    6 ডিসেম্বর 2023 03:27
    অ্যান্ড্রয়েডে অ্যাপ্লিকেশন পরিচালনা করার জন্য একটি টুল প্রদান করার জন্য আপনাকে ধন্যবাদ। ব্যবহারকারীদের আকর্ষণীয় সুযোগ খুঁজে পেতে দিন।
  6. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 16:11
    সুপার প্রোগ্রাম, দ্রুত এবং সহজে অপ্রয়োজনীয় বিজ্ঞাপন সরিয়ে দেয়