FreePrograms.me

MPlayerX ডাউনলোড করুন - আধুনিক মিডিয়া প্লেয়ার 1.0.14


MPlayerX (এটি মোটেও MPlayerOSX নয়) - তবে এটি একটি বিনামূল্যের এবং মিডিয়া প্লেয়ার পরিচালনা করা সহজ। প্লেয়ারের বেশিরভাগ ফাইল বা স্ট্রিম ফর্ম্যাট চালানোর ক্ষমতা রয়েছে এবং এটি হালকা ওজনের।


ম্যাক কম্পিউটার এবং আইফোনের অনেক মালিক একটি সমস্যার সম্মুখীন হন যখন সিস্টেম মিডিয়া প্লেয়ার সামগ্রী চালাতে অস্বীকার করে, ইন্টারনেট থেকে ডাউনলোড করা. এই ধরনের একটি ভুল বোঝাবুঝি সাধারণত ব্যবহৃত ডিভাইসে গুরুত্বপূর্ণ কোডেক অনুপস্থিতির ফলে দেখা দেয়। কমপ্যাক্ট MPlayerX প্রোগ্রাম ব্যবহারকারীকে উপরের সমস্যা থেকে মুক্তি পেতে সাহায্য করবে।


MPlayerX প্লেয়ার তৃতীয় পক্ষের সরঞ্জামগুলি ব্যবহার না করেই সমস্ত বর্তমান ফর্ম্যাটে মিডিয়া ফাইলগুলি চালাতে পারে। প্লেয়ারের ইন্টিগ্রেটেড ইউজার ইন্টারফেস ভিডিও এবং অডিও উভয় ট্র্যাকের সাথে আরামদায়ক কাজের গ্যারান্টি দেয়। প্রোগ্রামের প্রধান ফাংশন নিয়ন্ত্রণ করতে, আপনি ডিসপ্লে ইন্টারফেস উপাদান বা হট বোতামগুলির একটি সেট ব্যবহার করতে পারেন। টাচ স্ক্রিন দিয়ে সজ্জিত পোর্টেবল গ্যাজেটগুলির মালিকরা অঙ্গভঙ্গি সমর্থনের সাথে আনন্দিত হবে। প্লেয়ার আপনাকে কাজ থেকে বিরতি নেওয়ার অনুমতি দেবে যখন আপনি আপনার ব্লগের কর্মক্ষমতা উন্নত করার উপায়গুলি শিখবেন এবং কাজ করার সময় বিরতি নেওয়ার সিদ্ধান্ত নেবেন৷


এই অ্যাপ্লিকেশনটি অনেক জনপ্রিয় সাবটাইটেল ফর্ম্যাটের সাথে সামঞ্জস্যপূর্ণ। যাইহোক, প্লেয়ারটি স্বয়ংক্রিয়ভাবে বিভিন্ন ভাষায় সহগামী পাঠ্য ডাউনলোড করতে পারে। এছাড়াও, MPlayerX প্লেয়ারটি টিভি সিরিজের ভক্তদের জন্য খুব দরকারী হবে। বিশেষত, প্রোগ্রামটি স্বাধীনভাবে সিনেমাগুলি দেখার ক্রম সেট করতে পারে, তাই ব্যবহারকারীদের ম্যানুয়ালি ফাইলগুলি বাছাই করতে হবে না।
এছাড়াও, ম্যাক সিস্টেমের মালিকরা শুধুমাত্র লজিক্যাল ড্রাইভে স্থানান্তরিত ভিডিও সামগ্রীই দেখতে পারবেন না, তবে YouTube হোস্টিং থেকে ক্লিপগুলিও একটি সুবিধাজনক স্ট্রিমিং মোডে সম্প্রচার করতে পারবেন।
MPlayerX প্লেয়ার, এর অ্যানালগগুলির বিপরীতে, মাউন্টেন লায়ন সফ্টওয়্যার প্ল্যাটফর্মকে সমর্থন করে এবং সাধারণ রেটিনা স্ক্রিনের জন্য অপ্টিমাইজ করা হয়। প্রোগ্রামটি আধুনিক ডিকোডিং প্রক্রিয়াগুলির জন্য সম্পূর্ণ সমর্থনের কারণে মাল্টিমিডিয়া উপকরণগুলির সাথে অতি-দক্ষ কাজের গ্যারান্টি দেয়।

আপনি নিম্নলিখিত লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন:

 

অক্টোবর 16, 2023 8
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. রিনা ১২
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    MPlayerX ম্যাকের ভিডিও দেখার জন্য আমার জন্য একটি মার্জিত সমাধান হয়ে উঠেছে
  2. Diz1k
    Diz1k
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    মেগা ব্যবহার করা সহজ, খুব উচ্চ মানের শব্দ, ম্যাকের জন্য একেবারে নিখুঁত
  3. স্ট্যাসন
    স্ট্যাসন
    5 ডিসেম্বর 2023 01:27
    MPlayerX হল সবচেয়ে আধুনিক মিডিয়া প্লেয়ার, যা freeprograms ওয়েবসাইটে পাওয়া যায়
  4. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    5 ডিসেম্বর 2023 20:27
    প্রচুর সংখ্যক সমর্থিত ফর্ম্যাট সহ একটি খুব ভাল মিডিয়া প্লেয়ার।
  5. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 16:42
    চমৎকার আধুনিক প্লেয়ার, আমি আদর্শভাবে সিনেমা দেখি, ধন্যবাদ