FreePrograms.me

ইনস্টাগ্রাম এবং এর লুকানো বৈশিষ্ট্য

Instagram и его скрытые возможности

ইনস্টাগ্রাম শুধুমাত্র রাশিয়ায় নয়, অন্যান্য দেশেও সামাজিক নেটওয়ার্কগুলির মধ্যে একটি শীর্ষস্থানীয় প্ল্যাটফর্ম হিসাবে রয়ে গেছে। কাজ করা এবং একটি ব্যবসা তৈরি করা, অনুগামীদের সন্ধান করা এবং সৃজনশীলতা ভাগ করা - এই সমস্ত কিছু এই নেটওয়ার্কে বেশ সম্ভব। আপনি শুধু এটি চান প্রয়োজন, আপনি সবকিছু অর্জন করতে পারেন. কিন্তু কিছু ব্যবহারকারী বৈশিষ্ট্যের সম্পূর্ণ সম্ভাবনা ব্যবহার করেন না। Instaplus পরিষেবা আপনাকে প্ল্যাটফর্মের অনেক গোপনীয়তা প্রকাশ করতে এবং আপনাকে কর্মের সঠিক ক্রম শেখাতে সাহায্য করবে।

"হত্যাকারী" Tik-Tok

আমরা ইনস্টাগ্রাম রিলস সম্পর্কে কথা বলছি, সোশ্যাল মিডিয়া জায়ান্টের নতুন ট্রাম্প কার্ড। সংক্ষেপে, এগুলি টিক-টোকের মতো ছোট ভিডিও। আগস্ট 2020 থেকে, এই বৈশিষ্ট্যটি সম্পর্কে কথা বলা হয়েছে, তবে খুব কম লোকই জানেন যে রিল আসলে কী। এবং সমস্ত কারণ এটি এখনও আনুষ্ঠানিকভাবে রাশিয়ায় (এবং অন্যান্য অনেক দেশে) আসেনি।

"গল্প" এবং "লাইভ" এর পাশে একটি "রিল" বোতাম প্রদর্শিত হবে। সঙ্গীত এবং প্রভাব সহ 3-15 সেকেন্ডের ভিডিওগুলি গতিশীল স্ক্রোলিং এর লক্ষ্যে তৈরি করা হয়, তবে এটি Tik-Tok-এর সরঞ্জামগুলির থেকে উল্লেখযোগ্যভাবে নিকৃষ্ট। এমনকি মুক্তির সময়ও এটি জানা গিয়েছিল। ইনস্টাগ্রাম অবশ্য বলেছে যে এটি এই অঞ্চলটিকে অগ্রাধিকার হিসাবে বিবেচনা করে এবং এখন এটি বিভিন্ন দেশে পরীক্ষা করছে, তবে রাশিয়ান ফেডারেশনে নয়।

আসুন আমরা অবিলম্বে লক্ষ্য করি যে রিলে মিউজিক লাইব্রেরি এবং সম্পাদক এখনও টিক-টোকের তুলনায় কিছুটা দরিদ্র। তাই নতুন ফিচারটি প্রতিযোগী প্ল্যাটফর্মে জনপ্রিয় ভিডিওর সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবে কিনা তা বলা কঠিন। তবে ইনস্টাগ্রাম একটি শিল্প দৈত্য যা অবশ্যই নতুন পরিষেবার বিকাশে গুরুতর অর্থ বিনিয়োগ করবে। তাই এটা খুবই সম্ভব যে আরেকটি বাজারের পুনর্বন্টন আমাদের জন্য অপেক্ষা করছে। আপনি এখানে এই সমস্যা সম্পর্কে আরও তথ্য জানতে পারেন.

ইনস্টাগ্রাম কী লুকিয়ে আছে

সামাজিক দৈত্যের বিপুল সংখ্যক গোপনীয়তা এবং কৌশল রয়েছে যা ব্যাপক ব্যবহারকারী উপেক্ষা করে। উদাহরণস্বরূপ, 2021 সালের বসন্তে, ইনস্টাগ্রাম ড্রাফ্টগুলি সংরক্ষণ করা এবং তাদের সাথে কাজ করা সম্ভব করেছে। এটি সাধারণত সংরক্ষণ করার পরে গল্প সম্পাদনায় ফিরে যেতে প্রয়োজন। উদাহরণ স্বরূপ, আপনি হয়ত ভিডিওটি না হারিয়ে পরে কাজ চালিয়ে যেতে চাইতে পারেন। আপনি যখন গল্পগুলি থেকে বেরিয়ে আসার চেষ্টা করবেন তখন ইনস্টাগ্রাম নিজেই খসড়াগুলিতে উপাদান সংরক্ষণ করার প্রস্তাব দেবে। Instaplus দিয়ে এই প্রক্রিয়াটি বোঝা সহজ।

ব্লগটিতে ইনস্টাগ্রাম সম্পর্কিত অন্যান্য প্রাসঙ্গিক বিষয়ের নিবন্ধও রয়েছে। সংবাদ একটি সময়মত প্রদর্শিত হয় এবং আপনাকে ব্র্যান্ড এবং নতুন প্রক্রিয়াগুলির সাথে আপ টু ডেট রাখতে দেয়। দরকারী তথ্য আপনাকে আপনার অ্যাকাউন্ট সেট আপ করতে সাহায্য করবে৷ সুতরাং, একটি নিবন্ধ একজন রাষ্ট্রদূত এবং একটি সামাজিক নেটওয়ার্কে তার কার্যকলাপ সম্পর্কে কথা বলে, অন্যটি ইনস্টাগ্রামে প্রভাবশালী বিপণন এবং ব্যবসা সম্পর্কে কথা বলে।

সুতরাং ব্লগে যান, একটি ব্যবসা সেট আপ করুন বা আপনার ব্যক্তিগত অ্যাকাউন্ট আপগ্রেড করুন - এই সমস্ত প্রতিটি ব্যবহারকারীর কাছে বেশ অ্যাক্সেসযোগ্য।

জুন 04, 2021 5
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. স্ট্যাসন
    স্ট্যাসন
    5 ডিসেম্বর 2023 19:54
    ইনস্টাগ্রামে দেখা যাচ্ছে যে সেখানে অনেকগুলি ফাংশন রয়েছে, তবে আমি জানতাম না
  2. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    6 ডিসেম্বর 2023 08:58
    আকর্ষণীয় নিবন্ধ, এটি পড়তে আকর্ষণীয় ছিল. ধন্যবাদ।

    ইনস্টাগ্রামে খসড়াগুলি একটি খুব দুর্দান্ত জিনিস, আমি খুশি যে তারা সেখানে উপস্থিত হয়েছে।
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 13:34
    আমি ইনস্টাগ্রাম ব্যবহার করিনি, তবে আমি নিবন্ধটি খুব আকর্ষণীয় পেয়েছি
  4. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 15:45
    দেখা যাচ্ছে ইনস্টাগ্রামে অনেক লুকানো সুযোগ রয়েছে! আগে জানতাম না! আমি জানতে পেরে খুব খুশি! এই নিবন্ধের জন্য ধন্যবাদ! 
  5. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 23:11
    আমি ভিপিএন, দুর্দান্ত সাইট, প্রচুর বন্ধুর সাথে ইনস্টাগ্রাম ব্যবহার করি