FreePrograms.me

MP3 রূপান্তর WMA

Конвертация MP3 в WMA


কখনও কখনও একটি সুপরিচিত MP3 ফাইলকে কিছুটা কমপ্যাক্ট উইন্ডোজ-ভিত্তিক WMA ফরম্যাটে রূপান্তর করার প্রয়োজন হয়।

MP3 কিভাবে WMA তে রূপান্তর করবেন



সুতরাং, আসুন রূপান্তর সম্পাদন করতে ব্যবহার করা যেতে পারে এমন কয়েকটি ইউটিলিটি দেখুন। অবশ্যই, আপনি এটির জন্য ইন্টারনেট সাইটগুলিও ব্যবহার করতে পারেন, তবে অ্যাপ্লিকেশনটিতে আপনি ফাইলটির একটি উচ্চ-মানের সংস্করণ পাবেন এবং এর পাশাপাশি, কার্যত কোনও বিধিনিষেধ নেই (উদাহরণস্বরূপ, ফাইলের আকারের উপর সীমাবদ্ধতা, ডাউনলোডের সংখ্যা ইত্যাদি। .)

প্রোগ্রাম 1: ফ্রিমেক অডিও কনভার্টার



এই অ্যাপ্লিকেশনটির নাম থেকে এটি পরিষ্কার যে এটি বিনামূল্যে। এই রূপান্তরকারী সঙ্গীত ফাইলের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে. কিন্তু এই ইউটিলিটির নেতিবাচক দিক হল এটি সর্বোচ্চ তিন মিনিট স্থায়ী ফাইলগুলিকে রূপান্তর করতে পারে। দীর্ঘ ট্র্যাকগুলি রূপান্তর করতে, আপনাকে অ্যাপ্লিকেশনটির অর্থপ্রদানের সংস্করণ ইনস্টল করতে বলা হবে৷

ক্রমের ক্রম নিম্নরূপ:
  1. প্রথমে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন, তারপরে যে ফাইলটি প্রক্রিয়া করা দরকার সেটি নির্বাচন করুন। ক্লিক "শ্রুতি". যে উইন্ডোটি খোলে সেখানে, আপনার প্রয়োজনীয় মিউজিক ফাইলটি নির্বাচন করুন এবং ক্লিক করুন "খোলা".

    Конвертация MP3 в WMA


  2. এই পর্যায়ে, আপনাকে অবশ্যই পছন্দসই অডিও ফাইল বিন্যাস উল্লেখ করতে হবে। এটি করার জন্য, প্রথমে ফাইলটি নির্বাচন করুন এবং তারপরে পুনরায় ফর্ম্যাট করার দিকটি নির্দিষ্ট করুন। আইকনে ক্লিক করুন "WMA" পর্দার নীচে



  3. একটি উইন্ডো খোলা হবে "WMA রূপান্তর বিকল্প". কিছু পরিবর্তন করার প্রয়োজন নেই; আপনি যদি চান, আপনি ট্যাবে চূড়ান্ত ফাইলের গুণমান পরিবর্তন করতে পারেন "প্রোফাইল"। В поле "সংরক্ষণ কর" আপনি ফোল্ডারের ঠিকানা দেখতে পাবেন যেখানে ফাইলটি সংরক্ষণ করা হবে। ফোল্ডারটি পরিবর্তন করতে, ক্ষেত্রের ডানদিকে তিনটি বিন্দুতে ক্লিক করুন।



  4. ফাইল পরিবর্তন করতে, ক্লিক করুন "রূপান্তর করুন". আপনি পূর্বে নির্দিষ্ট করা ফোল্ডারে রূপান্তর ফলাফল দেখতে পারেন।




প্রোগ্রাম 2: ফর্ম্যাট ফ্যাক্টরি



এই প্রোগ্রামটি একটি বিনামূল্যে এবং সম্পূর্ণ সার্বজনীন রূপান্তরকারী। উপরন্তু, একবারে ফাইলের একটি সম্পূর্ণ গ্রুপ রূপান্তর করা সম্ভব!
  1. ডাউনলোড "বিন্যাস কারখানা" এবং গ্রুপে ক্লিক করুন "শ্রুতি".



  2. তারপরে যে অডিও ফর্ম্যাটগুলি খোলে তার তালিকায়, আইকনটি চিহ্নিত করুন৷ "WMA".



  3. আপনাকে WMA ফরম্যাটে রূপান্তর করার জন্য উইন্ডোতে নিয়ে যাওয়া হবে, যেখানে আপনি যে ফাইলটি পরিবর্তন করতে চান তা নির্দিষ্ট করতে হবে। এটি করতে, ক্লিক করুন "নথি যুক্ত করা".



  4. যে উইন্ডোটি খোলে, আপনি যে ফাইলটি রূপান্তর করতে চান সেটি নির্বাচন করুন। আপনি যদি বেশ কয়েকটি ফাইলের সাথে এই ক্রিয়াকলাপটি সম্পাদন করতে চান তবে সেগুলি সমস্ত নির্বাচন করুন। উপরে উল্লিখিত হিসাবে, এই প্রোগ্রামটি একই সময়ে বেশ কয়েকটি ফাইলের সাথে কাজ করতে পারে। তারপরে একটি উইন্ডো খুলবে যেখানে আপনি আপনার নির্বাচিত সমস্ত উপকরণ দেখতে পাবেন এবং রূপান্তরের জন্য প্রস্তুত। আপনি ফাইলটি কোথায় সংরক্ষণ করা হবে তাও দেখতে পারেন: "গন্তব্য ফোল্ডার". আপনি যদি একটি নির্দিষ্ট ফোল্ডারে ফাইল স্থাপন করতে চান, তারপর ক্লিক করুন "পরিবর্তন".



  5. আপনি ক্লিক করার পর "ঠিক আছে", আপনাকে প্রথম উইন্ডোতে ফিরিয়ে দেওয়া হবে। শুধুমাত্র WMA গ্রুপ টাস্কটি ডানদিকে প্রদর্শিত হবে: উৎস ফাইলটি নির্দেশিত হবে (কলাম "উৎস"), কলামে রূপান্তরের দিক "সোস্টোয়ানি", ফোল্ডার যেখানে রূপান্তরিত ফাইল স্থাপন করা হবে ("ফলাফল") রূপান্তর শুরু করতে ক্লিক করুন "শুরু".



  6. রূপান্তর পদ্ধতি ট্র্যাক করতে, কলামটি দেখুন "সোস্টোয়ানি". অপারেশন সম্পন্ন হলে, আপনি মান দেখতে পাবেন "সম্পন্ন". ফাইল খুলতে ক্লিক করুন "গন্তব্য ফোল্ডার" প্যানেলে




পরিশিষ্ট 3: যেকোনো রূপান্তরকারী



এরপরে আমরা যে কোনো কনভার্টার মিডিয়া কনভার্টার দেখব।
  1. প্রোগ্রাম চালু করুন। উত্স ফাইলটি নির্বাচন করুন: এটি করার জন্য, খোলা উইন্ডোতে এটি নির্বাচন করুন এবং ক্লিক করুন "খোলা". এটি রূপান্তরের জন্য প্রস্তুত ফাইলগুলির তালিকায় অ্যাপ্লিকেশনের মূল পৃষ্ঠায় প্রদর্শিত হবে।



  2. অংশে বিভক্ত ফরম্যাটের ড্রপ-ডাউন তালিকা থেকে, নির্বাচন করুন "অডিও ফাইল" (অষ্টম নোট আইকন)। তারপর বিন্যাস খুঁজুন "WMA অডিও". Pereydite v razdel "মৌলিক উন্নয়ন"সংরক্ষণ বিকল্প নির্বাচন করতে। ফোল্ডারে "আউটপুট ডিরেক্টরি" চূড়ান্ত ফোল্ডার নিবন্ধিত হয়. আপনি যদি অন্য ফোল্ডারে ফাইলটি সংরক্ষণ করতে চান তবে ডিরেক্টরি চিত্রের আইকনে ক্লিক করুন। ফলস্বরূপ ফোল্ডারটি পরিবর্তন করার পরে, আপনি আইকনে ক্লিক করতে পারেন "রূপান্তর করুন!".



  3. প্রক্রিয়াকরণের পর ফাইলটি ওপেন হবে "পরিবাহী": এটি আবার WMA ফাইলের অবস্থান দেখাবে।


পরিশিষ্ট 4: মোট অডিও কনভার্টার



এই অ্যাপ্লিকেশন খারাপ কারণ এটি অর্থপ্রদান করা হয়. এবং এর পরীক্ষক আসল ফাইলের অর্ধেক রূপান্তর করতে পারে।
  1. প্রোগ্রামটি চালু করার পরে, আপনি যে ফাইলটি রূপান্তর করতে চান সেটি নির্বাচন করতে হবে। বামদিকে অবস্থিত নেভিগেটর টুল ব্যবহার করে MP3 ফাইল ধারণকারী ফোল্ডারটিকে চিহ্নিত করুন।

  2. তারপরে রূপান্তরকারীর ডানদিকে ফিরে যান এবং আপনি যে ফাইলটি "প্রসেস" করতে চান সেটি নির্বাচন করুন। তারপর, টুলবারের আইকনে ক্লিক করুন "WMA".



  3. আপনি যদি ইউটিলিটির বিনামূল্যের সংস্করণ ব্যবহার করেন, তাহলে একটি বিজ্ঞাপন পাঁচ সেকেন্ডের জন্য পপ আপ হবে যাতে বলা হয় যে ফাইলটির শুধুমাত্র একটি অংশ রূপান্তরিত হবে। ক্লিক করুন "চালিয়ে যান".



  4. যে উইন্ডোটি খোলে, সেখানে WMA পরিবর্তনের পরামিতিগুলি দৃশ্যমান হবে। এটাও সম্ভব যে ট্যাবগুলির মধ্যে স্যুইচ করে, আপনি বহির্গামী বিন্যাসের জন্য সেটিংস করতে সক্ষম হতে পারেন৷ সহজতম রূপান্তরের জন্য এটি প্রয়োজনীয় নয়: আপনি যে ফোল্ডারে WMA ফাইলটি সংরক্ষণ করতে চান সেটি নির্বাচন করুন (কিন্তু ডিফল্ট হল সেই ফোল্ডারটি যেখানে উৎসটি অবস্থিত)।



  5. আপনি উপাদানটিতে নির্বাচিত পথটি দেখতে সক্ষম হবেন "ফাইলের নাম". রূপান্তর শুরু করতে, বোতামে ক্লিক করুন "শুরু". এর পরে, একটি ডিজিটাল এবং শতাংশ তথ্যদাতার আকারে গতিবিদ্যা সহ একটি উইন্ডো খুলবে।



  6. প্রক্রিয়াকরণ সম্পূর্ণ হলে, আপনাকে সেই ফোল্ডারে নিয়ে যাওয়া হবে যেখানে WMA ফাইলটি সংরক্ষিত ছিল।
এই নিবন্ধে আমরা রূপান্তরকারী ইউটিলিটিগুলির সাথে পরিচিত হয়েছি। আমরা আশা করি আপনি তাদের মধ্যে "আপনার পছন্দ অনুসারে" একটি প্রোগ্রাম পাবেন।
ফেব্রুয়ারী 03, 2018 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 14:24
    আপনি মোট অডিও বা তৃতীয় পক্ষের সাইটের মাধ্যমে রূপান্তর করতে পারেন
  2. স্ট্যাসন
    স্ট্যাসন
    6 ডিসেম্বর 2023 21:48
    MP3 কে WMA তে রূপান্তর করুন, এটি একটি দুর্দান্ত জিনিস, আমি এটি সুপারিশ করি
  3. বাস্কেটবল
    বাস্কেটবল
    6 ডিসেম্বর 2023 23:56
    এটা খুব দ্রুত সম্পন্ন হয়েছে, মহান নিবন্ধ, ধন্যবাদ