FreePrograms.me

MP4 ফরম্যাট থেকে AVI ফরম্যাটে ভিডিও কনভার্ট করা

Конвертируем видео из формата MP4 в формат AVI


বিভিন্ন বিন্যাসের কারণে, আজ অনেক ব্যবহারকারী রূপান্তর অবলম্বন করে। আপনার মনে আছে, রূপান্তর হল ফাইলগুলিকে এক ফরম্যাট থেকে অন্য ফর্ম্যাটে রূপান্তর করার প্রক্রিয়া। আজ আমরা কথা বলবো ভিডিও রূপান্তর থেকে MP4 ফরম্যাট AVI ফরম্যাটে। এটি বিভিন্ন উপায়ে করা যেতে পারে, তবে আমরা ব্যবহার করে রূপান্তর করার দিকে নজর দেব মুভাভি প্রোগ্রাম.

এই প্রোগ্রামটি ডাউনলোড এবং ইনস্টল করুন। আপনি আমাদের ওয়েবসাইটে এটি খুঁজে পেতে পারেন. সুতরাং, ইনস্টল করা প্রোগ্রামটি খুলুন এবং আইটেমটিতে ক্লিক করুন "একটি ভিডিও যোগ করুন"। এখানে আপনি একটি MP4 ভিডিও যোগ করুন, যা আপনাকে AVI ফরম্যাটে রূপান্তর করতে হবে। এটি নীচের স্ক্রিনশটে আরও বিস্তারিতভাবে দেখানো হয়েছে।

Конвертируем видео из формата MP4 в формат AVI


Movavi প্রোগ্রাম হেডারে আপনাকে নির্বাচন করতে হবে "রূপান্তর"এবং তারপর আইটেম নির্বাচন করুন"ভিডিও এবং অডিওএখানে আমরা আমাদের প্রয়োজনীয় ভিডিও ফরম্যাট নির্বাচন করি, যথা AVI।



আরও কয়েকটি সহজ ধাপ বাকি আছে। আপনাকে সেই ফোল্ডারটি নির্বাচন করতে হবে যেখানে রূপান্তরিত ভিডিওটি সংরক্ষণ করা হবে। এই পর্যায়ে আপনার কোন সমস্যা হওয়া উচিত নয়। একবার আপনি ভিডিওটি সংরক্ষণ করার জন্য অবস্থান বেছে নিলে, আপনাকে "এ ক্লিক করতে হবেশুরু"। এর পরে, রূপান্তর প্রক্রিয়া শুরু হবে।

এই প্রক্রিয়াটি কয়েক মিনিট বা তার বেশি সময় নিতে পারে। এটা সব রূপান্তর করা হচ্ছে ভিডিও আকারের উপর নির্ভর করে. ফলস্বরূপ, আপনি একটি AVI ভিডিও পাবেন, যা আমাদের প্রয়োজন ছিল।

নভেম্বর 24, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. NIKITA2613
    NIKITA2613
    4 ডিসেম্বর 2023 11:34
    আমি MP4 থেকে কীভাবে রূপান্তর করতে পারি তা খুঁজে বের করেছি, এটি কেবল একটি বিস্ফোরণ, ধন্যবাদ
  2. ahhlov
    ahhlov
    5 ডিসেম্বর 2023 08:30
    আমি ভিডিও কনভার্ট করতে সফল! চমৎকার নিবন্ধ! ধন্যবাদ