FreePrograms.me

স্টিমে বিকল্প ফন্ট ব্যবহার করা

Использование альтернативных шрифтов в Steam

স্টিম হল একটি জনপ্রিয় গেমিং পরিষেবা যা ব্যবহারকারীরা কম্পিউটার গেম কেনা এবং লঞ্চ করতে, গেমের অর্জনগুলি সংরক্ষণ করতে, সমমনা ব্যক্তিদের খুঁজে বের করতে ইত্যাদি ব্যবহার করে। ডিফল্টরূপে, পরিষেবাটি এরিয়াল ফন্ট ব্যবহার করে, যা কিছু ব্যবহারকারীর কাছে খুব সাধারণ মনে হতে পারে। আজ আমরা স্টিমে ফন্ট পরিবর্তন করার ফাংশন সম্ভব কিনা তা দেখব এবং যদি তাই হয় তবে কীভাবে এটি করা যায়।

আপনার অবিলম্বে i's ডট করা উচিত: স্টিমে প্রোগ্রাম ফন্টটিকে আরিয়াল ছাড়া অন্য কিছুতে সম্পূর্ণরূপে পরিবর্তন করার কোন উপায় নেই। যাইহোক, আপনি যদি ভাবছেন যে ব্যবহারকারীরা কীভাবে আকর্ষণীয় ফন্ট সহ ডাকনাম, স্ট্যাটাস বা বার্তাগুলি রাখতে পরিচালনা করে, তাহলে পড়ুন।

বিকল্প অক্ষর ব্যবহার করে



ইউনিকোড অক্ষরগুলির একটি বড় তালিকা রয়েছে যা আপনার কম্পিউটারের কীবোর্ড লেআউটে উপস্থাপিত হয় না, তবে সিস্টেম সেগুলি জানে এবং বোঝে৷

ধারণাটি সহজ: আপনি ইউনিকোড অক্ষরগুলির একটি তালিকা খুলুন, আপনার পছন্দের অক্ষরগুলি নির্বাচন করুন, সেগুলিকে ক্লিপবোর্ডে অনুলিপি করুন এবং পছন্দসই শব্দ (বাক্য) রচনা করে প্রয়োজনীয় স্টিম ক্ষেত্রগুলিতে পেস্ট করুন। ইউনিকোড অক্ষর অ্যাক্সেস করার বিভিন্ন উপায় আছে।

পদ্ধতি 1: উইন্ডোজ ক্যারেক্টার টেবিল



ডিফল্টরূপে, উইন্ডোজ ওএস-এ ইউনিকোড অক্ষর সহ একটি আদর্শ অ্যাপ্লিকেশন রয়েছে, যেখান থেকে আপনি আপনার প্রয়োজনীয় অক্ষরগুলি অনুলিপি করতে পারেন এবং আপনার বিবেচনার ভিত্তিতে পরে ব্যবহার করতে পারেন।

  1. এটি করার জন্য, উইন্ডোজ অনুসন্ধান বার খুলুন এবং আপনার অনুসন্ধান শব্দ লিখুন "প্রতীক টেবিল". প্রদর্শিত ফলাফলটি খুলুন।

    Использование альтернативных шрифтов в Steam


  2. স্ক্রিনে একটি উইন্ডো প্রদর্শিত হবে যেখানে আপনি আপনার পছন্দেরগুলিতে ক্লিক করে অক্ষরগুলির প্রয়োজনীয় সংমিশ্রণ তৈরি করতে পারেন, তারপরে অক্ষর সহ টাইপ করা স্ট্রিংটি ক্লিপবোর্ডে অনুলিপি করা যেতে পারে।




পদ্ধতি 2: একটি অনলাইন পরিষেবা ব্যবহার করা



যদি কোনো কারণে আপনি প্রথম পদ্ধতিতে বর্ণিত অক্ষর টেবিলটি ব্যবহার করতে না পারেন, আপনি প্রয়োজনীয় অক্ষর নির্বাচন করতে অনলাইন পরিষেবা "ইউনিকোড অক্ষর টেবিল" ব্যবহার করতে পারেন।

  1. এই লিঙ্কটি ব্যবহার করে অনলাইন পরিষেবা পৃষ্ঠায় যান https://unicode-table.com/ru। বাম মাউস বোতাম দিয়ে আপনার পছন্দ মতো যেকোনো প্রতীক নির্বাচন করুন। স্ক্রিনে একটি অতিরিক্ত মেনু প্রদর্শিত হবে যেখানে আপনাকে একটি বোতাম নির্বাচন করতে হবে "ক্লিপবোর্ডে অনুলিপি করুন".



  2. কপি করা অক্ষরটিকে পছন্দসই স্টিম কলামে পেস্ট করুন, এইভাবে প্রয়োজনীয় শব্দ বা বাক্য রচনা করুন।


পদ্ধতি 3: একটি তালিকা থেকে অক্ষর নির্বাচন করা



এবং অবশেষে, অস্বাভাবিক ইউনিকোড অক্ষরগুলিতে আপনার হাত পাওয়ার চূড়ান্ত উপায় হল এই নিবন্ধটি থেকে তাদের অনুলিপি করা। নীচে ইউনিকোড অক্ষরগুলির একটি তালিকা রয়েছে, যার মধ্যে আপনি ক্লিপবোর্ডে আপনার পছন্দের অক্ষরগুলি খুঁজে পেতে, নির্বাচন করতে এবং অনুলিপি করতে পারেন, যাতে আপনি সেগুলিকে স্টিমে ব্যবহার করতে পারেন।

A — Ắ ẳÂ ª ä ắ Ằ ằ Å À Ẵ ẵ Ä Ꭿ 凡 Ꮨ Á ₳ Ǻ ǻ α ά Ά ẫ á Ã ᗩ ᵰ
বি — ᗷ ᗸ Ɓ ƀ ხ ℬ Ᏸ β ฿ ß ᗹ ᗽ ᗾ ᗿ Ђ 方 ␢ Ꮄ
গ - č Ḉ ḉ ⊂ Ꮸ ₡ ¢ ç Č ċ Ċ☾ ℭ ℂ Ç Ĉ ć Ć ĉ ς
D — Đ đᗫ Ɗ Ď ď ȡ ð ∂ ₫
ই - ê ξ Ě ę Έ Ế Ề Ể Ễ é Ê È£ Ē ℮ ē Ė ė € É ∑ ℯ ໂ ৬ Ę ě è ع Є є έ ε
চ — Ḟφ ḟ ╒ℱ ჶ ᶂ ₣ ƒ ∮
G — Ġ ġ Ğ ğ₲Ģ ģ Ꮆ ℊ Ǥ ǥ פ ᶃ Ꮹ Ĝ ĝ
H — ħЋ廾 ℌ ℏ ዙ Ꮵ ђ Ḩ Һ ℍ ℋ ℎ Ή ♅ Ĥ ḩ♄
আমি — ΐ ι Ï Ί ÎĨ ĩ Ī ī Ĭ ĭ ℑ ί м М İ į Įℐí Í ϊ Ꭵ
জে - ჟ ᶖ Ĵ ĵɉ
K — ќ ķ Ķ Ҝ₭ Ꮶ Ќ ҝ ﻸ ᶄ k
L — Ḽ ℓ Ł ł ľ ĽĹ ĺ Ļ Ŀ ŀ £ ℒ ļ λ ₤ ḽ ȴ Ꮭ £ Ꮑ
M — ᗰ♍₥ᙢℳ ʍᶆḾ爪♏ḿ
N — Ñ ή ŋ Ŋ Ńň ʼn ȵ ℵ ń Ņ ņ Ň ₦
O - ǿ θ θ σ ờ ớ ổ ợ ō ò ò ô ờ ọ ợ ợ Ø Ø ở ở ტ 5YS O õ YAN
P — ᖘ ק 尸 Ҏ ᶈ ₱ρ Ꭾ ☧ ℙ ℘ þ Þ Ꮅァ
Q — ჹ q Qℚ ᶐ Ǭ ǭ
আর — ℝ ℜ ჩ ᖇ ř Ř ŗ Ŗ ℛ ℟ ŕ Ŕ ᶉ Ꮢ 尺
S — ŝ Ŝ ₰ ∫Ś ś š$ ֆᏕ ى § Ṧ ṧ ȿ Š ş Ş
T — τ ィ 干 Ṫ ṫ ナ ₸ ΐ Ţ ť ŧ Ŧ † T ţ Ť t Ꮏ Ꮖ テ ₮
U - ú ù û ử ữ ự ự ∪ ᙀ ŭ ų ų ű ů ự ự ϋ ⋒ ủ ừ ử ữ ự ū ū ū ū ū ū উ উ উ উ উ উ উ উ উ উ উ উ উ উ উ উ
V — ∨ √ Ꮙ Ṽ✔ \/ ℣ ʋ✓ ṽ ᶌ
W — ẃ Ꮤ Ꮃ Ẃ ẁ Ẁ ฬ ᗯ ᙡ Ẅ ѡ ಎ ಭ Ꮚ Ꮗ ẅ ώ ω ŵ Ŵ₩
X — ჯ Ẍ ẍ ᶍ ⏆χ ✘ ᙭× ✗
Y — ẏ ϒ ɤ ¥ りɣ Ꭹ Ꮍ Ẏ

あぃ£У〓 §♥¤๑⊹⊱⋛⋌⋚⊰⊹ ๑۩۩... ✪ ✣ ✤ ✥ ✦ ❉ ❥ ❦ ❧ ❉ ☄☢ ღღღ ☀ ☁ ☂ ☃ ☄ ☇ ☈ ☊ ☋ ☌ ☍ⓛⓞⓥⓔ ๑•ิ.•ั๑ ๑۩۞۩๑ ✿ ♢ ♣ ♥ ♦ ✙✈ ✉ ✌ ✁ ✎ ❞ ❀ їз❣•০•●○●ゃ ōゃ ♥ ๑۩ ✿ * εїз❣•٠•●○●ōゃ ♥ ๑۩ﺴ ☺ ☻✖╄ஐﻬ ► ◄ ↔ ↕ ▄ ▄ ▄ ▄ ☼ ∐ ▬♦ ◊ ◦ ☼ ♠♣ ◘ ◙ ♫ ♪ ♪の→ あ ぃ £ ❤# @ & * ❁ ❀ ✿ ✾ ❃ ✺ ❇ ❈ ❊ ❉ ✼ ✲ ❊ ❉ ✱ ✲ ✩ ✪✫✫✪ ☽ ☾ ❤ ღ☻ ☺ ❂ ◕ Θ হে হে ♋ ☯ ㊝ ০ • ● ▪ ▫ ๑ ☂ × = ≠ ∞ ± √ ☀ ☁ ☂ ☃ ☄ ☇ ☈ ☊ ☋ ☼ ☍ ☑ ☒☻☻ ♠ ♢ ♣ ♥ ♦ ✙ ✈ ✉ ✌ ✁♝ ♞♯♩♪♫ ♥ ♀ ♥ ☺ ☻ ► ◄ ↔ ↕ ♥ ▪ ▫ ☼ ♦ ▀ ▄ █ ▌ ▐ ░ ▒ ▬ ♦ ◊ ◘ ◙ ◦ ☼ ♠ ♣ ◘ ☼ ♠ ♣ ◘ ◙ ♪☪☢ ▒ ▬ ♦ ◊ ◦ ♠ ♣ ০•● ❤ ●•০► ◄ ↔ ↕ ▪ ▫ ☼ ♦ ♂♀♥❤☜☞☎☏⊙◎ ☺☻☼↔↕▪ ▒♪♪の★☆→ আমরা আশা করি, এই নিবন্ধটি আপনাকে অন্য Sream ব্যবহারকারীরা কীভাবে সুন্দর হয় সেই প্রশ্নের উত্তর দিতে সক্ষম হয়েছে৷ নিবন্ধ সম্পর্কে আপনার কোন প্রশ্ন বা মন্তব্য থাকলে, মন্তব্যে তাদের ছেড়ে দিতে ভুলবেন না.
সেপ্টেম্বর 08, 2017 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 17:43
    আমার কাছে সবসময় স্টিমে ডিফল্ট ফন্ট থাকে, আমি ইতিমধ্যে এটিতে অভ্যস্ত এবং এটি পরিবর্তন করতে চাই না