FreePrograms.me

Odnoklassniki: ব্লক করার পরে একটি পৃষ্ঠা পুনরুদ্ধার করা

Одноклассники: восстановление страницы после блокировки
Odnoklassniki সামাজিক নেটওয়ার্কের একটি বিশাল শ্রোতা রয়েছে যা কেবল বাড়ছে। তবে এটি স্বীকার করা উচিত যে এই শ্রোতাদের বেশিরভাগই এমন লোক যারা কম্পিউটারের "অভ্যন্তরীণ" সম্পূর্ণরূপে বোঝেন না, ইন্টারনেট কীভাবে কাজ করে তা পুরোপুরি বোঝেন না, কারণ তারা আজকের যুবকদের চেয়ে কয়েক দশক আগে জন্মগ্রহণ করেছিলেন। এই বড় অংশটি প্রায়ই সমস্যা এবং আতঙ্কের সম্মুখীন হয় যখন তারা একটি ব্যক্তিগত পৃষ্ঠা ব্লক করার বিষয়ে একটি শিলালিপি দেখে, যা ভয় পাওয়ার মতো কিছু নয়।

এখন আমরা বিশদভাবে ব্যাখ্যা করার চেষ্টা করব কেন আপনার ওডনোক্লাসনিকি পৃষ্ঠাটি ব্লক করা হতে পারে এবং কীভাবে এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসা যায়। পেজ ব্লক করা সম্পর্কে একটু
আপনি যদি কোনওভাবে দেখেন যে আপনার ওডনোক্লাসনিকি অ্যাকাউন্টটি ব্লক করা হয়েছে, এর অর্থ এই নয় যে এটি এমন। এটা একটা প্যারাডক্স, কিন্তু এটা সত্যি।

বিষয়টি হ'ল ওডনোক্লাসনিকিতে লগ ইন করার প্রচেষ্টা এড়াতে বা বলুন, ভেকন্টাক্টে এড়ানোর জন্য বিভিন্ন সরকারী সংস্থা, স্কুল, বিশ্ববিদ্যালয়ের কম্পিউটারে সামাজিক নেটওয়ার্কগুলিকে অবরুদ্ধ করা ইচ্ছাকৃতভাবে ইনস্টল করা যেতে পারে। এটি করা যেতে পারে, উদাহরণস্বরূপ, যাতে শিক্ষার্থীরা স্কুল চলাকালীন বাজে কথা না করে বা আপনি যাতে আপনার অফিসের সময় কাজ করেন। ইহা সহজ। অতএব, আপনি যদি কর্মক্ষেত্রে বা আপনার কম্পিউটারে অন্য কোথাও ওডনোক্লাসনিকিতে লগ ইন করতে অক্ষম হন, তবে আতঙ্কিত হবেন না - বাড়িতে এটি করার চেষ্টা করুন।

সুতরাং, আপনি বাড়িতে এসেছেন এবং দেখা যাচ্ছে যে এখানেও আপনি ওডনোক্লাসনিকিতে লগ ইন করতে পারবেন না। এখন শুধুমাত্র তিনটি বিকল্প বাকি আছে:
  • অথবা আপনি এর প্রশাসকদের দ্বারা প্রতিষ্ঠিত সামাজিক নেটওয়ার্কের নিয়ম লঙ্ঘন করেছেন।
  • অথবা আপনার অ্যাকাউন্ট আক্রমণকারীদের দ্বারা হ্যাক করা হয়েছে.
  • অথবা আপনার কম্পিউটারে একটি ভাইরাস আছে যা "জল কাদা করে।"

আপনি যদি প্রথম বিকল্পটি শেষ করেন তবে সম্ভবত আপনি একজন ভাল ব্যক্তি নন এবং আমরা এখানে আপনাকে সাহায্য করতে সক্ষম হব না। অন্যান্য ক্ষেত্রে, পড়ুন.

পেজ হ্যাক হয়ে গেলে কি করবেন?
সাধারণত, একটি পৃষ্ঠা একটি তুচ্ছ উপায়ে হ্যাক করা হয়: এটির জন্য পাসওয়ার্ডটি পরিবর্তন করা হয়। এখানে সবকিছু যতটা জটিল এবং শোচনীয় মনে হয় ততটা নয়।
  1. মূল পৃষ্ঠায় যান ঠিক আছে.
  2. অনুমোদন ফর্মে, বোতামটি খুঁজুন আপনার পাসওয়ার্ড ভুলে গেছেন? এবং এটিতে ক্লিক করুন।

    Одноклассники: восстановление страницы после блокировки


  3. এর পরে, আপনাকে হারিয়ে যাওয়া ডেটা পুনরুদ্ধারের জন্য পৃষ্ঠায় পুনঃনির্দেশিত করা হবে, যেখানে, সফলভাবে আপনার পরিচয় নির্দেশ করে প্রয়োজনীয় ডেটা প্রবেশ করানো, আপনি আপনার অ্যাকাউন্ট পুনরুদ্ধার করতে এবং আপনার পাসওয়ার্ড পরিবর্তন করতে পারেন।

আমরা এই বিষয়ে খুব বেশি চিন্তা করব না, যেহেতু অনেক লোকের জন্য সিস্টেমে একটি কম্পিউটার ভাইরাসের উপস্থিতি অনেক বেশি কঠিন সমস্যা।

আপনার কম্পিউটারে ভাইরাস থাকলে কি করবেন?
  1. প্রথমত, একটি অ্যান্টিভাইরাস প্রোগ্রাম সহ একটি ভাইরাস উপস্থিতি জন্য আপনার পিসি সম্পূর্ণরূপে পরীক্ষা করুন। আমরা প্রোগ্রাম সুপারিশ Avast https://www.avast.ru/index.
  2. পরবর্তী, পথ অনুসরণ করুন: আমার কম্পিউটার - ড্রাইভ সি - উইন্ডোজ - System32 - ড্রাইভার - ইত্যাদি.
  3. বোতামে ক্লিক করুন নিয়মিত করা এবং নির্বাচন করুন প্যারামেট্রিক পাপোক এবং পয়স্ক.



  4. ট্যাবে যান দৃশ্য.



  5. তালিকার নীচে স্ক্রোল করুন এবং পাশের বাক্সটি চেক করুন লুকানো ফাইল, ফোল্ডার এবং ড্রাইভ দেখান... ক্লিক করুন প্রয়োগ করা и Ок.



    এইভাবে আপনি আপনার কম্পিউটারের সিস্টেম ফাইলগুলিকে দৃশ্যমান করে তুলবেন।


  6. ফোল্ডারে ফিরে যান ইত্যাদি এবং সেখানে ফাইলটি সন্ধান করুন হোস্ট. ইহা খোল। এটি যেকোনো টেক্সট এডিটর ব্যবহার করে করা যেতে পারে।



  7. এই লাল লাইনের নীচের সবকিছু মুছুন।



  8. পরিবর্তনগুলি সংরক্ষণ করুন এবং Odnoklassniki উপভোগ করুন।
অবশ্যই, এটি ঘটে যে একটি ভাইরাস হোস্ট ফাইল পরিবর্তন করেছে। এই ফাইলটি খালি থাকলে আপনি এটি বুঝতে পারবেন। এই ক্ষেত্রে, একটি কার্যকরী যাচাইকৃত হোস্ট ফাইল ডাউনলোড করুন এই লিঙ্কটি অনুসরণ করুন https://drive.google.com/open?id=0BwFWhconSKDOYlNSVUJVV2g3cTQ এবং এটি যেখানে হওয়া উচিত সেখানে এটি অনুলিপি করুন। শুভকামনা।
ডিসেম্বর 27, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    6 ডিসেম্বর 2023 16:11
    এইভাবে আমি ওডনোক্লাসনিকিতে আমার মায়ের পৃষ্ঠা পুনরুদ্ধার করেছি। ধন্যবাদ!
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 20:58
    আকর্ষণীয় নিবন্ধ, খুব তথ্যপূর্ণ, এর জন্য আপনাকে অনেক ধন্যবাদ