FreePrograms.me

ফ্যাক্টরি সেটিংসে একটি অ্যান্ড্রয়েড ডিভাইস পুনরুদ্ধার করা হচ্ছে

Возврат устройства на базе Андроид к заводским настройкам
প্রায়শই বিভিন্ন প্রযুক্তিগত এবং সফ্টওয়্যার ব্যর্থতা এবং ত্রুটিগুলি দূর করার জন্য গাইড এবং দরকারী সুপারিশগুলিতে, সমস্ত বিশেষজ্ঞরা প্রস্তুতকারকের দ্বারা সেট করা ডিফল্ট সেটিংসে একটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন বা ট্যাবলেট পুনরায় সেট করার পরামর্শ দেন। এই পদ্ধতির জন্য আরেকটি শব্দ হার্ড রিসেট বলা যেতে পারে। ভূমিকা

এটি উপলব্ধি করা অপরিহার্য যে উপস্থাপিত অপারেশনটি আপনি যে স্মার্টফোনটি ব্যবহার করছেন তার থেকে সমস্ত ব্যক্তিগত তথ্য ধ্বংস করবে, যেমন:
  • ইনস্টল করা গেম এবং প্রোগ্রাম;
  • ফোন বুক থেকে আপনার পরিচিতি সম্পর্কে সমস্ত তথ্য;
  • সামাজিক নেটওয়ার্কগুলিতে আপনার অ্যাকাউন্টগুলির পাশাপাশি ডিভাইসের অপারেটিং সিস্টেমের অ্যাকাউন্টগুলি।


সৌভাগ্যবশত সকল ব্যবহারকারীর জন্য, এই প্রক্রিয়াটির একটি ইতিবাচক দিকও রয়েছে। ঐচ্ছিক মাইক্রো এসডি মেমরি কার্ডে রেকর্ড করা বা ইনস্টল করা সমস্ত ব্যক্তিগত তথ্য ধ্বংস করা হবে না।

ফ্যাক্টরি রিসেট সম্পূর্ণ হলে, আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোন বা ট্যাবলেটটি দোকানে কেনার সময় ঠিক একই রকম দেখাবে। ব্যক্তিগত ডেটার অপূরণীয় মুছে ফেলা এড়াতে, প্রথমে তথ্যের একটি ব্যাকআপ কপি তৈরি করা সম্ভব, যা পুনরায় সেট করার পরে সহজেই পুনরুদ্ধার করা যেতে পারে।

ফ্যাক্টরি রিসেট

এই মুহুর্তে, কিভাবে একটি সম্পূর্ণ রিসেট সঞ্চালন করতে হয় তার জন্য সর্বোত্তম কার্যকর পদ্ধতি রয়েছে। এই পদ্ধতিটি সেই ক্ষেত্রে সবচেয়ে কার্যকর হবে যখন আপনার ডিভাইসটি একেবারেই শুরু হয় না বা স্টার্টআপের সময় প্রস্তুতকারকের কোম্পানির লোগোর বাইরে না যায়, অথবা যদি স্মার্টফোনটি একটি প্যাটার্ন বা পাসওয়ার্ড দিয়ে লক করা থাকে এবং আপনি এটি ভুলে যান এবং এটি পুনরুদ্ধার করতে না পারেন। .

একটি সম্পূর্ণ ফ্যাক্টরি রিসেট সঞ্চালন করতে, আপনার নিম্নলিখিতগুলি প্রয়োজন:
  1. স্মার্টফোন রিবুট করুন।

  2. রিকভারিতে যান। এই ক্রিয়াটি সম্পাদন করতে সক্ষম হওয়ার জন্য, আপনাকে একই সাথে কিছুক্ষণের জন্য বোতামগুলির সংমিশ্রণটি টিপুন এবং ধরে রাখতে হবে। বিভিন্ন স্মার্টফোন নির্মাতাদের বিভিন্ন বোতামের সংমিশ্রণ রয়েছে, তবে বেশিরভাগ ক্ষেত্রেই মানক সমন্বয় ভলিউম ডাউন বোতাম и স্মার্টফোন স্টার্ট বোতাম. স্মার্টফোন প্রবেশ না করা পর্যন্ত আপনাকে কীগুলি চেপে রাখতে হবে পুনরুদ্ধার.

    ভলিউম কী ব্যবহার করে মেনু নির্বাচন এবং স্টার্ট কী ব্যবহার করে অনুমোদন করা যেতে পারে।


  3. পুনরুদ্ধার প্রবেশ করার পরে, লাইন নির্বাচন করুন "তথ্য / ফ্যাক্টরি রিসেট মুছে ফেলুন".

    Возврат устройства на базе Андроид к заводским настройкам


  4. পরবর্তী ক্লিক করুন "হ্যাঁ ব্যবহারকারীর সব তথ্য মুছে ফেল".

  5. সমাপ্তির পরে, আপনাকে অবশ্যই একটি অবস্থান নির্বাচন করতে হবে "পুনরায় বুট করার সিস্টেম".


আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসটিকে ফ্যাক্টরি সেটিংসে রিসেট করার জন্য এটিই প্রয়োজন।
নভেম্বর 13, 2016 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. valery
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    হ্যালো, নিবন্ধের বিষয়ে নয় এমন প্রশ্নের জন্য দুঃখিত, সমস্ত প্রোগ্রাম ফোল্ডারে আমি এই ফোল্ডারটি ফাইলগুলির সাথে পেয়েছি “হোকানাস সংস্করণ 5.2 সেটআপ/আনইনস্টল প্রোগ্রাম চালু করার জন্য একটি ফাইল রয়েছে। আমাকে বলুন এটা কি এবং এটা দিয়ে কি করতে হবে?
  2. Kait.15
    নভেম্বর ৫, ২০২১ ০৫:৪০
    ভ্যালেরি, প্রতিটি প্রোগ্রাম একটি অন্তর্নির্মিত ইনস্টলার (আনইন্সটলার) সহ আসে, যার সাহায্যে আপনি প্রোগ্রামটি সরাতে বা পুনরায় ইনস্টল করতে পারেন। আপনি যখন "কন্ট্রোল প্যানেল" - "আনইনস্টল প্রোগ্রাম" এর মাধ্যমে একটি প্রোগ্রাম আনইনস্টল করেন, তখন সিস্টেমটি এই ফাইলটি সন্ধান করবে, যার সাহায্যে, প্রকৃতপক্ষে, আনইনস্টল সম্পূর্ণ হবে। এটি থেকে আমরা উপসংহারে পৌঁছেছি যে এই ফাইলটি মুছে ফেলা বা স্পর্শ করা উচিত নয়।
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 21:07
    আমি দীর্ঘদিন ধরে আমার ফোনটি পরিষ্কার করতে এবং এটিকে ফ্যাক্টরি সেটিংসে ফিরিয়ে দিতে চেয়েছিলাম যাতে সবকিছু পুরোপুরি পরিষ্কার হয়।