FreePrograms.me

নোকিয়া ফোন থেকে আইফোনে পরিচিতি স্থানান্তর করুন

Переносим контакты с телефона Nokia на iPhone

আমি কিভাবে পরিচিতি স্থানান্তর করতে পারি? এই কাজ করার বিভিন্ন উপায় আছে। আপনি ম্যানুয়ালি প্রতিটি পরিচিতি পুনরায় লিখতে পারেন, তবে এটি দ্রুততম জিনিস নয়। এবং আপনার যদি অনেকগুলি পরিচিতি থাকে তবে আপনি এক ফোন থেকে অন্য ফোনে পরিচিতিগুলি অনুলিপি করতে অনেক সময় ব্যয় করবেন। আজ আমরা আপনাকে বলব কিভাবে নকিয়া ফোন থেকে আইফোনে পরিচিতি স্থানান্তর করতে হয়। প্রথমত, আপনাকে আপনার কম্পিউটারে আপনার Nokia ফোনের জন্য একটি বিশেষ প্রোগ্রাম ইনস্টল করতে হবে। এই প্রোগ্রামটিকে Nokia Pcsuite বলা হয়। যদি আপনার কাছে এটি না থাকে তবে এই নিবন্ধটির শেষে আপনি যে লিঙ্কটি পাবেন তা থেকে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন।

সুতরাং, প্রথমত, আপনাকে আপনার নোকিয়া ফোন থেকে আপনার কম্পিউটারে পরিচিতিগুলি অনুলিপি করতে হবে। এবং Nokia Pcsuite প্রোগ্রাম আমাদের এতে সাহায্য করবে। প্রথমে, একটি USB কেবল ব্যবহার করে ফোনটিকে কম্পিউটারের সাথে সংযুক্ত করুন। এই পর্যায়ে, ফোনে PC Suite সংযোগ মোড নির্বাচন করুন এবং বোতাম টিপুন "ঠিক আছে" ফোনে।
Переносим контакты с телефона Nokia на iPhone


এরপরে, PC Suite প্রোগ্রামটি খুলুন। এটিতে, আইটেমটি নির্বাচন করুন "ব্যাক আপ"আসলে, এই পদ্ধতিটি বেশ সহজ। এই প্রক্রিয়ার একমাত্র জিনিসটি বক্সটি চেক করা মনে রাখতে হবে"যোগাযোগআপনাকে আপনার কম্পিউটারে পরিচিতি ফোল্ডারের অবস্থান নির্বাচন করতে হবে৷


আমরা আপনার Nokia ফোন থেকে পরিচিতিগুলির একটি ব্যাকআপ কপি তৈরি করেছি৷ এখন এর পরবর্তী ধাপে যাওয়া যাক। পিসি স্যুট প্রোগ্রামটি আবার খুলুন। এই ক্ষেত্রে, আপনার ফোনটিকে আবার একই মোডে কম্পিউটারের সাথে সংযুক্ত করতে হবে। বিভাগ নির্বাচন করুন "সিঙ্ক্রোনাইজেশনতারপর আইটেমটিতে ক্লিক করুন "সেটিংসএকটি উইন্ডো খুলবে যেখানে আপনাকে সমস্ত বাক্স চেক করতে হবে।

একই উইন্ডোতে, "ট্যাব" এ যানআউটলুক এক্সপ্রেস"এবং আইটেম নির্বাচন করুন"উইন্ডোজ ডিফল্ট ঠিকানা বই সিঙ্ক করুনএটি নীচের স্ক্রিনশটে আরও স্পষ্টভাবে দেখানো হয়েছে৷


আমরা উপযুক্ত বোতামে ক্লিক করে আমাদের ক্রিয়াগুলি নিশ্চিত করি এবং সিঙ্ক্রোনাইজেশন প্রক্রিয়া শুরু করি। এটি করতে, আইটেমটিতে ক্লিক করুন "এখন সিঙ্ক করুনতারপর আপনাকে Outlook Express খুলতে হবে এবং সেখানে আপনি আপনার পরিচিতি দেখতে পাবেন।

ব্যাপারটা ছোট থেকেই যায়। এখন আপনাকে আইফোনে পরিচিতি স্থানান্তর করতে হবে। এটি করার জন্য, আমাদের আইটিউনস প্রয়োজন এবং অবশ্যই, আউটলুক এক্সপ্রেসে স্থানান্তরিত পরিচিতিগুলি। এই মুহুর্তে, আপনার আইফোনে একটি কার্যকরী সিম কার্ড ঢোকানো উচিত। আপনার আইফোন আইটিউনস এর মাধ্যমে সক্রিয় করা আবশ্যক। ঠিক আছে, আপনার অবশ্যই প্রোগ্রামে একটি অ্যাকাউন্ট থাকতে হবে।

একটি USB তারের মাধ্যমে আইফোনটিকে কম্পিউটারে সংযুক্ত করুন এবং iTunes চালু করুন। পরবর্তী, "ট্যাব" এ যানওভারভিউ"এবং বিভাগে ক্লিক করুন"ডিভাইসের". এখানে আপনার আইফোন নির্বাচন করুন৷ এটি সব এই মত দেখায়.


এরপর আমরা রাজমিস্ত্রিতে যাই"তথ্য". এখানে আমরা বাক্সটি চেক করি"উইন্ডোজ অ্যাড্রেস বুকের সাথে পরিচিতি সিঙ্ক করুনএবং এখানে আমরা নির্বাচন করুন "সব যোগাযোগ"। স্ক্রিনশটটি আরও বিস্তারিতভাবে এটি দেখায়।


এরপরে, "প্রয়োগ করুন" বোতামে ক্লিক করুন এবং তারপরে "সিঙ্ক্রোনাইজ" বোতামে ক্লিক করুন। সিঙ্ক্রোনাইজেশন প্রক্রিয়া শুরু হয়েছে এবং আপনাকে এটি সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করতে হবে। আপনি নোকিয়া ফোন থেকে আইফোনে পরিচিতি স্থানান্তর করতে পারেন। এটি করা সহজ, কিন্তু এই প্রক্রিয়াটি আপনার অনেক সময় নিতে পারে।

Nokia Pcsuite বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://nokia-pc-suite.ru/download/ থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
22 মে, 2016 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 21:48
    ধন্যবাদ, আমি নোকিয়া থেকে আমার আইফোনে অতি প্রাচীন বন্ধুদের পুরানো পরিচিতি স্থানান্তর করেছি