FreePrograms.me

নকিয়া পিসি স্যুট: অ্যাপ্লিকেশন বৈশিষ্ট্য

Nokia PC Suite: особенности приложения
নোকিয়া পিসি স্যুট একটি জনপ্রিয় এবং আশ্চর্যজনক অ্যাপ্লিকেশন যার জন্য একেবারেই কোনো আর্থিক বিনিয়োগের প্রয়োজন নেই। শুধুমাত্র Nokia মোবাইল ফোন এই প্রোগ্রাম ব্যবহার করার জন্য যোগ্য. অ্যাপ্লিকেশনটি মোবাইল ফোনে থাকা প্রায় সমস্ত ব্যক্তিগত তথ্য দেখতে, পরিবর্তন, একটি ব্যক্তিগত কম্পিউটারের সাথে সিঙ্ক্রোনাইজ করার জন্য ডিজাইন করা হয়েছে। প্রোগ্রাম বর্ণনা

PC Suite অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে, প্রত্যেকেরই তাদের মোবাইল ডিভাইসে ফোন বুকের পরিচিতি সম্পাদনা করার, ছবি, সঙ্গীত রচনা, ভিডিও ফাইল, গেম এবং বিভিন্ন অ্যাপ্লিকেশন ডাউনলোড করার সুযোগ রয়েছে।

এছাড়াও, আপনার মোবাইল ফোন ব্যবহার করে ইন্টারনেটের সাথে সংযোগ করা সম্ভব। দেখা যাচ্ছে যে ফোনটি ব্যবহারকারী দ্বারা একটি সাধারণ মডেম হিসাবে ব্যবহার করা হয়। কিন্তু এই বিকল্পটি অবশ্যই ডিভাইস দ্বারা সমর্থিত হতে হবে। এই সার্কিটটি সংগঠিত করতে, আপনাকে অবশ্যই একটি USB তারের বা একটি পূর্বে তৈরি একটি এবং একটি ব্লুটুথ সংযোগ ব্যবহার করতে হবে৷ এছাড়াও পুরানো ডিভাইসগুলির মালিকদের জন্য মোবাইল ফোনে ইনফ্রারেড পোর্টের মাধ্যমে সংযুক্ত থাকাকালীন অ্যাপ্লিকেশনটির ফাংশনগুলি ব্যবহার করার একটি দুর্দান্ত সুযোগ রয়েছে।

Nokia PC Suite: особенности приложения


উপরের সমস্তগুলি ছাড়াও, সমস্ত মাল্টিমিডিয়া বার্তাগুলি খুলতে এবং পুনরায় পড়ার, আপনার মোবাইল ডিভাইসের জন্য সর্বশেষ এবং নতুন আপডেটগুলি অনুসন্ধান করার বা জনপ্রিয় এবং বহুল পরিচিত থেকে ডিভাইসটিতে সঙ্গীত ফাইলগুলি ডাউনলোড এবং আপলোড করার একটি দুর্দান্ত সুযোগ রয়েছে। Nokia ব্যবহারকারীদের মধ্যে OVI পোর্টাল।



এটি একটি গুরুত্বপূর্ণ ফাংশন লক্ষ্য করার মতো যা আপনাকে আপনার মোবাইল ডিভাইস থেকে সমস্ত ডেটার একটি ব্যাকআপ কপি তৈরি করতে দেয়, পরবর্তীতে এটি একটি ব্যক্তিগত কম্পিউটার বা ল্যাপটপে পাঠানোর সাথে। ফলস্বরূপ ব্যাকআপ অনুলিপি শুধুমাত্র আপনার নিজের ফোনে নয়, একটি সম্পূর্ণ ভিন্ন সামঞ্জস্যপূর্ণ ডিভাইসেও পাঠানো যেতে পারে।



অ্যাপ্লিকেশনটির ভিজ্যুয়াল শেলটি একটি নতুন ব্যবহারকারীর জন্যও পরিষ্কার এবং সহজ। অ্যাপ্লিকেশনটির সমস্ত বিদ্যমান ফাংশন আয়তক্ষেত্র আকারে মূল উইন্ডোতে অবস্থিত হওয়ার কারণে প্রোগ্রামটিকে পরিচালনা করা সহজ বলে মনে করা হয়। নতুন ব্যবহারকারীদের জন্য একটি অতিরিক্ত শেখার পয়েন্ট হল পাঠ্য সহকারী, যা মাউস যখন একটি ফাংশন বোতামের কাছে আসে তখন ফাংশন, এর উদ্দেশ্য এবং ব্যবহারের পদ্ধতির বিবরণ সহ তথ্য প্রদর্শন করতে দেয়। আমি কোথায় নকিয়া পিসি স্যুট ডাউনলোড করতে পারি?

রাশিয়ান ভাষায় সম্পূর্ণ বিনামূল্যে আপনি এখানে আপনার ফোনে Nokia PC Suite প্রোগ্রাম ডাউনলোড করতে পারেন অফিসিয়াল ওয়েবসাইট অ্যাপ্লিকেশন ডেভেলপার।
নভেম্বর 09, 2016 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 21:09
    যাদের পুরানো নোকিয়া বা এরকম কিছু আছে তাদের জন্য এটি একটি চমৎকার অ্যাপ্লিকেশন