FreePrograms.me

Xbox 360 এর জন্য Xexmenu ইনস্টল করা হচ্ছে

Устанавливаем Xexmenu для Xbox 360

আজ, জনপ্রিয় গেমগুলি কম্পিউটার এবং গেম কনসোল উভয়ের জন্য তৈরি করা হয়। এবং সবচেয়ে জনপ্রিয় গেম কনসোলগুলির মধ্যে একটি হল Xbox 360৷ লক্ষ লক্ষ ব্যবহারকারী এটিতে খেলে৷ আজ আমরা আপনাকে বলব কিভাবে আপনি Xexmenu শেল ইনস্টল করে এই গেম কনসোলটিকে কিছুটা উন্নত করতে পারেন। Xexmenu হল Xbox 360 গেম কনসোলের একটি শেল, যা আপনাকে ভবিষ্যতে যেকোনো মিডিয়া থেকে গেম চালু করতে দেয়। এই শেল একটি অন্তর্নির্মিত আছে নথি ব্যবস্থাপক এবং ধন্যবাদ এটি আপনাকে ".xex" এক্সটেনশনের সাথে গেমগুলি চালানোর অনুমতি দেয়।

সুতরাং, আসুন Xexmenu ইনস্টলেশন প্রক্রিয়াটি একবার দেখে নেওয়া যাক। প্রথমত, এটি মিডিয়াতে লিখতে হবে। এবং আপনি এটি লিখতে হবে iso ফরম্যাটে. এই পদ্ধতিটি এমন প্রোগ্রামগুলি ব্যবহার করে চালানো যেতে পারে যা আইএসও ফর্ম্যাটে ফাইল চিত্রগুলি রেকর্ড করে, উদাহরণস্বরূপ, UltraISO.

ধরা যাক আপনি ডিস্কে একটি ফাইল বার্ন করেছেন। এর পরে, আপনাকে গেম কনসোলটি শুরু করতে হবে এবং এতে ডিস্কটি সন্নিবেশ করতে হবে। আমরা ডিস্কে রেকর্ড করা ফাইলটি চালাই। এটি করার জন্য, আপনাকে "এ ক্লিক করতে হবেদেখানো শুরু করুন".
Устанавливаем Xexmenu для Xbox 360


এরপরে, অনুসন্ধান করুন এবং ট্যাবটি খুলুন "ডিভিডি"। এখানে আমরা Xexmenu-এর বিষয়বস্তু খুঁজে পাই, যা ডিস্কে লেখা ছিল। আমরা এখানে নামের একটি ফোল্ডার খুঁজছি। কোড 9999. ক্রস বোতাম (জয়স্টিকের উপর) দিয়ে এই ফোল্ডারে ক্লিক করুন এবং ডানদিকে একটি অতিরিক্ত উইন্ডো প্রদর্শিত হবে। আমরা আইটেম খুঁজছি "অনুলিপি" এবং " বোতাম দিয়ে এটিতে ক্লিক করুনА"জয়স্টিকের উপর।


এখন সেকশনে যাওয়া যাক "এইচডিডি 1: কন্টেন্ট"। এখানে আমরা শূন্য সহ ফোল্ডারটি খুলি এবং এতে কপি করা ফাইলটি পেস্ট করি। এটি করতে, জয়স্টিকের বোতাম টিপুন "Y"এবং আইটেম নির্বাচন করুন"প্রতিলেপন". যা করা বাকি আছে তা হল অনুলিপি প্রক্রিয়া সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করা৷
এই নিবন্ধে দেওয়া সমস্ত পদক্ষেপের পরে, Xexmenu ইনস্টল করা হবে। এবং এটি আপনার কনসোলের দ্রুত লঞ্চের মধ্যে অবস্থিত।

বিনামূল্যে Xexmenu ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://xbox360new.ru/file/XEXmenu1.2%20live.rar থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
20 এপ্রিল, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 13:50
    খুব সহজে Xexmenu ইনস্টল করুন! সবকিছু মহান কাজ করে! ধন্যবাদ! 
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 22:43
    আমি দীর্ঘদিন ধরে এক্সবক্স খেলিনি, তবে এই নিবন্ধটির জন্য ধন্যবাদ আমি অবশেষে খেলব এবং একটি নতুন মেনু ডাউনলোড করব

    আমি দীর্ঘদিন ধরে এক্সবক্স খেলিনি, তবে এই নিবন্ধটির জন্য ধন্যবাদ আমি অবশেষে খেলব এবং একটি নতুন মেনু ডাউনলোড করব