FreePrograms.me

MSI LiveUpdate একটি শক্তিশালী সিস্টেম আপডেটার

MSI LiveUpdate - мощная программа для обновлений системы

বছরে কয়টি কম্পিউটার গেম প্রকাশিত হয়? অবশ্যই, একটি বিশাল সংখ্যা। এবং কখনও কখনও একটি গেম হিসাবে একই বছরে প্রকাশিত একটি কম্পিউটার তার পরামিতিগুলির সাথে তাল মিলিয়ে রাখে না। এই কারণেই আগ্রহী গেমাররা গেমিং কম্পিউটার সংগ্রহ করে এবং কিছু অবিলম্বে গেমিং ল্যাপটপ বা পিসি কিনে নেয়। এবং এই উদ্দেশ্যে সেরা ডিভাইসগুলির মধ্যে একটি হল MSI কম্পিউটার। কিন্তু এই কোম্পানি শুধু কম্পিউটার তৈরি করেনি। এছাড়াও দরকারী ইউটিলিটি আছে. উদাহরণস্বরূপ, এর মধ্যে একটি হল MSI LiveUpdate প্রোগ্রাম। এবং এখন আমরা আপনাকে এই প্রোগ্রাম সম্পর্কে বলব।

এটা এখনই বলা উচিত যে এটি শুধুমাত্র MSI কম্পিউটারে কাজ করে না। এটি প্রায় যেকোনো কম্পিউটারে ব্যবহার করা যেতে পারে উইন্ডোজ ওএস ইনস্টল করা.

তাই এই প্রোগ্রাম কি না? এই ইউটিলিটি আপডেট করার উদ্দেশ্যে করা হয়েছে। এটি ব্যবহার করে আপনি BIOS, ড্রাইভার, অপটিক্যাল ড্রাইভের জন্য ফার্মওয়্যার আপডেট করতে পারেন এবং অবশ্যই। আপনার কম্পিউটারে ইনস্টল করা MSI ইউটিলিটি।

লাইভ মনিটর, যা MSI LiveUpdate সফ্টওয়্যার স্যুটের অংশ, ক্রমাগত সর্বশেষ পর্যবেক্ষণ করবে ড্রাইভার আপডেট, BIOS এবং তাই। এটির জন্য ধন্যবাদ, ব্যবহারকারীকে প্রয়োজনীয় আপডেট সম্পর্কে অবিলম্বে অবহিত করা হবে। আজ অনেকগুলি প্রোগ্রাম রয়েছে যা আপনার সিস্টেম আপডেট করতে সহায়তা করে। ব্র্যান্ড দ্বারা তৈরি MSI LiveUpdate সফ্টওয়্যার প্যাকেজ ব্যবহার করার চেষ্টা করুন।

বিনামূল্যে MSI LiveUpdate ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.softportal.com/getsoft-2761-msi-liveupdate-2.html থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
07 এপ্রিল, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 14:17
    এই প্রোগ্রামের জন্য ধন্যবাদ, আপডেটগুলি খুব দ্রুত এবং দক্ষতার সাথে ঘটে! আমি সুপারিশ! 
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 22:58
    আমি এই প্রোগ্রামটি দীর্ঘদিন ধরে ব্যবহার করছি, আমি নিজেকে আপডেট করি, অপারেটিং সিস্টেম সবকিছু ঠিকঠাক কাজ করে