FreePrograms.me

এনভিডিয়া গ্রাফিক্স কার্ডের জন্য জিফোর্স এক্সপেরিয়েন্স একটি দুর্দান্ত প্রোগ্রাম

GeForce Experience - отличная программа для видеокарт Nvidia

আপনার ভিডিও কার্ডের নাম খুঁজে বের করুন, এবং, সেই অনুযায়ী, এর প্রস্তুতকারক, বেশ সহজ। এটি করার জন্য, আপনাকে আপনার কম্পিউটারের ডিভাইস ম্যানেজারে যেতে হবে। কিন্তু যে আমরা আজ সম্পর্কে কথা বলছি কি না. আজ আমরা আপনাকে GeForce Experience নামে একটি চমৎকার প্রোগ্রাম সম্পর্কে বলব। আসুন আমরা অবিলম্বে নোট করি যে GeForce অভিজ্ঞতা প্রোগ্রামটি এনভিডিয়া দ্বারা নির্মিত ভিডিও কার্ডের উদ্দেশ্যে। এটিতে ভাল বৈশিষ্ট্য এবং ক্ষমতা রয়েছে যা অনেক ব্যবহারকারীর জন্য উপযোগী হবে।

সংক্ষেপে, GeForce অভিজ্ঞতা শুধুমাত্র একটি প্রোগ্রাম নয়, একটি সম্পূর্ণ সফ্টওয়্যার প্যাকেজ। এর সাহায্যে, আপনি স্বয়ংক্রিয়ভাবে আপনার ভিডিও কার্ড ড্রাইভার আপডেট করতে পারেন, বিভিন্ন গেমের জন্য আপনার ভিডিও কার্ড অপ্টিমাইজ করতে পারেন, আপনার গেমের অগ্রগতি রেকর্ড করতে পারেন এবং এমনকি ভিডিও কার্ডে LED ব্যাকলাইটিং নিয়ন্ত্রণ করতে পারেন৷

GeForce অভিজ্ঞতা সত্যিই সুবিধাজনক ড্রাইভার আপডেট করুন. প্রোগ্রামটি স্বয়ংক্রিয়ভাবে ড্রাইভারগুলির সর্বশেষ সংস্করণগুলি লোড করে এবং ব্যবহারকারীকে সেগুলি ইনস্টল করার জন্য অনুরোধ করে। কিন্তু এটি এই সফ্টওয়্যার প্যাকেজের সবচেয়ে অসামান্য ফাংশন থেকে অনেক দূরে।

GeForce অভিজ্ঞতা সম্পর্কে খুব সুবিধাজনক যে প্রোগ্রামটি গেমগুলিতে স্বয়ংক্রিয়ভাবে গ্রাফিক্স সামঞ্জস্য করে। গেমের প্রয়োজনীয়তার পাশাপাশি আপনার কম্পিউটারের ক্ষমতার উপর নির্ভর করে সমস্ত সেটিংস সামঞ্জস্য করা হবে। এবং এটা খুব সুবিধাজনক.

ঠিক আছে, আমরা সাহায্য করতে পারি না কিন্তু শ্যাডো প্লে উপাদানটি উল্লেখ করতে পারি। আপনি যে ভিডিও গেম খেলেন সেটাই এটি রেকর্ড করে। অনেক অনুরূপ প্রোগ্রামের বিপরীতে, শ্যাডো প্লে আপনার কম্পিউটারে কার্যত কোন বোঝা রাখে না, চলে যায় পূর্ববর্তী কর্মক্ষমতা. আপনার কম্পিউটারে যদি একটি এনভিডিয়া ভিডিও কার্ড থাকে, তাহলে আপনাকে শুধু GeForce অভিজ্ঞতা প্রোগ্রামটি ইনস্টল করতে হবে। আপনি নীচের লিঙ্ক থেকে এটি ডাউনলোড করতে পারেন.

বিনামূল্যে GeForce অভিজ্ঞতা ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.nvidia.ru/object/geforce-experience-ru.html থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
17 এপ্রিল, 2016 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শূন্য
    6 ডিসেম্বর 2023 10:31
     GeForce Experience একটি খুব দরকারী প্রোগ্রাম যার সাহায্যে আপনি ড্রাইভার আপডেট করতে পারবেন, গেম রেকর্ড করতে পারবেন এবং এমনকি ব্যাকলাইট নিয়ন্ত্রণ করতে পারবেন, সেইসাথে আপনার ভিডিও কার্ডকে প্রয়োজনীয় প্যারামিটারে অপ্টিমাইজ করতে পারবেন।
  2. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 13:59
    ভিডিও কার্ডের জন্য দুর্দান্ত GeForce অভিজ্ঞতা প্রোগ্রাম! মহান কাজ করে! 
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 22:47
    এনভিডিয়া ভিডিও কার্ডগুলির জন্য একটি দুর্দান্ত প্রোগ্রাম, আমি সর্বদা এটি ব্যবহার করি এবং সর্বদা ড্রাইভারের মাধ্যমে উজ্জ্বলতা যোগ করি