FreePrograms.me

"প্রসেস com.google.process.gapps অপ্রত্যাশিতভাবে বন্ধ হয়ে গেলে" আমার কি করা উচিত?


উদাহরণস্বরূপ, আপনি নিতে পারেন আধুনিক স্মার্টফোন. আমি যে ফোনটি কিনেছি তা নিখুঁত কাজ করে। কিন্তু কিছু সময় কেটে যায় এবং এটি ধীর হতে শুরু করে এবং কিছু ত্রুটি পর্দায় উপস্থিত হয়। প্রায়শই, এটি শুধুমাত্র ঘটে কারণ ব্যবহারকারী নিয়মিতভাবে অ্যাপ্লিকেশন এবং প্রোগ্রামগুলি পরীক্ষা না করেই ইনস্টল করে। তবে আমরা ত্রুটির সারমর্মে যাব না, বরং সেগুলি দূর করার উপায়গুলি নিয়ে কথা বলব। আজ আমরা নিম্নলিখিত ধরনের ত্রুটি দেখব: "প্রক্রিয়া com.google.process.gapps অপ্রত্যাশিতভাবে বন্ধ হয়ে গেছে।" এই ত্রুটিটি নির্দেশ করে যে আপনার ডিভাইস একটি অপ্রত্যাশিত ব্যর্থতার সম্মুখীন হয়েছে৷ এবং এটি খুব অপ্রীতিকর যদি এই ত্রুটিটি আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের স্ক্রিনে নিয়মিতভাবে পপ আপ করা শুরু করে। এটি কেবল ডিভাইসের ব্যবহারে হস্তক্ষেপ করবে।

সুতরাং, এখন আসুন নির্দিষ্ট কর্মের দিকে এগিয়ে যাই যা এই ধরনের ত্রুটি থেকে মুক্তি পেতে সাহায্য করবে। আপনাকে প্রথমেই যা করতে হবে তা হল ডিভাইস ক্যাশে সাফ করা। ক্রিয়াটি সহজ এবং সহজবোধ্য, তবে এমন পরিস্থিতিতে রয়েছে যখন, ক্যাশে মেমরি সাফ করার পরে, এই সমস্যাটি সম্পূর্ণরূপে অদৃশ্য হয়ে যায়।

যদি এটি সাহায্য না করে, তাহলে পরবর্তী ধাপে যান। আপনার ডিভাইসের সেটিংস মেনুতে যান এবং এখানে অনুসন্ধান করুন এবং "এ যানঅ্যাপস". শেষ পর্যন্ত, আপনাকে আইটেমটি খুঁজে পেতে এবং ক্লিক করতে হবে "আবেদন ব্যবস্থাপনা". যে উইন্ডোটি খোলে, সেখানে সন্ধান করুন এবং লেবেলযুক্ত বোতামটিতে ক্লিক করুনডেটা মুছুন/ক্যাশে সাফ করুন"। এই নিবন্ধে দেওয়া টিপস আপনাকে "প্রক্রিয়া com.google.process.gapps অপ্রত্যাশিতভাবে বন্ধ হয়ে গেছে" থেকে মুক্তি পেতে সাহায্য করবে অ্যান্ড্রয়েড ডিভাইস.
10 এপ্রিল, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 14:12
    আমি সমস্যা ঠিক করতে পরিচালিত! নিবন্ধ এবং সাহায্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ! 
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 22:54
    আপনার উন্নয়নের জন্য পড়ার জন্য আকর্ষণীয় নিবন্ধ, আপনাকে ধন্যবাদ