FreePrograms.me

উইন্ডোজের জন্য MSCOMCTL.OCX ফাইল

Файл MSCOMCTL.OCX для Windows

প্রায় সমস্ত ব্যবহারকারী এই ফাইলগুলি সম্পর্কে তখনই শিখে যখন একটি অ্যাপ্লিকেশন, প্রোগ্রাম বা গেম চালু করার সময় একটি ত্রুটি দেখা দেয় - "ফাইল ***.dll পাওয়া যায়নি..."। এটি এই ত্রুটিগুলির মধ্যে একটি মাত্র এবং তাদের অনেক বৈচিত্র রয়েছে৷ এবং এই জাতীয় ত্রুটি দূর করতে, আপনাকে কেবল অনুপস্থিত DLL ফাইলটি ডাউনলোড করতে হবে এবং এটি প্রয়োজনীয় স্থানে স্থাপন করতে হবে। আমরা আপনাকে শুধু মনে করিয়ে দিই যে একটি নির্দিষ্ট ফাইল ক্ষতিগ্রস্ত হলে প্রায়শই একটি DLL লাইব্রেরির সাথে সম্পর্কিত ত্রুটিগুলি উপস্থিত হয়। উদাহরণস্বরূপ, যদি নিম্নলিখিত ত্রুটি "MSCOMCTL.OCX বা এর একটি নির্ভরতা সঠিকভাবে নিবন্ধিত না হয়: একটি ফাইল অনুপস্থিত বা অবৈধ" আপনার কম্পিউটারে প্রদর্শিত হয়, তাহলে আপনাকে কেবল এই ফাইলটি ডাউনলোড করতে হবে এবং সিস্টেম ফোল্ডারে রাখতে হবে৷

আমি এটাও মনে রাখতে চাই যে MSCOMCTL.OCX ফাইলটি COM ইন্টারফেস প্রযুক্তি বস্তুকে বোঝায়। এবং এই জাতীয় বস্তুগুলিকে প্রায়শই বলা হয় ActiveX নিয়ন্ত্রণ. এই উপাদানগুলি কিছু প্রোগ্রাম বা ওয়েবসাইটে ব্যবহৃত ছোট প্রোগ্রাম।

আমরা DLL লাইব্রেরি ফাইলগুলি উল্লেখ করেছি এমন কিছুর জন্য নয়। এটি ঠিক যে প্রথম এবং দ্বিতীয় উভয়ের ত্রুটি এবং তাদের সংশোধনের একই লক্ষণ রয়েছে। এই ধরনের ফাইলগুলি ডাউনলোড করার সময় সবচেয়ে বিপজ্জনক জিনিসটি হ'ল তাদের পরিবর্তে আপনি কম্পিউটার ভাইরাসে চালাতে পারেন। অতএব, আপনি শুধুমাত্র বিশ্বস্ত উত্স থেকে ডাউনলোড করতে হবে. আমাদের থেকে আপনি MSCOMCTL.OCX ফাইলটি ডাউনলোড করতে পারেন ভয় না করে যে এটি একটি ভাইরাস হবে। ইনস্টলেশনের পরে, পরিবর্তনগুলি কার্যকর হওয়ার জন্য সিস্টেমটি পুনরায় চালু করতে ভুলবেন না।

বিনামূল্যে MSCOMCTL.OCX ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট http://www.dll.ru/dll/11821.html থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
08 এপ্রিল, 2016 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 14:15
    আমি খুব সহজে ত্রুটি ঠিক করেছি! নিবন্ধটি ভাল এবং পরিষ্কার! 
  2. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 22:57
    আমি দীর্ঘদিন ধরে এই ফাইলটি সম্পর্কে কিছু শুনিনি, তবে দেখা যাচ্ছে যে এটিতে আমার একটি বড় ত্রুটি রয়েছে