FreePrograms.me

ubiorbitapi_r2_loader.dll ফাইলটি ডাউনলোড করুন

Скачиваем файл  ubiorbitapi_r2_loader.dll

আজ আমরা dll টাইপ ফাইল সম্পর্কে কথা বলব। এই ধরনের ফাইলগুলিকে ডাইনামিক লিঙ্ক লাইব্রেরি বলা হয়। সমস্ত ইনস্টল করা প্রোগ্রামের গতিশীল লিঙ্ক লাইব্রেরি আছে। খুব প্রায়ই, ব্যবহারকারীরা নিম্নলিখিত সমস্যার সম্মুখীন হন: একটি নতুন ইনস্টল করা প্রোগ্রাম বা গেম চালু করার সময়, একটি ত্রুটি উপস্থিত হয়, যা নির্দেশ করে যে এই অ্যাপ্লিকেশনটি চালু হবে না কারণ কম্পিউটারে কিছু dll ফাইল অনুপস্থিত। আজ আমরা ফাইল সম্পর্কিত একটি ত্রুটি দেখব ubiorbitapi_r2_loader.dll. প্রায়শই, এই ত্রুটিটি একটি নির্দিষ্ট প্রোগ্রাম চালু করার পরে প্রদর্শিত হয় এবং নিম্নলিখিত পাঠ্য ফর্ম রয়েছে: "অ্যাপ্লিকেশনটি শুরু হবে না কারণ সিস্টেম থেকে ubiorbitapi_r2_loader.dll ফাইলটি অনুপস্থিত। এই অ্যাপ্লিকেশন আবার ইনস্টল করার চেষ্টা করুন".

অবশ্যই, আপনি আবার অ্যাপ্লিকেশন পুনরায় ইনস্টল করতে পারেন. তবে খুব কম লোকই এটি করতে চায়, যেহেতু এটি অনেক সময় নিতে পারে। প্রায়শই, এই প্রকৃতির ত্রুটিগুলি অন্য উপায়ে সমাধান করা হয়, যা অন্যান্য dll ফাইলগুলির সাথে সম্পর্কিত ত্রুটিগুলির জন্যও ব্যবহার করা যেতে পারে।

আপনি যদি এই প্রকৃতির একটি ত্রুটির সম্মুখীন হন, তাহলে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন৷ প্রথমত, আপনাকে ubiorbitapi_r2_loader.dll ফাইলটি ডাউনলোড করতে হবে। যাইহোক, এই মুহূর্তটি খুব গুরুত্বপূর্ণ। আসল বিষয়টি হ'ল ইন্টারনেট বিভিন্ন সাইটগুলিতে পূর্ণ যা বিভিন্ন গতিশীল লাইব্রেরি ডাউনলোড করার প্রস্তাব দেয়। এবং প্রায়ই এই ধরনের সাইটে আপনি নিতে পারেন একগুচ্ছ ভাইরাস. অতএব, নিবন্ধের শেষে যে লিঙ্কটি থাকবে তা ব্যবহার করে আমাদের ওয়েবসাইট থেকে ubiorbitapi_r2_loader.dll ফাইলটি ডাউনলোড করা ভাল।

ubiorbitapi_r2_loader.dll ফাইলটি ডাউনলোড করার পরে, আপনাকে এটিকে গেম বা প্রোগ্রাম ফোল্ডারে রাখতে হবে যা ত্রুটি দেয়। যদি এটি সাহায্য না করে, তাহলে আপনাকে ubiorbitapi_r2_loader.dll ফাইলটি সিস্টেম ফোল্ডারে রাখতে হবে, যথা System32 ফোল্ডারে (32-বিট সিস্টেমের জন্য) এবং SysWOW64 ফোল্ডারে (64-বিট সিস্টেমের জন্য)। আপনার যদি 32-বিট সিস্টেম থাকে তবে আপনাকে ড্রাইভ সি-তে যেতে হবে, তারপরে উইন্ডোজ ফোল্ডারে যান এবং সিস্টেম32 ফোল্ডারে dll ফাইলটি এখানে রাখুন। আপনার যদি অপারেটিং সিস্টেমের একটি 64-বিট সংস্করণ থাকে, তাহলে প্রথমে ড্রাইভ সি, তারপরে উইন্ডোজ ফোল্ডারে যান এবং এখানে আপনি dll ফাইলটি SysWOW64 ফোল্ডারে রাখুন। উপরের পদক্ষেপগুলি সঠিকভাবে সম্পাদন করার পরে, আপনার উচিত সিস্টেম রিবুট করুন, এবং গেম বা অ্যাপ্লিকেশনগুলি চালু করা উচিত এবং স্বাভাবিকভাবে কাজ করা উচিত। ubiorbitapi_r2_loader.dll ফাইলের সাথে সম্পর্কিত ত্রুটিটি সমাধান করতে আপনার মাত্র কয়েক মিনিট সময় লাগবে।
জুলাই 12, 2015 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. সের্গেই
    অক্টোবর 8, 2015 04:39
    দুশ্চরিত্রা, এক কথায়, এই ফাইলটি ডাউনলোড করবেন না, এটি একটি শিটলোড অ্যাপ্লিকেশন ইনস্টল করে!!!
  2. আনাতোলি
    13 ডিসেম্বর 2015 13:01
    WAAAAY ভাল
  3. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:45
    আমি সিস ফোল্ডারে কিছু অনুলিপি করতে ভয় পাচ্ছি) যদি আমি পুরো কম্পিউটারটি স্ক্রু করে ফেলি ...