FreePrograms.me

একটি Microsoft Office Word নথিতে বক্সটি চেক করুন

Ставим "галочку в квадрате" в документе Microsoft Office Word


প্রোগ্রামের সাথে কাজ করার সময় যে প্রশ্নগুলি দেখা দেয় মাইক্রোসফট অফিস কথা অনেক আসে। তদুপরি, তাদের সকলেরই সবচেয়ে বৈচিত্র্যময় চরিত্র রয়েছে। সত্যিই জটিল প্রশ্ন আছে যা একজন অভিজ্ঞ ব্যবহারকারীর পক্ষে প্রথমবার বোঝা খুবই কঠিন। এবং এমন কিছু সহজ আছে যা আপনাকে একবার আলাদা করে মনে রাখতে হবে। আজ আমরা আপনাকে বলব কিভাবে মাইক্রোসফট অফিস ওয়ার্ড ডকুমেন্টে একটি বক্স চেক করতে হয়।

সুতরাং, নথিতে যান এবং বিভাগে যান "প্রধান""অনুচ্ছেদ" ব্লক খুঁজুন। এই ব্লকে প্রথম অনুচ্ছেদটি হবে "চিহ্নিতকারীআপনাকে এটিতে ক্লিক করতে হবে।

Ставим "галочку в квадрате" в документе Microsoft Office Word



একই জায়গায়, আইটেমটিতে ক্লিক করুন "একটি নতুন মার্কার সংজ্ঞায়িত করুন"। আরেকটি উইন্ডো খুলবে যেখানে আপনাকে আইটেমটিতে ক্লিক করতে হবে"প্রতীক"। এর পরে, বিভিন্ন চিহ্নের জন্য অসংখ্য বিকল্প সহ একটি উইন্ডো খুলবে।



নথিতে ব্যবহৃত টেক্সট শৈলীর উপর নির্ভর করে, নির্দিষ্ট চিহ্ন থাকবে। "একটি বর্গক্ষেত্রে টিক" চিহ্নটি দ্রুত খুঁজে পেতে, আপনাকে শৈলী সেট করতে হবে উইংডিংস. প্রতীকের তালিকায়, 254 তম প্রতীক নির্বাচন করুন। এটি বর্গক্ষেত্রে চেকমার্ক হবে। যদি এটি সাহায্য না করে এবং প্রয়োজনীয় প্রতীকটি না থাকে তবে আপনি এটি ভিন্নভাবে করতে পারেন।

চল ব্লকে যাই"ঢোকান"এবং বিভাগে ক্লিক করুন"প্রতীক". আইটেম নির্বাচন করুন "অন্যান্য প্রতীক".



এখানে আমরা পাঠ্য শৈলী নির্বাচন করি উইংডিংস. এর পরে, নির্বাচিত শৈলীর সাথে মেলে সমস্ত চিহ্ন পরিবর্তিত হবে এবং প্রতীক নম্বর 254 হবে হুবহু কাঙ্খিত "বর্গক্ষেত্রে টিক"। আপনাকে যা করতে হবে তা হল নথিতে এটি পেস্ট করুন।

 
 

একটি বর্গক্ষেত্রে একটি চেক মার্ক রাখুন একটি Microsoft Office Word নথিতে এটা বেশ সহজভাবে করা যেতে পারে।

23 মার্চ, 2016 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 14:49
    ধন্যবাদ! নিবন্ধটি সাহায্য করেছে! সবকিছু পরিষ্কারভাবে ব্যাখ্যা করা হয়! আমি খুব দ্রুত বক্স চেক!
  2. ঘণ্টাকর্ণ
    ঘণ্টাকর্ণ
    6 ডিসেম্বর 2023 21:49
    অভিশাপ, এটি দুর্দান্ত, আমি এটি সম্পর্কেও জানতাম না। আপনি শান্ত.
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:15
    আমি সর্বদা জানতাম যে এই অ্যাপ্লিকেশনটি আমার জন্য অনেক রহস্য ছিল মহান নিবন্ধের জন্য এবং আমাকে এটির সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ।