FreePrograms.me

MP3 ফরম্যাটে অডাসিটিতে অডিও সংরক্ষণ করুন

Сохраняем аудио в программе Audacity в формат MP3

এই প্রোগ্রামটি তার সরলতা এবং বহুমুখিতা জন্য পছন্দ করা হয়. এমনকি সবচেয়ে অভিজ্ঞ ব্যবহারকারীরাও এতে কাজ করতে পারবেন না। আমরা ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে এর ক্ষমতা এবং অপারেটিং নীতি বর্ণনা করেছি। এবং আজ আমরা আপনাকে বলব কিভাবে অডিও ফাইল সংরক্ষণ করুন এবং এই প্রোগ্রামটি MP3 ফরম্যাটে। সম্ভবত কেউ একটি খুব স্পষ্ট প্রশ্ন জিজ্ঞাসা করবে: MP3 ফরম্যাটে সংরক্ষণ করতে অসুবিধা কি? আসল বিষয়টি হ'ল আপনি যখন অডাসিটিতে এই বিন্যাসে সংরক্ষণ করার চেষ্টা করেন, আপনি কেবল এটি খুঁজে পাবেন না, যেহেতু এটি সংরক্ষণের জন্য উপলব্ধ নয়। কিন্তু মন খারাপ করবেন না। আপনি এখানে MP3 ফরম্যাটে এটি সংরক্ষণ করতে পারেন, এবং আমরা আপনাকে এটি কিভাবে করতে হবে তা বলব।

যথারীতি, অডাসিটি চালু করুন এবং আপনার প্রয়োজনীয় ফাইলটি সম্পাদনা করুন। তারপরে আপনাকে বিভাগে যেতে হবে "ফাইল", এবং তারপর নির্বাচন করুন"রপ্তানি".
Сохраняем аудио в программе Audacity в формат MP3


এখানে ড্রপ ডাউন তালিকায় শুধু নির্বাচন করুন MP3 ফরম্যাট. কয়েক সেকেন্ড পরে, সম্পাদিত ফাইলটি আপনার কম্পিউটারে MP3 ফরম্যাটে সংরক্ষণ করা হবে।



কিন্তু একটি ছোট nuance আছে. এই প্রোগ্রামে MP3 ফরম্যাটে একটি ফাইল সংরক্ষণ করতে, আপনাকে প্রথমে লেম লাইব্রেরি ইনস্টল করতে হবে। এটি ডাউনলোড করার লিঙ্কটি নিবন্ধের শেষে পাওয়া যাবে। এই লাইব্রেরিটি ডাউনলোড করার পরে, এটি অবশ্যই অডাসিটি প্রোগ্রাম ফোল্ডারে স্থাপন করতে হবে। এর পরে, আপনাকে প্রোগ্রামটি পুনরায় চালু করতে হবে এবং আপনি MP3 ফর্ম্যাটে অডিও ফাইলগুলি সংরক্ষণ করতে পারেন। আপনি যদি Audacity দিয়ে অডিও ফাইল সম্পাদনা করতে চান এবং সেগুলিকে MP3 ফরম্যাটে সংরক্ষণ করতে চান, তাহলে এই নিবন্ধে দেওয়া সুপারিশগুলি ব্যবহার করুন।

Lame লাইব্রেরি বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রোগ্রাম ডাউনলোড করুন
20 মার্চ, 2016 3
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ভদ্রমহিলা
    2 এপ্রিল 2017 23:59
    ধন্যবাদ!!
  2. ahhlov
    ahhlov
    6 ডিসেম্বর 2023 14:54
    মহান প্রোগ্রাম! আমি সবসময় এই প্রোগ্রামের মাধ্যমে অডিও সংরক্ষণ! 
  3. Diz1k
    Diz1k
    6 ডিসেম্বর 2023 23:19
    চমৎকার প্রোগ্রাম, ভালো শব্দ MP3 ফরম্যাটে আসে