FreePrograms.me

$RECYCLE.BIN - এই ফোল্ডারটি কি?

$RECYCLE.BIN - что это за папка?

উইন্ডোজ অপারেটিং সিস্টেমে এই জাতীয় ফোল্ডার বিদ্যমান। এই ফোল্ডারের সাথে সম্পর্কিত সমস্যাগুলি দেখা দেয় কারণ এটি অপ্রত্যাশিতভাবে প্রদর্শিত হয়৷ $RECYCLE.BIN ফোল্ডারটি আপনার কম্পিউটারে প্রায়শই হঠাৎ দেখা যায় এবং আপনার হার্ড ড্রাইভের সমস্ত পার্টিশনে উপস্থিত থাকে। আসুন জেনে নেই $RECYCLE.BIN ফোল্ডারটি কী। এটি এখনই লক্ষ্য করার মতো যে এই ফোল্ডারে দূষিত কিছু নেই। এটি একটি সিস্টেম ফোল্ডার যা প্রতিটি কম্পিউটারে থাকে। উইন্ডোজ অপারেটিং সিস্টেম ইনস্টল করা আছে. এই ফোল্ডারটি কেবল দৃশ্যমান হবে না, যেহেতু এটি এখনও লুকানো আছে।

এই $RECYCLE.BIN ফোল্ডারটি প্রদর্শন করতে, আপনাকে অবশ্যই লুকানো ফোল্ডারগুলির প্রদর্শন সক্ষম করতে হবে৷ এর পরেই আপনি এই ফোল্ডারটি দেখতে পাবেন।

সহজভাবে বলতে গেলে, $RECYCLE.BIN হল আপনার সিস্টেমের রিসাইকেল বিন। হ্যাঁ, এটি ঠিক সেই রিসাইকেল বিন যার আইকন ব্যবহারকারীরা ক্রমাগত তাদের কম্পিউটার স্ক্রিনে দেখতে পান। আপনি রিসাইকেল বিনে মুছে ফেলা সমস্ত ডেটা $RECYCLE.BIN ফোল্ডারে অবস্থিত। মুছে ফেলা ডেটা এই ফোল্ডারে সংরক্ষণ করা হয় যতক্ষণ না এটি সম্পূর্ণরূপে মুছে ফেলা বা পুনরুদ্ধার করা হয়।

$RECYCLE.BIN ফোল্ডার সম্পর্কে আরও একটি জিনিস যোগ করতে হবে যে এটি হার্ড ড্রাইভের সমস্ত পার্টিশনে উপস্থিত রয়েছে। এবং আপনার কম্পিউটারের ডেস্কটপে অবস্থিত রিসাইকেল বিনে, $RECYCLE.BIN ফোল্ডারে থাকা ফাইলগুলি রয়েছে৷ $RECYCLE.BIN ফোল্ডারটি একটি সিস্টেম ফোল্ডার এবং তা নয়৷ কম্পিউটার ভাইরাস, যা আপনার কম্পিউটারের ক্ষতি করতে পারে।
ফেব্রুয়ারী 04, 2016 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন