FreePrograms.me

আপনার যদি মেগাফোন থাকে তবে কীভাবে আপনার ট্যারিফ প্ল্যানটি খুঁজে পাবেন?

Как узнать свой тарифный план, если у вас Мегафон?

এই টেলিকম অপারেটর সক্রিয়ভাবে বিকাশ করছে এবং তার ব্যবহারকারীদের অফার করছে মানসম্পন্ন সেবা. মেগাফোন গ্রাহকরা তাদের ফোনে বিভিন্ন উপায়ে পরিষেবা পরিচালনা করতে পারেন। খুব প্রায়ই, অনেক ব্যবহারকারী তাদের ট্যারিফ প্ল্যান সম্পর্কে তথ্যে আগ্রহী। আজ আমরা এই বিষয়ে কথা বলব। সুতরাং, আপনি যদি ব্যবহার করেন তবে কীভাবে আপনার ট্যারিফ প্ল্যানটি খুঁজে পাবেন মোবাইল অপারেটর মেগাফোনের সিম কার্ড? এই কাজ করার বিভিন্ন উপায় আছে।

আপনি যদি একজন সক্রিয় ইন্টারনেট ব্যবহারকারী হন, তাহলে আপনার ব্যক্তিগত অ্যাকাউন্টের মাধ্যমে আপনার ট্যারিফ প্ল্যান চেক করার পদ্ধতিটি আপনার জন্য উপযুক্ত। এটি করার জন্য আপনাকে কেবল লিঙ্কটি অনুসরণ করতে হবে https://lk.megafon.ru/login. আপনি যদি ইতিমধ্যেই এখানে নিবন্ধিত হয়ে থাকেন, তাহলে আপনাকে শুধুমাত্র আপনার ডেটা প্রবেশ করতে হবে, কিন্তু যদি না হয়, তাহলে দ্রুত নিবন্ধন পদ্ধতির মাধ্যমে যান।

আপনি একটি ussd অনুরোধের মাধ্যমে Megafon SIM কার্ডে আপনার ট্যারিফ প্ল্যান জানতে পারেন। এটি করার জন্য আপনাকে কমান্ডটি টাইপ করতে হবে * 105 #. এর পরে, প্রতিক্রিয়া বার্তায় আপনার কাছে আসা মেনুতে আপনাকে আইটেমটি নির্বাচন করতে হবে "আমার অফিস", এবং তারপর নির্বাচন করুন"আমার ট্যারিফআপনি যদি সেলুলার অপারেটর Megafon-এর থেকে একটি সিম কার্ড ব্যবহার করেন এবং আপনার ট্যারিফ প্ল্যান খুঁজে বের করতে হয়, তাহলে এই নিবন্ধে বর্ণিত পদ্ধতিগুলির একটি ব্যবহার করুন৷
সেপ্টেম্বর 08, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 15:59
    আপনাকে ধন্যবাদ, এখন আমি দেখব আমি কোন শুল্কের উপর আছি। 
  2. ভ্যাগ
    7 জানুয়ারী, 2024 12:49
    চমৎকার অ্যাপ, সাইটের জন্য মারিককে ধন্যবাদ🔥