FreePrograms.me

ইউনিটি ওয়েব প্লেয়ার একটি ব্রাউজার অ্যাড-অন থাকা আবশ্যক৷


ব্রাউজার নিজেই ইন্টারনেটে কাজ করার জন্য ইতিমধ্যে একটি পূর্ণাঙ্গ সরঞ্জাম। কিন্তু অনেকগুলি বিভিন্ন অ্যাড-অন এবং প্লাগইন রয়েছে যা উল্লেখযোগ্যভাবে ক্ষমতাগুলি প্রসারিত করে৷ যেকোনো আধুনিক ব্রাউজার. আজ আমরা এমন একটি সংযোজন সম্পর্কে কথা বলব। একে ইউনিটি ওয়েব প্লেয়ার বলা হয়। একতা ওয়েব প্লেয়ার - এগুলি ব্রাউজারগুলির জন্য অ্যাড-অন, যার মূল উদ্দেশ্য হল ব্রাউজার গেমগুলি চালু করতে সহায়তা করা৷ এই ক্ষেত্রে, আমরা গেমগুলি বলতে চাই যা ইউনিটি ইঞ্জিনের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। উদাহরণস্বরূপ, একই সামাজিক নেটওয়ার্ক Vkontakte-এ অনেকগুলি আলাদা অনলাইন গেম রয়েছে যা ইউনিটি ইঞ্জিনে নির্মিত।

ইউনিটি ওয়েব প্লেয়ার অ্যাড-অন যেকোনো ব্রাউজারে ইনস্টল করা খুব সহজ। আপনাকে কেবল এটি ডাউনলোড করা শুরু করতে হবে এবং বাকি সবকিছু স্বয়ংক্রিয়ভাবে সম্পন্ন হবে। এছাড়াও, ব্যবহারকারীর নিজেরাই ইউনিটি ওয়েব প্লেয়ার চালু করার দরকার নেই। প্রয়োজন হলে, এই অ্যাড-অনটিও স্বয়ংক্রিয়ভাবে সক্ষম হয়।

কিছু ব্রাউজার অ্যাড-অন নিয়মিত আপডেট করা প্রয়োজন। ইউনিটি ওয়েব প্লেয়ার অ্যাড-অনও এই আপডেট প্রয়োজন, কিন্তু এখানে ব্যবহারকারীর কাছ থেকে কিছুই প্রয়োজন হয় না। আপডেট উপলব্ধ হলে, ইউনিটি ওয়েব প্লেয়ার নিজেই আপডেট হয়। আপনার ব্রাউজারে ইউনিটি ওয়েব প্লেয়ার ইনস্টল করুন এবং বিভিন্ন অনলাইন ব্রাউজার গেম উপভোগ করুন।

ইউনিটি ওয়েব প্লেয়ার বিনামূল্যে ডাউনলোড করুন


অফিসিয়াল ওয়েবসাইট https://unity3d.com/ru/webplayer থেকে প্রোগ্রামটি ডাউনলোড করুন
16 আগস্ট, 2015 1
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 13:23
    আমার কাছে শুধু একটি খেলনা ছিল যা আমার ব্রাউজারে চালু হবে না। এখন আমি এই সংযোজন দিয়ে চেষ্টা করব।