FreePrograms.me

Anysend - Wi-Fi এর মাধ্যমে ফাইল স্থানান্তর করার জন্য একটি প্রোগ্রাম

Anysend - программа для передачи файлов по Wi-Fi

কিভাবে এই ধরনের প্রোগ্রাম কম্পিউটারে প্রদর্শিত হবে? সম্মত হন যে অনেক ব্যবহারকারী আজ বিভিন্ন বিনামূল্যের সফ্টওয়্যার প্যাকেজ ইনস্টল করেন। এবং এই প্যাকেজের সাথে, আপনার কম্পিউটারে একটি সম্পূর্ণ ভুল প্রোগ্রাম ইনস্টল করা হতে পারে। এই ধরনের বামপন্থী প্রোগ্রামের উদাহরণ অনেক আছে। আজ আমরা Anysend প্রোগ্রাম সম্পর্কে কথা বলব। আসুন প্রথমে জেনে নিই Anysend প্রোগ্রাম কি। এই প্রোগ্রামের মূল উদ্দেশ্য হল দ্রুত একটি কম্পিউটার এবং একটি ফোন, একটি ট্যাবলেট এবং একটি কম্পিউটারের মধ্যে বা Android অপারেটিং সিস্টেমের উপর ভিত্তি করে দুটি ডিভাইসের মধ্যে ফাইল স্থানান্তর করা৷

Anysend প্রোগ্রাম ব্যবহার করে, আপনি একটি ওয়্যারলেস ইন্টারনেট সংযোগের মাধ্যমে ডিভাইসগুলির মধ্যে ফাইল স্থানান্তর করতে পারেন, যথা ধন্যবাদ বেতার সেট Wi-Fi. প্রোগ্রামের বিকাশকারীরা দাবি করেন যে এটি এমন ক্ষেত্রে আদর্শ যেখানে ডিভাইস থেকে ডিভাইসে চিত্তাকর্ষক পরিমাণে তথ্য স্থানান্তর করা প্রয়োজন।

Anysend ব্যবহার করে ফাইল স্থানান্তর নীতি অত্যন্ত সহজ. প্রথমত, এই প্রোগ্রামটি ডিভাইসগুলিতে ইনস্টল করা আবশ্যক (যার মধ্যে ফাইল স্থানান্তর করা হবে)। এবং দ্বিতীয়ত, উভয় ডিভাইস একই Wi-Fi নেটওয়ার্কে থাকতে হবে, যা বেশ যৌক্তিক।

এই প্রোগ্রামটি ব্যবহার করে ফাইল স্থানান্তর করা খুবই সুবিধাজনক। যে ডিভাইসটি ফাইলটি গ্রহণ করবে, আপনাকে শুধুমাত্র ইনকামিং ফাইলের প্রাপ্তি নিশ্চিত করতে হবে। প্রোগ্রামটি স্বয়ংক্রিয়ভাবে অন্য সবকিছু করবে। এটিও লক্ষণীয় যে আপনি এই প্রোগ্রামটি গুগল থেকে ভার্চুয়াল স্টোর থেকে ডাউনলোড করতে পারেন, যা এই নামে সবার কাছে পরিচিত। প্লে মার্কেট.

অনেক ব্যবহারকারী Anysend প্রোগ্রাম পছন্দ করেন না। এবং এটি আশ্চর্যজনক নয়, যেহেতু প্রায়শই এটি নিজেই ইনস্টল করতে পারে এবং এটি অপসারণ করা বেশ কঠিন হবে। তবে এখনও, আপনি যদি প্রোগ্রামটি ইনস্টল করেন, এটি ব্যবহার করেন এবং এটি মুছে ফেলার সিদ্ধান্ত নেন, তবে এটি নিম্নলিখিত উপায়ে করা যেতে পারে।

প্রথমত, আপনি এই প্রোগ্রামের ফোল্ডারটি সম্পূর্ণরূপে মুছে ফেলার চেষ্টা করতে পারেন। যদি এটি সাহায্য না করে, তাহলে আপনার উইন্ডোজ ওএস মেনু "একটি প্রোগ্রাম আনইনস্টল করুন" এর মাধ্যমে Anysend সরানোর চেষ্টা করা উচিত। যেকোনো প্রোগ্রাম এবং অ্যাপ্লিকেশন অপসারণে দুর্দান্ত কাজ করে CCleaner প্রোগ্রাম, যা আপনি আমাদের ওয়েবসাইটে ডাউনলোড করতে পারেন। মূলত, অ্যানিসেন্ড একাধিক ডিভাইসের মধ্যে Wi-Fi এর মাধ্যমে ফাইল স্থানান্তর করার জন্য একটি চমত্কার দরকারী টুল। এটি ডাউনলোড করার জন্য, এটি সিদ্ধান্ত নেওয়া আপনার উপর নির্ভর করে।
জুলাই 23, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 12:01
    ঠিক আছে, স্কাইপ বা হোয়াটসঅ্যাপের মাধ্যমে ফাইল স্থানান্তরের একটি অ্যানালগ হিসাবে, নীতিগতভাবে এটি কাজ করবে।