FreePrograms.me

ইয়ানডেক্স ব্রাউজারে অ্যাডোব ফ্ল্যাশ প্লেয়ার কীভাবে সক্ষম করবেন?

Как включить Adobe Flash Player в браузере Яндекс?

বেশিরভাগ ব্যবহারকারী জানেন যে এই প্ল্যাটফর্মের জন্য ধন্যবাদ যে ব্রাউজারগুলির বিভিন্ন গেম এবং ভিডিও চালানোর ক্ষমতা রয়েছে। এটি অনুমান করা কঠিন নয় যে প্রায় প্রতিটি আধুনিক ভিডিওতে একটি অন্তর্নির্মিত ফ্ল্যাশ প্লেয়ার রয়েছে। ব্রাউজার, অন্য কোন প্রোগ্রামের মত, ক্র্যাশ হতে পারে। এর ফলে Adobe Flash Player বন্ধ হয়ে যেতে পারে। আসুন নিম্নলিখিত প্রশ্নটি বের করার চেষ্টা করি: কীভাবে সক্ষম করবেন অ্যাডোবি ফ্ল্যাশ প্লেয়ার ইয়ানডেক্স ব্রাউজারে? বেশিক্ষণ থেমে নেই ইয়ানডেক্স ব্রাউজারে, যেহেতু এটি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটে সাজানো হয়েছে। আমরা শুধুমাত্র আবার নোট করতে পারি যে এই ব্রাউজারটি সবচেয়ে জনপ্রিয় ব্রাউজারগুলির মধ্যে একটি।

প্রথমে আপনাকে এই ব্রাউজারের সেটিংস মেনুতে যেতে হবে। উপরের ডানদিকে কোণায় আইকনে ক্লিক করুন এবং ব্রাউজার সেটিংসে যান। খোলা উইন্ডোতে, আপনি আইটেমটি খুঁজে না পাওয়া পর্যন্ত নিচে স্ক্রোল করুন "অতিরিক্ত সেটিংস দেখানএটিতে ক্লিক করুন।


এখন পৃষ্ঠাটি আবার স্ক্রোল করুন যতক্ষণ না আপনি আইটেমটি দেখতে পান "ব্যক্তিগত তথ্য সুরক্ষা". এখানে আমরা আইটেমটিতে ক্লিক করি"Nastroyki soderzhimogo". একটি উইন্ডো খুলবে যেখানে আপনাকে উপ-আইটেমে ক্লিক করতে হবে "পৃথক মডিউল পরিচালনা".


এই পদক্ষেপগুলি করার পরে, "" নামে একটি উইন্ডো খুলবেপ্লাগ-ইন". এখানে আমরা Adobe Flash Player মডিউল খুঁজি এবং বোতামে ক্লিক করি"সক্ষম করা", যা এটির নীচে অবস্থিত।
ইয়ানডেক্স ব্রাউজারে অ্যাডোব ফ্ল্যাশ প্লেয়ার সক্ষম করার জন্য এটিই প্রয়োজন।
জুন 16, 2015 4
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. কিম পেট্রোভ
    জুলাই 25, 2015 09:23
    আমি সত্যিই সবকিছু পছন্দ করেছি! আমার মত ডামিদের জন্য অনেক দরকারী এবং শিক্ষণীয় জিনিস! আমি এটা বুকমার্ক করব. লেখককে ধন্যবাদ!
  2. Л
    29 আগস্ট 2015 12:28
    আপনাকে ধন্যবাদ এটা অনেক সাহায্য করেছে!!!
  3. ভালেনতৈন্
    জুন 8, 2020 21:13
    তাই কিছুই আনলক করা হয়নি... অনুগ্রহ করে সাহায্য করুন!
  4. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:14
    এবং একরকম, বিপরীতে, কর্মক্ষেত্রে তারা আমার কম্পিউটারে ফ্ল্যাশ বন্ধ করে দিয়েছে।