FreePrograms.me

কিভাবে একটি ব্যাংক কার্ড থেকে একটি Megafon সিম কার্ডে টাকা রাখা?

Как положить деньги на сим-карту Мегафон с банковской карты?

যখন এটি নগদ অর্থ প্রদানের ক্ষেত্রে আসে, তখন প্রায়শই একটি ব্যাঙ্ক কার্ড সম্পর্কে চিন্তাভাবনা আসে৷ সর্বোপরি, এই জাতীয় কার্ডগুলির সাহায্যে আমরা আজ প্রচুর পরিমাণে কেনাকাটা করি। উদাহরণস্বরূপ, একটি দোকানে পণ্যের জন্য অর্থ প্রদান, পরিষেবাগুলির জন্য অর্থ প্রদান, একটি অনলাইন দোকানে পণ্যগুলির জন্য অর্থ প্রদান এবং আরও অনেক কিছু। আমাদের মধ্যে অনেকেই ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে সেলুলার যোগাযোগের জন্য অর্থ প্রদান করি। আসুন পরবর্তী প্রশ্নটি দেখি: কিভাবে আপনার বিল পরিশোধ করবেন সিম কার্ড "মেগাফোন" একটি ব্যাংক কার্ড ব্যবহার করে? এর সবচেয়ে সহজ সঙ্গে শুরু করা যাক. আপনি উপযুক্ত এটিএম এর মাধ্যমে একটি ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে আপনার সিম কার্ড অ্যাকাউন্ট টপ আপ করতে পারেন। উদাহরণস্বরূপ, যদি আপনার একটি Sberbank কার্ড থাকে, তাহলে এই অপারেশনটি খুব সহজ।

আবার, আপনি ইন্টারনেট অ্যাকাউন্ট ব্যবহার করতে পারেন। এবং আবার Sberbank চালু করা যাক. এই ব্যাঙ্ক তার ক্লায়েন্টদের একটি পরিষেবা প্রদান করে যার নাম "Sberbank অনলাইন"। এই পরিষেবাটি ব্যবহার করে, আপনি কয়েক মিনিটের মধ্যে আপনার ফোন ব্যালেন্স টপ আপ করতে পারেন। একই সময়ে, আপনাকে আপনার বাড়ি ছেড়ে যাওয়ার দরকার নেই। আপনার যা দরকার তা হল একটি সক্রিয় সহ একটি কম্পিউটার। উচ্চগতির ইন্টারনেট.

যাইহোক, আপনি যদি একটি Sberbank কার্ডের মালিক হন এবং আপনার এটিতে "মোবাইল ব্যাঙ্ক" বিকল্পটি সক্রিয় করা থাকে, তাহলে আপনি "পাঠ্য সহ একটি এসএমএস বার্তা পাঠিয়ে আপনার ফোন অ্যাকাউন্টটি টপ আপ করতে পারেন।মেগাফোন 100"নম্বরে 900. "মেগাফোন" শব্দের পরে একটি সংখ্যা রয়েছে যা আপনাকে আপনার ব্যালেন্স টপ আপ করতে হবে এমন পরিমাণ নির্দেশ করে।

এই সব আপনার উপযুক্ত না হলে, তারপর আপনি অন্য উপায় যেতে পারেন. এটি এখনই উল্লেখ করার মতো যে এই ক্ষেত্রে আপনি ব্যাঙ্ক এবং ক্রেডিট কার্ডগুলি ব্যবহার করে আপনার ব্যালেন্স টপ আপ করতে পারেন VISA, MasterCard এবং Union Card, যা আমাদের দেশের ব্যাঙ্কিং সংস্থাগুলি দ্বারা জারি করা হয়৷ আপনি যদি আপনার মেগাফোন অ্যাকাউন্টটি পুনরায় পূরণ করার এই পদ্ধতিটি ব্যবহার করেন তবে আপনাকে পরিষেবাটি সক্রিয় করতে হবে "একটি ব্যাঙ্ক কার্ড দিয়ে আপনার অ্যাকাউন্ট টপ আপ করা".

এই পরিষেবাটি থাকা, আপনি সহজ এবং বোধগম্য কমান্ড ব্যবহার করে খুব দ্রুত আপনার ফোন টপ আপ করতে পারেন৷ প্রশ্নবিদ্ধ সেবা সম্পূর্ণ বিনামূল্যে. এছাড়াও, "ব্যাঙ্ক কার্ড দ্বারা আপনার অ্যাকাউন্ট টপ আপ" পরিষেবার সাথে করা সমস্ত লেনদেন আপনার ফোনে এসএমএস সতর্কতার আকারে রেকর্ড করা হবে। যাইহোক, বৃহত্তর নিরাপত্তার জন্য, এই পরিষেবাটিতে সর্বাধিক এককালীন অর্থপ্রদান কনফিগার করার ক্ষমতা রয়েছে। আপনি যদি আপনার সিম কার্ড বা ফোন হারান, এটি একটি খুব দরকারী বৈশিষ্ট্য।

এখন মেগাফোন থেকে "ব্যাঙ্ক কার্ড দিয়ে আপনার অ্যাকাউন্ট টপ আপ করুন" পরিষেবাটি সক্রিয় করার বিষয়ে কথা বলা যাক। এটি সক্রিয় করার বিভিন্ন উপায় আছে। আপনি আপনার ফোনে নম্বরটি ডায়াল করতে পারেন 0500910 এবং নির্দেশাবলী অনুসরণ করুন। অথবা আপনি পরিষেবা গাইড পোর্টালে, অর্থাৎ ইন্টারনেটের মাধ্যমে আপনার ব্যক্তিগত অ্যাকাউন্টে এই পরিষেবাটি সক্রিয় করতে পারেন।

আপনি যদি দ্বিতীয় পদ্ধতিটি চয়ন করেন তবে আপনাকে আপনার ব্যক্তিগত অ্যাকাউন্টে লগ ইন করতে হবে এবং তারপরে "পেমেন্ট". এর পরে, অনুসন্ধান করুন এবং আইটেমটিতে যান"একটি ব্যাঙ্ক কার্ড দিয়ে আপনার অ্যাকাউন্ট টপ আপ করা"এবং তারপর আইটেমটিতে ক্লিক করুন"ব্যাংক কার্ড নিবন্ধন". আপনাকে যা করতে হবে তা হল প্রয়োজনীয় ডেটা প্রবেশ করান৷

এবং, অবশ্যই, মেগাফোনের পরিষেবা "ব্যাঙ্ক কার্ড দিয়ে আপনার অ্যাকাউন্ট টপ আপ করুন" এই সংস্থার যে কোনও যোগাযোগ স্টোরে সক্রিয় করা যেতে পারে। আপনাকে আপনার পাসপোর্ট এবং ব্যাঙ্ক কার্ড নিতে হবে। এই পরিষেবা সক্রিয় করার পরে, আপনি একটি ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে যে কোনও সময় আপনার মোবাইল ফোন অ্যাকাউন্ট টপ আপ করতে সক্ষম হবেন৷ এই নিবন্ধটি একটি ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে একটি Megafon সিম কার্ড টপ আপ করার উপায় প্রদান করে৷ আপনি দেখতে পারেন, এই ধরনের পদ্ধতি প্রচুর আছে। যেকোনো একটি বেছে নিন এবং ব্যবহার করুন।
জুন 13, 2015 2
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন
  1. ওলেগ
    18 এপ্রিল 2016 20:43
    বিপরীতে, আমি অপারেটর বা ব্যাঙ্কগুলির সাইটগুলি পছন্দ করি না, প্রচুর বিজ্ঞাপন রয়েছে, প্রচুর অপ্রয়োজনীয় বাজে কথা রয়েছে, কিছু তৃতীয় পক্ষের সাইটে টপ আপ করা ভাল, উদাহরণস্বরূপ http://paysot.ru / কোন কমিশন নেই এবং টাকা সঙ্গে সঙ্গে আসে
  2. শাটি
    শাটি
    6 ডিসেম্বর 2023 11:10
    এই নিবন্ধটি সত্যিই কাউকে সাহায্য করতে পারে; বিশ্বের সমস্ত মানুষ প্রযুক্তির বন্ধু নয়।