FreePrograms.me

কম্বো প্লেয়ার 3.0.7

ComboPlayer এর প্রধান বৈশিষ্ট্য হল আপনার কম্পিউটারে টিভি চ্যানেল দেখা। 20টি ফেডারেল চ্যানেল (ম্যাচ টিভি, ফ্রাইডে, ফার্স্ট, এনটিভি, ইত্যাদি) সমস্ত ব্যবহারকারীদের জন্য সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যায় সেগুলি SDTV ফর্ম্যাটে সম্প্রচার করা হয়। প্রদত্ত শুল্ক কেনার পরে আরও প্রায় 150 টি চ্যানেল পাওয়া যায়। তাদের ব্রডকাস্ট কোয়ালিটি অনেক ভালো - এইচডি। প্রায় প্রতিটি চ্যানেলে একটি আপ-টু-ডেট প্রোগ্রাম গাইড রয়েছে। যেকোনো সুবিধাজনক স্থানে এবং যেকোনো সুবিধাজনক সময়ে অনলাইন টিভি দেখতে সাহায্য করে। এছাড়াও আপনার কম্পিউটারে যেকোনো অডিও এবং ভিডিও ফাইলের প্লেব্যাক সমর্থন করে।

অ্যাপ্লিকেশনটি আপনাকে আপনার কম্পিউটার বা ল্যাপটপের মাধ্যমে বিনামূল্যে অনলাইনে টিভি চ্যানেল দেখতে দেয়। প্লেয়ারটির রাশিয়ান ভাষায় প্রায় 20 টি বিনামূল্যের টিভি চ্যানেল রয়েছে, যার মধ্যে রয়েছে “প্রথম”, “টিএনটি”, “ম্যাচ টিভি”, “এনটিভি”, “এসটিএস” এবং অন্যান্য।

  • অনলাইনে টরেন্ট মুভি এবং টিভি সিরিজ দেখুন (ফাইলটি সম্পূর্ণ ডাউনলোড না হওয়া পর্যন্ত অপেক্ষা করার দরকার নেই, প্লেব্যাক অবিলম্বে শুরু হয়);
  • রেডিও শুনুন - প্লেয়ারের "পপ", "রক", "টেকনো", "চ্যানসন" এবং অন্যান্য সহ বিভিন্ন ঘরানার প্রায় 400 টি ফ্রি রেডিও স্টেশন রয়েছে;
  • স্ট্রিমিং ভিডিও দেখুন ( নজরদারি ক্যামেরা, ওয়েব ক্যামেরা ইত্যাদি);
  • যেকোনো সিরিজ এবং ফিল্মের জন্য সাবটাইটেল ব্যবহার করুন - শুধু সেগুলি আলাদাভাবে ডাউনলোড করুন এবং যোগ করুন;
  • বিভিন্ন কোডেক ইনস্টল না করেই আপনার কম্পিউটারে সংরক্ষিত সঙ্গীত শুনুন এবং সিনেমা দেখুন - সেগুলি ইতিমধ্যেই রয়েছে।

যাদের জন্য 20টি বিনামূল্যের টিভি চ্যানেল এবং স্ট্যান্ডার্ড ইমেজ কোয়ালিটি (SD) যথেষ্ট হবে না, তাদের জন্য পেইড প্ল্যান এবং চ্যানেলের সাথে অতিরিক্ত সদস্যতা পাওয়া যায়। অটো প্লাস, ন্যাশনাল জিওগ্রাফিক, 130x2, বিবিসি লাইভ নিউজ, এমিডিয়া 2 এবং আরও অনেকগুলি সহ মোট টিভি চ্যানেলের সংখ্যা 1 টিরও বেশি। একটি প্রদত্ত সাবস্ক্রিপশন কেনার সময়, চ্যানেলগুলি ব্যবহারকারীর জন্য হাই ডেফিনিশন ফরম্যাটে (HDTV) উপলব্ধ হয়ে যায় - এই রেজোলিউশনটি আপনাকে একটি বড় মনিটর বা এমনকি একটি টিভি সহ একটি কম্পিউটারে আরামে টিভি অনলাইনে দেখতে দেয়৷
এটি উচ্চ মানের ছবি সম্প্রচার করতে পারে, এমনকি বড় মনিটর এবং টিভিতেও। একসাথে বেশ কয়েকটি ডিভাইসে চ্যানেল দেখার জন্য একটি ফাংশন রয়েছে এবং একটি অর্থপ্রদানের সদস্যতার সাথে আপনি বিভিন্ন ডিভাইসে বিভিন্ন প্রোগ্রাম দেখতে পারেন।

অ্যাপ্লিকেশন এবং সমস্ত ফাংশন সম্পূর্ণ বিনামূল্যে - আপনার এমনকি নিবন্ধন বা অনুমোদনের প্রয়োজন নেই।
লাইসেন্সকৃত বিষয়বস্তু - আপনি আপনার স্মার্টফোনে সম্পূর্ণ আইনিভাবে টিভি দেখতে পারেন।
একটি সহজ এবং বোধগম্য ইন্টারফেসে সমৃদ্ধ কার্যকারিতা - অপ্রয়োজনীয় কিছুই নয়, অ্যাপ্লিকেশন ইনস্টল করার সাথে সাথেই সবকিছু কাজ করে।

আপনি নীচে ComboPlayer সংস্করণ 3.0.7 ডাউনলোড করতে পারেন

ব্যাপকভাবে অনলাইন টেলিভিশন দেখার জন্য, আপনাকে একটি ইন্টারনেট সংযোগ সহ একটি সাধারণ অনুমোদনের মধ্য দিয়ে যেতে হবে, তারপরে আপনি যে চ্যানেলে আগ্রহী তা নির্বাচন করুন৷ নিয়মিত চ্যানেলগুলি SDTV ফর্ম্যাটে স্ট্যান্ডার্ড হিসাবে বিনামূল্যে সাবস্ক্রিপশনে সম্প্রচার করা হয়। প্রতিটি চ্যানেলের নিজস্ব প্রোগ্রামের সময়সূচী রয়েছে; আপনি এটি সরাসরি প্রোগ্রামে দেখতে পারেন।

জুন 17, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন