FreePrograms.me

GOM প্লেয়ার 2.3.97 বিল্ড 5367

জিওএম প্লেয়ার (জিওএম প্লেয়ার) হল উইন্ডোজ এবং অ্যান্ড্রয়েডের জন্য একটি অবাধে বিতরণ করা সফ্টওয়্যার, যে কোনও ভিডিও ফর্ম্যাট চালানোর জন্য ডিজাইন করা হয়েছে, যা এটিকে যেকোনো অ্যানালগ থেকে আলাদা করে, যা অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যেতে পারে। প্রোগ্রামটির বিকাশকারী দক্ষিণ কোরিয়ার কোম্পানি গ্রেটেক। GOM এর সংক্ষিপ্ত রূপ "Gretech অনলাইন মুভি" এবং শব্দের অর্থ কোরিয়ান ভাষায় "ভাল্লুক"। অতএব, এই সফ্টওয়্যার পণ্যের প্রতীক হিসাবে একটি ভালুকের থাবা বেছে নেওয়া হয়েছিল। প্রোগ্রামটি পাঁচটি ভাষায় প্রকাশিত হয়: কোরিয়ান, ইংরেজি, চীনা; জাপানি এবং রাশিয়ান। 

প্রচুর সংখ্যক ফাংশন অন্তর্ভুক্ত করে যা উচ্চ স্তরের প্লেব্যাক প্রদান করে। এই প্রোগ্রামের সাহায্যে আপনি এমনকি ক্ষতিগ্রস্ত বা অসম্পূর্ণভাবে ডাউনলোড করা/ওভাররাইট করা AVI ফাইলগুলিও খেলতে পারেন।
GOM প্লেয়ার সমস্ত আধুনিক ভিডিও এবং অডিও ফরম্যাট সমর্থন করে, যার মধ্যে মোবাইল ডিভাইস এবং ডিজিটাল ক্যামেরা থেকে ভিডিও, সেইসাথে ইন্টারনেট থেকে সরাসরি ইন্টারনেট সামগ্রী চালানো। 
ব্যবহৃত বিভিন্ন বিন্যাস হল অন্তর্নির্মিত সমর্থনের ফলাফল, সমস্ত জনপ্রিয় কোডেককে কভার করে। প্রয়োজনীয় কোডেক অনুপস্থিত থাকলে, প্রোগ্রামটি নিজেই নেটওয়ার্কে এটি অনুসন্ধান করে। সুতরাং, মিডিয়া প্লেয়ার ব্যবহারকারীর প্রয়োজনীয় প্রায় সমস্ত ভিডিও বিন্যাস চালায়। আরেকটি দরকারী বৈশিষ্ট্য হল ক্ষতিগ্রস্ত এবং আনলোড করা ফাইলগুলির পুনরুৎপাদন। GOM প্লেয়ার প্রোগ্রাম ফ্রেম স্ন্যাপশট, সাউন্ড রেকর্ডিং, সাবটাইটেল, সেইসাথে একটি বড় বাফারের মতো দরকারী ফাংশনগুলিকে সমর্থন করে যেখানে আপনি ভিডিও সামগ্রী অনুলিপি করতে পারেন।
সমর্থিত বিন্যাস: avi, divx, asx, asf, wmx, wmv, wvx, wm, mpg, dat, ifo, vob, m1v, m2v, tp, dmb, mp4, m4v, k3g, 3gp, skm, dmskm, lmp4, m , mvb, mkv, ogm, gom.
অন্তর্নির্মিত কোডেক: AC3, OGG, XVID, DIV1, DIV2, DIV3, DIV4, DIV5, DIV6, DIVX, DX50, MP41, MP42, MP43, H263, AP41, MPG4, MP4S, M4S2, MP4V, MPGJMP, RPG0, , DXGM , H4, ffmpeg।
ফ্রেম-বাই-ফ্রেম রিওয়াইন্ড ফাংশনের মতো একটি বৈশিষ্ট্য রয়েছে, যা উল্লেখযোগ্যভাবে রিওয়াইন্ড গতি বাড়ায়।

প্লেয়ারটি মূলত উইন্ডোজ x32 এবং x64 চালিত কম্পিউটার, ল্যাপটপ এবং ট্যাবলেটগুলির জন্য তৈরি। তবে বিকাশকারীরা অ্যান্ড্রয়েড এবং আইওএস (ফোন এবং ট্যাবলেট উভয়ই) চালিত ডিভাইসগুলির পাশাপাশি ম্যাক ওএস চালিত কম্পিউটার এবং ল্যাপটপগুলির জন্য সংস্করণগুলিও প্রকাশ করেছে, তাই যদি আপনার কাছে খুব বিদেশী ডিভাইস না থাকে তবে সম্ভবত জিওএম প্লেয়ারটি চলবে। এটা ভাল.

আপনি নীচের GOM প্লেয়ার সংস্করণ 2.3.97 বিল্ড 5367 ডাউনলোড করতে পারেন

এটাও গুরুত্বপূর্ণ যে জিওএম প্লেয়ার সম্পূর্ণ বিনামূল্যে বিতরণ করা হয় এবং এতে অনুপ্রবেশকারী বিজ্ঞাপন থাকে না। এই প্লেয়ারটিকে এর সুবিধা এবং সরলতার কারণে বিস্তৃত ব্যবহারকারীদের কাছে নিরাপদে সুপারিশ করা যেতে পারে।

জুন 14, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন