FreePrograms.me

দুধ মনে রাখবেন 1.3.11

Remember The Milk, Remember The Milk এর ডেভেলপারের কাছ থেকে এসেছে, অতীতে Android সিস্টেমে চলছিল এখন আপনি গেমলুপ ব্যবহার করে পিসিতে রিমেম্বার দ্য মিল্ক খেলতে পারবেন।
গেমলুপ লাইব্রেরিতে এটি ডাউনলোড করুন এবং ফলাফলের জন্য অনুসন্ধান করুন। এটা ব্যাটারির দিকে তাকান এবং ভুল সময়ে গোলমাল সম্পর্কে চিন্তা করার প্রয়োজন নেই।

মনে রাখবেন 2004 সালের আগস্টে দ্য মিল্ক প্রকাশিত হয়েছিল। একটি সাধারণ ধারণা হিসাবে যা শুরু হয়েছিল তা শীঘ্রই কল্পনাযোগ্য প্রতিটি বৈশিষ্ট্য সহ একটি বিশাল ওয়েব অ্যাপ্লিকেশনে পরিণত হয়েছে৷ টাস্ক ম্যানেজমেন্ট সাধারণত আপনার সময় কাটানোর সবচেয়ে মজার উপায় নয়। মনে রাখবেন দুধ তৈরি করা হয়েছে যাতে আপনাকে আর স্টিকি নোট, সাদা বোর্ড, কাগজের এলোমেলো স্ক্র্যাপ বা আপনার হাতের পিছনে আপনার করণীয় তালিকা লিখতে হবে না। মনে রাখবেন দুধ টাস্ক ম্যানেজমেন্টকে মজাদার করে তোলে। মৌলিক কার্যকারিতা চেকবক্স সহ কার্যগুলির একটি তালিকা কম্পাইল করার পরামর্শ দেয় যা একটি টাস্কের সমাপ্তি চিহ্নিত করে এবং এটি আসন্ন কাজের তালিকা থেকে বাদ দেয়। প্রতিটি কাজের পরামিতিগুলির একটি সেট এবং ব্যবহারকারীর ডেটার জন্য ক্ষেত্র যুক্ত করার ক্ষমতা রয়েছে। টাইপ, তারিখ, ট্যাগ, অবস্থান এবং অন্যান্য পরামিতি অনুসারে কাজগুলি সাজানোর জন্যও যথেষ্ট সুযোগ রয়েছে।
উপরন্তু, অনেক ছোট জিনিস আছে যা আপনাকে ব্যবহারকারীর প্রয়োজন অনুসারে করণীয় তালিকার আচরণ কাস্টমাইজ করতে দেয়। মনে রাখবেন দ্য মিল্ক আপনাকে দোকানে যাওয়ার সময় দুধ কেনার কথা মনে রাখতে সাহায্য করবে না, তবে এটি ব্যবসায়ীদের জন্যও কার্যকর হবে। করণীয় তালিকাটি অন্যান্য ব্যবহারকারীদের কাছে অর্পণ করা যেতে পারে, যা কর্মক্ষেত্রে উপযোগী আরও উন্নত বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি।

মনে রাখবেন Milk.exe এই সফ্টওয়্যারটির ইনস্টলারের জন্য সবচেয়ে ডাউনলোড করা ফাইলের নাম৷ মনে রাখবেন দুধ অফিস বিভাগের অন্তর্গত, বা আরও স্পষ্টভাবে সময় পরিকল্পনা উপশ্রেণীর। এই বিনামূল্যের সফ্টওয়্যারটি Rememember The Milk এর মালিকানাধীন। Remember The Milk-এর সর্বশেষ সংস্করণটি Windows 7/8/10/11, 32-বিট দ্বারা সমর্থিত।

আপনি নীচে Remember The Milk সংস্করণ 1.3.11 ডাউনলোড করতে পারেন

মনে রাখবেন 2004 সালের আগস্টে দ্য মিল্ক প্রকাশিত হয়েছিল। একটি সাধারণ ধারণা হিসাবে যা শুরু হয়েছিল তা শীঘ্রই কল্পনাযোগ্য প্রতিটি বৈশিষ্ট্য সহ একটি বিশাল ওয়েব অ্যাপ্লিকেশনে পরিণত হয়েছে৷ টাস্ক ম্যানেজমেন্ট সাধারণত আপনার সময় কাটানোর সবচেয়ে মজার উপায় নয়। মনে রাখবেন দুধ তৈরি করা হয়েছে যাতে আপনাকে আর স্টিকি নোট, সাদা বোর্ড, কাগজের এলোমেলো স্ক্র্যাপ বা আপনার হাতের পিছনে আপনার করণীয় তালিকা লিখতে হবে না। মনে রাখবেন দুধ টাস্ক ম্যানেজমেন্টকে মজাদার করে তোলে। 

13 মে, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন