FreePrograms.me

ডিফ্র্যাগলার 2.22.995

এই ইউটিলিটি হার্ড ড্রাইভ ডিফ্র্যাগমেন্টেশন ক্ষেত্রে একটি মোটামুটি সহজ উন্নয়ন. এটি ব্যবহার করা অত্যন্ত সুবিধাজনক এবং এর আকার খুব ছোট, তবে কার্যকরী দিকটি বেশ ভাল। আপনি যদি এই প্রোগ্রামটিকে একটি স্ট্যান্ডার্ড উইন্ডোজ টুলের সাথে তুলনা করেন, তবে ডিফ্র্যাগমেন্টেশন পদ্ধতিটি নিজেই দ্রুত এবং অবশ্যই, আপনি সম্পূর্ণ হার্ড ড্রাইভে এবং নির্দিষ্ট ফাইল এবং ফোল্ডার উভয় ক্ষেত্রেই অপারেশন করতে পারেন।

অনুরূপ প্রোগ্রামগুলির বিপরীতে, এই সরঞ্জামটির সম্পূর্ণ ডিস্ক প্রক্রিয়া করার পরিবর্তে শুধুমাত্র নির্বাচিত ফাইলগুলিকে দ্রুত এবং সহজে ডিফ্র্যাগমেন্ট করার কার্যকর ক্ষমতা রয়েছে।
আপনার হার্ড ড্রাইভ চালু এবং বিশ্লেষণ করার পরে, অ্যাপ্লিকেশনটি সমস্ত খণ্ডিত ফাইলগুলির একটি তালিকা প্রদর্শন করবে। শুধু আপনার আগ্রহের ফাইলগুলি নির্বাচন করুন এবং আপনি ডিস্কে তাদের অবস্থান দেখতে পাবেন এবং প্রোগ্রামটি কয়েক সেকেন্ডের মধ্যে তাদের ডিফ্র্যাগমেন্ট করবে।
এটি বাজারের অন্যান্য ডিফ্র্যাগমেন্টেশন সরঞ্জামগুলির থেকে আলাদা যে এটি আপনাকে সম্পূর্ণ ডিস্ক প্রক্রিয়া না করেই আপনার প্রয়োজনীয় ফাইলগুলিকে দ্রুত এবং সহজেই ডিফ্র্যাগমেন্ট করতে দেয়৷ শুধু এটি চালু করুন, একটি ফাইল নির্বাচন করুন এবং সেকেন্ডের মধ্যে ডিফ্র্যাগমেন্ট করুন। উইন্ডোজ ডিফ্রাগমেন্টারের সাথে আর কোন সমস্যা নেই!
ঠিক যেভাবে আপনি চান ডিফ্র্যাগমেন্ট করুন
বেশিরভাগ ডিফ্র্যাগমেন্টেশন প্রোগ্রাম আপনাকে সম্পূর্ণ ডিস্ক ডিফ্র্যাগমেন্ট করতে দেয়। ডিফ্রাগ্লার আপনাকে এক বা একাধিক ফাইল, ফোল্ডার বা সম্পূর্ণ ডিস্ক ডিফ্র্যাগমেন্ট নির্দিষ্ট করতে দেয়।
নিরাপদ এবং সুরক্ষিত
যখন Defraggler একটি ফাইল পড়ে বা লেখে, এটি উইন্ডোজের মতো একই পদ্ধতি ব্যবহার করে। ডিফ্রাগ্লার ব্যবহার করা আপনার ফাইলগুলির জন্য উইন্ডোজের মতোই নিরাপদ।
কমপ্যাক্ট এবং পোর্টেবল প্রোগ্রাম
ডিফ্রাগ্লার আপনার ফাইলগুলিতে মৃদু এবং আপনার সিস্টেমে সামান্য প্রচেষ্টা প্রয়োজন।
ইন্টারেক্টিভ ডিস্ক মানচিত্র
এক নজরে, আপনি দেখতে পারেন আপনার হার্ড ড্রাইভ কতটা খণ্ডিত। Defraggler এর ডিস্ক মানচিত্র খালি ব্লক দেখায় যেগুলি খণ্ডিত নয় বা ডিফ্র্যাগমেন্ট করা প্রয়োজন।
দ্রুত ডিফ্র্যাগ
কুইক ডিফ্রাগ ব্যবহার করে আপনার হার্ড ড্রাইভের একটি দ্রুত পরিষ্কার করুন।
ডিফ্র্যাগমেন্ট মুক্ত স্থান
ফ্র্যাগমেন্টেশন রোধ করতে মুক্ত ডিস্ক স্থান সংগঠিত করুন।
নির্ধারিত ডিফ্র্যাগমেন্টেশন
আপনি ঘুমানোর সময় ডিফ্র্যাগমেন্ট করুন এবং আপনার কম্পিউটার দ্রুত চলবে। দৈনিক, সাপ্তাহিক বা মাসিক চালানোর জন্য Defraggler সেট করুন।
বহু-ভাষা সমর্থন
আপনার মাতৃভাষা যাই হোক না কেন, Defraggler আপনার ভাষায় কাজ করবে। এটি বর্তমানে 37টি ভাষা সমর্থন করে।

আপনি ইউটিলিটি চালানোর পরে, হার্ড ড্রাইভটি চিহ্নিত করুন এবং ডিফ্র্যাগমেন্টেশন প্রক্রিয়া নিজেই শুরু করুন, তারপর আপনি খণ্ডিত ফাইলগুলির সম্পূর্ণ তালিকা দেখতে পারেন এবং আপনি তাদের প্রতিটি নির্বাচন করতে এবং ডিস্কে এর অবস্থান দেখতে পারেন। প্রক্রিয়াটি নিজেই চালু হলে, ডিফ্রাগ্লার আপনাকে ডিস্কে ডেটার গতিবিধি স্পষ্টভাবে দেখাবে - মনে রাখবেন যে সেক্টরগুলি থেকে বর্তমানে ডেটা পড়া হচ্ছে সেগুলি হলুদ রঙে হাইলাইট করা হয়েছে, এবং যেখানে ডেটা লেখা হচ্ছে সবুজ রঙে দেখানো হয়েছে৷ কাজ শেষ হওয়ার পরে, ডিফ্রাগ্লার আপনাকে প্রয়োজনীয় বার্তা দেবে যদি কোনও কারণে কিছু ফাইল অনুপস্থিত থাকে তবে আপনি এই সম্পর্কে একটি সংশ্লিষ্ট বার্তা পাবেন।

আপনি নীচে Defraggler সংস্করণ 2.22.995 ডাউনলোড করতে পারেন

Defraggler 32 এবং 64 বিট সিস্টেমে দুর্দান্ত কাজ করে, যথাক্রমে NTFS এবং FAT32 হার্ড ড্রাইভ গ্রহণ করে, একটি অনুসন্ধান মোড রয়েছে এবং বড় ফাইলগুলি সরানোর সময়, ফাঁকা স্থান গণনা করা হবে। এটি আপনার সামনে প্রোগ্রাম, আমি আশা করি আপনি এটি পছন্দ করেন এবং আপনার ডিস্ক দ্রুত করতে পারেন.


11 মে, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন