FreePrograms.me

কুইকলুক 3.7.3

ইউটিলিটি আপনাকে দ্রুত আপনার কম্পিউটারে ফাইল এবং ফোল্ডার দেখতে সাহায্য করে। একটি নগণ্য, কিন্তু খুব সুবিধাজনক ফাংশন যা একটি কম্পিউটারের সাথে কাজ করার প্রক্রিয়াগুলি সংরক্ষণ করে এবং অপ্টিমাইজ করে: প্রোগ্রামটি ফাইলটি খোলে না, তবে একটি ছোট উইন্ডোতে প্রসারিত করে। একটি পূর্বরূপ খুলতে, আপনাকে ফাইলটিতে ক্লিক করতে হবে এবং স্পেসবার টিপুন এবং স্ট্যান্ডার্ড মোডের জন্য, "এন্টার" টিপুন। 

QuickLook আপনাকে একটি বোতামে ক্লিক করে আপনার ফোল্ডার, আর্কাইভ এবং ফাইল যেমন নথি, ছবি, গান বা ভিডিওগুলির একটি দ্রুত ওভারভিউ পেতে দেয়৷ আপনি জানেন, যাদের macOS চালানোর সৌভাগ্য হয়েছে, আপনি পছন্দসই ফোল্ডার বা ফাইলটি নির্বাচন করুন, বিষয়বস্তু প্রদর্শনের জন্য স্পেসবার টিপুন, এক ধরনের প্রিভিউ, সুবিধাজনক, দ্রুত এবং আনন্দদায়ক, কিন্তু কীভাবে চাপুন স্পেসবার আবার বন্ধ পূর্বে খোলা পর্যালোচনা আবার. এই টুলে, আপনি পরিবর্তন করতে পারেন, একটি স্ট্যান্ডার্ড প্রোগ্রাম ব্যবহার করে সক্রিয় ফাইলটি খুলতে পারেন (আসুন আপনি একটি ভিডিও দেখার বা অডিও শোনার সিদ্ধান্ত নিয়েছেন) বা সিস্টেমে উপলব্ধ একটি থেকে সফ্টওয়্যার নির্দিষ্ট করতে পারেন। যাইহোক, CTRL কী এবং মাউস হুইল ব্যবহার করে ফটোগুলিকে বড় করা এবং কমানো যায়, সেইসাথে বিল্ট-ইন প্লেয়ারে ভলিউম সামঞ্জস্য করা যায়।
কুইকলুকের সাহায্যে ব্যবহারকারীরা নথি ও ছবি না খুলেই দেখতে পারেন। QuickLook শুধুমাত্র নথি দেখার জন্য নয়, ছবি, ভিডিও এবং সঙ্গীত দেখার জন্য ডিজাইন করা হয়েছে। প্যাডি জু উইন্ডোজ ব্যবহারকারীদের জন্য অনুরূপ বৈশিষ্ট্য তৈরি করেছে। তার প্রজেক্ট, কুইকলুক ফর উইন্ডোজ, একটি বিনামূল্যের অ্যাপ্লিকেশন যা ব্যবহারকারীদের নথি ও ছবি না খুলেই দেখতে দেয়। এটি তাদের জন্য একটি দুর্দান্ত সরঞ্জাম যাদের নথিগুলি না খুলেই দেখতে হবে। আপনি কুইকলুক ব্যবহার করে নথি এবং ছবিগুলি না খুলেই প্রিভিউ করতে পারেন৷

এই টুলটির জন্য ধন্যবাদ আমরা ফাইলটি কী তা দেখতে পারি এবং এমনকি উইন্ডোজে যে কোনো অ্যাকশন নেটিভ প্রয়োগ করতে পারি। এইভাবে, যদি আমরা একটি ক্রিয়া প্রয়োগ করি, উদাহরণস্বরূপ, একটি চিত্র ফাইল, আমরা এটির ডেটা পুনরুদ্ধার করব এবং এটিকে আমাদের ডিফল্ট চিত্র ভিউয়ার দিয়ে খুলব। আমরা এটিকে অন্যান্য অ্যাপ্লিকেশনের সাথেও শেয়ার করতে পারি যদি আমাদের কাছে অন্যরা থাকে যারা ফটোর সাথে কাজ করতে পারে এবং তাদের কিছুতে কাজ করতে পারে (ভিডিও এবং মিউজিক ফাইলের ক্ষেত্রে ভলিউম বাড়ান এবং হ্রাস করুন, বা নথিতে জুম ইন এবং আউট করুন)।

আপনি নীচের QuickLook ইউটিলিটি সংস্করণ 3.7.3 ডাউনলোড করতে পারেন

সমর্থিত ফাইল প্রকারের টন. ব্যবহারকারী-বান্ধব নকশা। স্পর্শ পর্দা বন্ধুত্বপূর্ণ. হাইডিপিআই সমর্থন। খুলুন এবং ফাইল সংরক্ষণ করুন ডায়ালগ বক্সে পূর্বরূপ দেখুন। তৃতীয় পক্ষের ফাইল ম্যানেজারগুলিতে পূর্বরূপ। প্লাগইনগুলির সাথে সহজেই প্রসারিত। এটি চিরতরে বিনামূল্যে রাখার জন্য কঠোরভাবে GPL লাইসেন্সপ্রাপ্ত। 

21 এপ্রিল, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন