FreePrograms.me

PDF24 ক্রিয়েটর 11.17.0

পিডিএফ ফাইলগুলি ব্রাউজারের মাধ্যমে পড়া এবং খোলা সহজ। নথিগুলির সাথে নিজেকে পরিচিত করার জন্য নিয়মিত পড়াই যথেষ্ট। কিন্তু যদি ফাইলগুলিকে এডিট করতে হয়, অন্য ফরম্যাটে রূপান্তর করতে হয়, বা টেক্সটে মন্তব্য যোগ করতে হয়, তাহলে ব্রাউজারের কার্যকারিতা অকেজো হয়ে যায়। PDF24 ব্যাপক PDF ক্ষমতার জন্য একটি দুর্দান্ত পছন্দ। সম্পাদকের নকশা পুরানো দেখায়, তবে এটি তার কাজটি ভাল করে এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, এটি বিনামূল্যে। 

PDF100.org-এর 24% বিনামূল্যের পিডিএফ ক্রিয়েটর এবং পিডিএফ কনভার্টার সমস্ত উইন্ডোজ প্রোগ্রামের সাথে কাজ করে এবং এতে অনেক বৈশিষ্ট্য রয়েছে যা আপনি বিনামূল্যের সফ্টওয়্যার থেকে আশা করবেন না: কার্যত যেকোনো উইন্ডোজ অ্যাপ্লিকেশন থেকে পিডিএফ তৈরি করুন, পৃষ্ঠাগুলি পুনর্বিন্যাস করুন, মার্জ করুন, বিভক্ত করুন এবং পাসওয়ার্ড বিদ্যমান PDF ফাইলগুলিকে সুরক্ষিত করুন .PDF - পোর্টেবল ডকুমেন্ট ফরম্যাট
পোর্টেবল ডকুমেন্ট ফরম্যাট (PDF) একটি ফরম্যাট যা নথি বিনিময় সহজতর করার জন্য ডিজাইন করা হয়েছে। এটি Adobe Systems দ্বারা তৈরি করা হয়েছে। আমাদের বিনামূল্যের PDF ক্রিয়েটর PDF ফাইল তৈরি করা সহজ করে তোলে। "প্রিন্ট" বিকল্প আছে এমন যেকোনো অ্যাপ্লিকেশন থেকে আপনি কীভাবে একটি পিডিএফ তৈরি করতে পারেন তা খুঁজে বের করুন।
পিডিএফ এবং শব্দ - এটা সহজ হতে পারে না
MS Word হল সবচেয়ে বেশি ব্যবহৃত ওয়ার্ড প্রসেসিং অ্যাপ্লিকেশানগুলির মধ্যে একটি, এবং PDF হল নথি প্রকাশের জন্য সবচেয়ে বেশি ব্যবহৃত ফর্ম্যাট৷ আমাদের বিনামূল্যের PDF সফ্টওয়্যার ব্যবহার করে, আপনি আপনার নথি তৈরি করতে Word বা অন্য কোনো ওয়ার্ড প্রসেসর ব্যবহার করা চালিয়ে যেতে পারেন এবং এখনও সেগুলি PDF হিসেবে প্রকাশ করতে পারেন। শব্দকে পিডিএফ-এ রূপান্তর করতে শিখতে এখানে ক্লিক করুন।
পিডিএফ ফাইল তৈরির জন্য বিনামূল্যে পিডিএফ নির্মাতা
আমরা Windows এর জন্য একটি বিনামূল্যে, সহজে ব্যবহারযোগ্য PDF ক্রিয়েটর প্রদান করি যা আপনাকে ভার্চুয়াল প্রিন্টার ব্যবহার করে যেকোনো অ্যাপ্লিকেশন থেকে PDF ফাইল তৈরি করতে দেয়। আমাদের পিডিএফ নির্মাতার নতুন সংস্করণে অনেক দরকারী বৈশিষ্ট্য রয়েছে। পিডিএফ ক্রিয়েটর ডাউনলোড পেজে যান এবং বিনামূল্যে পিডিএফ ক্রিয়েটর ডাউনলোড করুন।
PDF ডাউনলোড করুন
আমাদের বিনামূল্যের পিডিএফ তৈরির সফ্টওয়্যারটি জার্মান কম্পিউটার ম্যাগাজিন "কম্পিউটারবিল্ড" দ্বারা সুপারিশ করা হয়েছে৷ এটি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং যেহেতু শুধুমাত্র একটি বিনামূল্যের সংস্করণ রয়েছে, তাই আপনাকে কোনো বৈশিষ্ট্যের সীমাবদ্ধতা নিয়ে চিন্তা করতে হবে না। এখন এটি ডাউনলোড করুন এবং এটি চেষ্টা করুন!
সহজ উপায়ে পিডিএফ ফাইল তৈরি করুন
আমাদের বিনামূল্যের সফ্টওয়্যার প্রকল্প আপনাকে PDF ফাইল তৈরি করার জন্য একটি শক্তিশালী টুল সরবরাহ করে। টুলটি ব্যবহার করা খুবই সহজ এবং আপনি প্রায় যেকোনো অ্যাপ্লিকেশন থেকে PDF নথি তৈরি করতে পারেন। উপরন্তু, টুলটি শুধুমাত্র পিডিএফ ফাইল তৈরি করতে পারে না, তবে বিদ্যমান ফাইলগুলিকেও সম্পাদনা করতে পারে।
উইন্ডোজের জন্য পিডিএফ প্রিন্টার
আমাদের বিনামূল্যের PDF প্রিন্টার সমস্ত Windows অ্যাপ্লিকেশনের সাথে কাজ করে কারণ আমরা PDF ফাইল তৈরি করতে একটি ভার্চুয়াল প্রিন্টার ব্যবহার করি। পিডিএফ ফাইল তৈরির প্রক্রিয়াটি নিম্নরূপ: প্রথমে, আপনার প্রিয় অ্যাপ্লিকেশন, যেমন ওয়ার্ডে আপনার নথি তৈরি করুন। একটি পিডিএফ ফাইল তৈরি করতে, এটি একটি ভার্চুয়াল পিডিএফ প্রিন্টারে মুদ্রণ করুন। এটি আপনার নথির বিষয়বস্তুর উপর ভিত্তি করে একটি পিডিএফ ফাইল তৈরি করবে।
সবার জন্য বিনামূল্যে পিডিএফ সফটওয়্যার
PDF24 থেকে বিনামূল্যের পিডিএফ সফ্টওয়্যার আপনাকে শুধুমাত্র পিডিএফ ফাইল তৈরি করতে দেয় না, তবে সেগুলি সম্পাদনাও করতে দেয়। পিডিএফ সফ্টওয়্যারটিতে একটি ভার্চুয়াল পিডিএফ প্রিন্টার রয়েছে, যার সাহায্যে আপনি প্রায় যেকোনো অ্যাপ্লিকেশন থেকে পিডিএফ ফাইল তৈরি করতে পারেন এবং বিদ্যমান পিডিএফ ফাইলগুলি সম্পাদনা করার জন্য একটি পিডিএফ সম্পাদক। সম্পাদক হল একটি শক্তিশালী টুল যা পৃষ্ঠাগুলিকে পুনরায় সাজাতে, মুছে ফেলতে বা সন্নিবেশ করতে, নথিগুলিকে একত্রিত করতে বা বিভক্ত করতে, বৈশিষ্ট্যগুলি সম্পাদনা করতে এবং আরও অনেক কিছু করতে পারে। আমাদের বিনামূল্যে PDF সম্পাদনা সফ্টওয়্যার দেখুন.
PDF ফাইল সম্পাদনা করার জন্য PDF সম্পাদক
PDF24 উইন্ডোজের জন্য একটি বিনামূল্যের PDF সম্পাদক প্রদান করে। এই পিডিএফ এডিটর একটি বিনামূল্যের প্রোগ্রাম যা আপনি আপনার PDF ফাইল সম্পাদনা করতে ব্যবহার করতে পারেন। PDF এডিটরে অনেক দরকারী বৈশিষ্ট্য রয়েছে এবং এটি ব্যবহার করা খুবই সহজ।
PDF24 Creator দিয়ে PDF ফাইল এডিট করুন
নতুন PDF24 ক্রিয়েটরে PDF ফাইল সম্পাদনার জন্য একটি PDF সম্পাদক রয়েছে। সম্পাদক দৈনন্দিন জীবনের জন্য অনেক দরকারী ফাংশন রয়েছে. আপনি পৃষ্ঠাগুলিকে বিভক্ত করতে, মার্জ করতে এবং পুনর্বিন্যাস করতে পারেন, একটি পিডিএফ ফাইলকে পাসওয়ার্ড দিয়ে সুরক্ষিত করতে পারেন, PDF ফাইলের বৈশিষ্ট্যগুলি পরিবর্তন করতে পারেন এবং আরও অনেক কিছু করতে পারেন৷ বিনামূল্যে PDF ফাইল সম্পাদনা করার জন্য আপনার PDF24 PDF Creator প্রয়োজন।

PDF ফাইল পরিচালনার ক্ষেত্রে, PDF24 ক্রিয়েটর একটি ব্যাপক এবং সুবিধাজনক সমাধান। সৃষ্টি, সম্পাদনা, রূপান্তর, সংকোচন, নিরাপত্তা এবং ওসিআর সমর্থন সহ এর বহুমুখী বৈশিষ্ট্যগুলি এটিকে পিডিএফ নথির সাথে কাজ করা ব্যক্তি এবং ব্যবসার জন্য একটি অপরিহার্য হাতিয়ার করে তোলে। আপনি একজন ছাত্র, একজন পেশাদার বা একটি প্রতিষ্ঠানের একজন কর্মচারী হোক না কেন, PDF24 ক্রিয়েটর আপনাকে PDF নথিগুলির সাথে কাজ করার সম্পূর্ণ সম্ভাবনা আনলক করতে এবং আপনার নথির প্রবাহকে অপ্টিমাইজ করার অনুমতি দেবে৷

আপনি নীচে PDF24 ক্রিয়েটর 11.17.0 ডাউনলোড করতে পারেন

সত্য যে বিন্যাসের কাঠামোর কারণে সমস্ত ওয়ার্ড প্রসেসর এটির সাথে কাজ করতে সক্ষম নয়; আপনাকে PDF এর সাথে সামঞ্জস্যপূর্ণ সম্পাদকদের সন্ধান করতে হবে। PDF24 ক্রিয়েটর হল একটি টুল যা এই ফাইলগুলির সাথে কাজ করার সময় বেশ কয়েকটি আকর্ষণীয় বৈশিষ্ট্য একত্রিত করে।

21 এপ্রিল, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন