FreePrograms.me

সুন্দর.এআই 1.0.11

সুন্দর এআই অ্যান্ড্রয়েড স্মার্টফোন এবং অন্যান্য ডিভাইসে অনন্য উপস্থাপনা তৈরি করার জন্য একটি নিউরাল নেটওয়ার্ক। ওয়েব অ্যাপ্লিকেশন আপনাকে পাঠ্য প্রশ্নের উপর ভিত্তি করে সীমাহীন সংখ্যক স্লাইড তৈরি করতে দেয়।

বিউটিফুল এআই নিউরাল নেটওয়ার্ক কৃত্রিম বুদ্ধিমত্তার উপর ভিত্তি করে, অনন্য সামগ্রী তৈরি করতে সক্ষম। অনলাইন পরিষেবাটি AI প্রযুক্তি ব্যবহার করে একটি স্মার্ট প্রেজেন্টেশন ডিজাইনার অফার করে। এর সাহায্যে, আপনি টেক্সট বর্ণনার উপর ভিত্তি করে অনন্য উপস্থাপনা তৈরি করতে পারেন স্লাইড তৈরির জন্য স্নায়ু নেটওয়ার্কে বিস্তৃত টেমপ্লেট রয়েছে। কৃত্রিম বুদ্ধিমত্তা যেকোনো বিষয়ে অনন্য লেখা লিখতে পারে। আপনি আপনার উপস্থাপনায় রেডিমেড গ্রাফ, চার্ট, ওয়েব ফ্রেম এবং আরও অনেক কিছু যোগ করতে পারেন। অ্যানিমেটেড স্লাইড তৈরি করা সম্ভব।
নিউরাল নেটওয়ার্ক PPTX ফরম্যাটে ফাইল সমর্থন করে। এটি আপনার তৈরি উপস্থাপনাগুলি পাওয়ার পয়েন্টে খোলা এবং দেখার অনুমতি দেয়।

সুন্দর এআই বৈশিষ্ট্য:

  • উপস্থাপনা তৈরি করা। সুন্দর এআই সুন্দর এবং আকর্ষক উপস্থাপনা তৈরি করতে পারে। আপনাকে শুধু একটি বিষয় লিখতে হবে, এবং নিউরাল নেটওয়ার্ক উচ্চ-মানের উপস্থাপনা সামগ্রী তৈরি করবে;
  • উপস্থাপনা সম্পাদনা। আপনার উপস্থাপনা তৈরি হয়ে গেলে, দ্রুত পরিবর্তন করতে স্মার্ট স্লাইড ব্যবহার করুন। ফ্লোচার্ট, ইনফোগ্রাফিক্স, চার্ট, XY গ্রাফ এবং আরও অনেক কিছু যোগ করুন আপনার বিষয়বস্তুতে আপনার উপস্থাপনাকে উপযোগী করতে;
  • এআই সহকারী। আপনি সংক্ষিপ্ত করতে পারেন, প্রসারিত করতে পারেন, বা এটিকে একটি ভিন্ন স্বরে আবার লিখতে পারেন। এমনকি আপনি তাকে অন্য ভাষায় আপনার অনুচ্ছেদ লিখতে বলতে পারেন। একটি চিত্র তৈরি করতে একটি নিউরাল নেটওয়ার্ককে জিজ্ঞাসা করে আপনার ধারণাগুলিকে শিল্পে পরিণত করুন৷ আকর্ষণীয় ফলাফল পেতে ছবির শৈলী, স্বন এবং এমনকি মেজাজ বর্ণনা করুন;
  • ব্র্যান্ড নিয়ন্ত্রণ। সুন্দর AI আপনাকে প্রতিটি স্লাইডের উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ দেয় এবং আপনার ব্র্যান্ডের একটি সামঞ্জস্যপূর্ণ ভিজ্যুয়াল উপস্থাপনা বজায় রাখতে সহায়তা করে। আপনার ব্র্যান্ডের শৈলীতে সত্য থাকার সময় আপনি প্রতিবার সঠিক রং, ফন্ট এবং লোগো ব্যবহার করতে সক্ষম হবেন।

আপনি নীচে Android এর জন্য Beautiful.ai অ্যাপ্লিকেশন সংস্করণ 1.0.11 ডাউনলোড করতে পারেন

নিউরাল নেটওয়ার্ক ব্যবহার করতে, আপনাকে নিবন্ধন করতে হবে এবং সদস্যতা নিতে হবে। দুই সপ্তাহ স্থায়ী ট্রায়াল সময়কালে বিনামূল্যে উপস্থাপনা তৈরি করা সম্ভব।
রেজিস্ট্রেশনের পরে, আপনাকে অবশ্যই একটি পাঠ্য অনুরোধ লিখতে হবে বা একটি টেমপ্লেট নির্বাচন করতে হবে৷ এটির উপর ভিত্তি করে, নিউরাল নেটওয়ার্ক কয়েক সেকেন্ডের মধ্যে একটি সমাপ্ত উপস্থাপনা তৈরি করবে। আপনি প্রিভিউ মোডে স্লাইড খুলতে পারেন এবং প্রয়োজনে পরিবর্তন করতে পারেন।
এটি বিবেচনা করা উচিত যে নিউরাল নেটওয়ার্ক বিভিন্ন ভাষা বোঝে, তবে একটি সঠিক ফলাফল পেতে ইংরেজিতে প্রশ্নগুলি প্রবেশ করানো বাঞ্ছনীয়।

13 এপ্রিল, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন