FreePrograms.me

শ্রবণযোগ্য ঘ

অ্যামাজন থেকে অডিওবুক শোনার জন্য Audible হল অফিসিয়াল অ্যাপ। এটি আপনাকে চলতে চলাকালীন আপনার প্রিয় সঙ্গীত শোনার অনুমতি দেবে, বা যখন আপনার চোখ আরও গুরুত্বপূর্ণ কিছু নিয়ে ব্যস্ত থাকে।

অ্যাপ্লিকেশনটির নকশাটি যতটা সম্ভব শান্ত করা হয়েছে, সবকিছু অত্যন্ত সুন্দরভাবে সাজানো হয়েছে, আপনি অবিলম্বে লক্ষ্য করতে পারেন যে বিকাশকারীরা তাদের সেরাটি করেছে এবং শ্রুতিমধুর নামক একটি সত্যই উচ্চ-মানের অ্যাপ্লিকেশন তৈরি করেছে, এটি কত বড় নির্বাচনের বিষয়ে বলা উচিত! অডিওবুকগুলি শ্রবণযোগ্য মোবাইল অ্যাপ্লিকেশনটিতে উপস্থিত রয়েছে। এই অ্যাপ্লিকেশনটিতে আপনি অবশ্যই নিজের জন্য কিছু খুঁজে পেতে সক্ষম হবেন, কারণ এখানে বিভিন্ন ধরণের বইয়ের একটি অবাস্তবভাবে বড় নির্বাচন রয়েছে।
"বিভাগগুলি" ফাংশনটি ব্যবহার করুন, এটিতে গিয়ে আপনি আপনার প্রিয় বইয়ের ধরণ চয়ন করতে পারেন এবং নিজের জন্য কিছু সন্ধান করতে পারেন। উদাহরণস্বরূপ, আপনি "উপন্যাস" ধারাটি বেছে নিতে পারেন, যদি আপনি এটিতে যান, আপনি দুর্দান্ত এবং জনপ্রিয় উপন্যাসগুলির একটি বিশাল সংখ্যা দেখতে পাবেন!
এটিও বলা উচিত যে শ্রুতিমধুর অ্যাপ্লিকেশনটিতে অর্থপ্রদত্ত এবং বিনামূল্যে উভয় বই রয়েছে। আপনি কিছু সম্পূর্ণ বিনামূল্যে শুনতে পারেন, কিন্তু কিছুর জন্য আপনাকে আসলে অর্থ প্রদান করতে হবে। মজার ব্যাপার হল, অডিওবুকটি আপনার শোনা শেষ করার সময়ে বিরাম দেবে (আপনি পরে আবার শুনতে পারবেন)।

বই শোনার পাশাপাশি রয়েছে স্ট্রিমিং অপশন। এটি দিয়ে, আপনি বিনামূল্যে আপনার প্রিয় পডকাস্ট স্ট্রিম করতে পারেন। এছাড়াও, আপনি আপনার দৈনন্দিন জীবনে কিছু করার সময় আপনার সমস্ত সম্প্রচার শুনতে পারেন। এই বিকল্পটি আপনার সময় বাঁচায় এবং আপনাকে আনন্দ দেয়।

আপনি নীচে আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে শ্রবণযোগ্য অ্যাপ্লিকেশন সংস্করণ 3.4.0 ডাউনলোড করতে পারেন

অডিওবুক বিভিন্ন ধারায় পাওয়া যায়, যেমন গোয়েন্দা এবং থ্রিলার, কল্পবিজ্ঞান এবং কল্পনা, জনপ্রিয় বিজ্ঞান সাহিত্য, ব্যবসা, ইতিহাস, জীবনী এবং স্মৃতিকথা, শিক্ষা, হাস্যরস, অডিও শো, শিশু সাহিত্য ইত্যাদি। 

08 এপ্রিল, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন