FreePrograms.me

Adobe After Effects 2020 17.1.0.72

Adobe After Effects হল সিনেমার পর্দা, টেলিভিশন এবং ওয়েবসাইটগুলির জন্য পেশাদার গ্রাফিক্স এবং ভিজ্যুয়াল ইফেক্ট তৈরির জন্য অবিশ্বাস্য মোশন গ্রাফিক্স এবং ভিজ্যুয়াল এফেক্ট তৈরি করার জন্য একটি প্রোগ্রাম।
আফটার ইফেক্টস ক্রিয়েটিভ ক্লাউডের অংশ, তাই আপনি যেকোনো অ্যাপ, ডেস্কটপ বা মোবাইল ডিভাইসে সম্পদ (মোশন গ্রাফিক্স টেমপ্লেট এবং অ্যাডোব স্টক ভিডিও সহ) ব্যবহার এবং শেয়ার করতে পারেন।

গতিশীল শিরোনাম। শব্দ বৃত্তাকার. স্ক্রলিং অক্ষর

অ্যানিমেটেড শিরোনাম, ওপেনিং ক্রেডিট এবং ক্যাপশন তৈরি করুন। স্ক্র্যাচ থেকে প্রকল্পগুলি শুরু করুন বা অ্যাপ্লিকেশনটিতে উপলব্ধ রেডিমেড অ্যানিমেশন টেমপ্লেটগুলি ব্যবহার করুন৷ আফটার ইফেক্টের কাছে ঘূর্ণন, ফ্লিকিং এবং স্লাইডিং সহ চলমান পাঠ্য তৈরি করার জন্য অনেকগুলি বিকল্প রয়েছে।

অত্যাশ্চর্য প্রভাব. আশ্চর্যজনক ফলাফল

ভিডিও এবং চিত্রগুলিকে একত্রিত করে আকাশের মধ্য দিয়ে উড়ন্ত একটি UFO এর চিত্র তৈরি করুন, লোগোগুলি অস্পষ্ট করুন বা বিস্ফোরণ তৈরি করুন - সম্ভাবনাগুলি অফুরন্ত। এছাড়াও, তুষারপাতের অনুকরণে কুয়াশা যোগ করা এবং রং পরিবর্তন করা সহ আপনার পছন্দ মতো চেহারা পেতে আমরা শত শত প্রভাব অফার করি।

গতিতে সৃজনশীলতা

আপনি লোগো এবং আকৃতি থেকে কার্টুনে যেকোন কিছুকে প্রাণবন্ত করতে কীফ্রেম বা এক্সপ্রেশন ব্যবহার করতে পারেন। এবং অবিলম্বে আপনার প্রকল্প শুরু করতে এবং অনন্য ফলাফল পেতে শৈলী ব্যবহার করুন।

সম্পূর্ণ সামঞ্জস্য

After Effects অন্যান্য Adobe অ্যাপ্লিকেশনের সাথে সম্পূর্ণরূপে সামঞ্জস্যপূর্ণ। Adobe Dynamic Link ব্যবহার করে কম্পোজিশন তৈরি করুন এবং প্রিমিয়ার প্রো CC-তে তাৎক্ষণিকভাবে দেখুন। ফটোশপ CC, Illustrator CC, Character Animator CC, Adobe XD CC, এবং Animate CC থেকে প্রকল্পগুলি আমদানি করুন৷ সম্পাদকদের অবস্থান নির্বিশেষে তাদের সাথে সহযোগিতা করতে টিম প্রজেক্ট টুল ব্যবহার করুন। অতিরিক্তভাবে, After Effects 300 টিরও বেশি অংশীদার সফ্টওয়্যার এবং হার্ডওয়্যার সমাধানগুলির সাথে একীভূত।

অ্যাপ্লিকেশনটি দ্বি-মাত্রিক এবং ত্রি-মাত্রিক চিত্রগুলি রচনা করার জন্য সরঞ্জাম সরবরাহ করে, অ্যানিমেশন এবং বিশেষ প্রভাব তৈরি করে, আপনাকে বস্তুর গতিপথ ট্র্যাক এবং সম্পাদনা করতে দেয়, নেটওয়ার্কে রেন্ডার করার ক্ষমতা রয়েছে, উন্নত চিত্র বিকৃতির সরঞ্জাম রয়েছে, আরও অনেক কিছু। 30টিরও বেশি অতিরিক্ত প্রভাব, একটি কণা প্রজন্মের সিস্টেম, এবং স্ক্রিপ্ট লেখার জন্য সরঞ্জাম, অতিরিক্ত অডিও প্রভাব এবং আরও অনেক কিছু।

আপনি নীচে Adobe After Effects 2020 সংস্করণ 17.1.0.72 ডাউনলোড করতে পারেন

After Effects অন্যান্য Adobe অ্যাপ্লিকেশনের সাথে সম্পূর্ণরূপে সামঞ্জস্যপূর্ণ। আপনার রচনাগুলি সম্পাদনা করুন এবং ডাইনামিক লিঙ্কের সাথে প্রিমিয়ার প্রো-এ তাৎক্ষণিকভাবে দেখুন৷ ফটোশপ, ইলাস্ট্রেটর এবং অডিশন থেকে আপনার কাজ আমদানি করুন। সম্পাদকদের অবস্থান নির্বিশেষে তাদের সাথে সহযোগিতা করতে টিম প্রজেক্ট টুল ব্যবহার করুন।

 

06 এপ্রিল, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন