FreePrograms.me

SnagIt 2024.1.1.1964

Snagit - বিনামূল্যে সংস্করণে, এটি একটি নির্দিষ্ট এলাকার (স্ক্রিনশট) স্ট্যাটিক ইমেজ তৈরি করতে সক্ষম, পছন্দসই বিন্যাসে স্ক্রীন থেকে ভিডিও রেকর্ডিং।

স্নাগিট আপনাকে দুটি সমস্যা সমাধান করতে দেয় - স্ক্রিনশট (স্ক্রিনশট) নিন এবং স্ক্রিনকাস্ট রেকর্ড করুন (পিসি স্ক্রিনে ক্রিয়াকলাপের ভিডিও রেকর্ডিং)।
একটি স্ক্রিনশটের ক্ষমতাগুলি আশ্চর্যজনক - ইউটিলিটি ব্যবহার করে, আপনি মনিটরে একটি চিত্রের একটি নির্দিষ্ট অংশ অনুলিপি করতে পারেন, একটি "স্ক্রোল করা" ব্রাউজার পৃষ্ঠার একটি স্ন্যাপশট তৈরি করতে পারেন বা তৃতীয়-পক্ষের প্রোগ্রাম মেনুর উপস্থিতি ক্যাপচার করতে পারেন। মোট, স্ক্রিনশট নেওয়ার জন্য দশটিরও বেশি ভিন্ন পদ্ধতি রয়েছে। কার্সার হাইলাইট করা সম্ভব, এবং একটি সময়সূচী অনুযায়ী ছবি তোলার ফাংশন সমর্থিত।
স্ক্রিনকাস্টারের কার্যকারিতাও চমৎকার; এটি স্ক্রীনে ক্রিয়াকলাপ রেকর্ড করতে, একটি ওয়েব ক্যামেরা থেকে একটি চিত্র ক্যাপচার করতে এবং একটি অডিও উত্স নির্বাচন করতে ব্যবহার করা যেতে পারে।
সমন্বিত সম্পাদকে প্রক্রিয়াকরণের জন্য ফলাফল পাওয়া যায়; এতে আপনি চিত্রের একটি নির্দিষ্ট অংশে মনোযোগ দেওয়ার জন্য অনেকগুলি সরঞ্জাম পাবেন।
ডিজিটাল ফটো রপ্তানি করার সময়, আপনি PNG এবং JPG সহ দশটিরও বেশি চিত্র বিন্যাসের মধ্যে একটি বেছে নিতে পারেন। ভিডিওগুলি MP4 ফরম্যাটে সংরক্ষণ করা যেতে পারে। ক্লাউড স্টোরেজ এবং অন্যান্য অনলাইন সংস্থানে সামগ্রী স্থানান্তর করার ক্ষমতা উপলব্ধ।
উইন্ডোজের জন্য স্নাগিট শুধুমাত্র ইংরেজিতে মেনু থেকে বিনামূল্যে ডাউনলোড করা যেতে পারে - রাশিয়ান সম্পূর্ণ সংস্করণ বিকাশকারী দ্বারা সরবরাহ করা হয় না।
অ্যাপ্লিকেশনের বৈশিষ্ট্য এবং সুবিধার তালিকা:

  • গেম এবং ডেস্কটপে ভিডিও রেকর্ড করুন;
  • আপনার ডেস্কটপ বা নির্বাচিত অ্যাপ্লিকেশনের স্ক্রিনশট নেওয়া;
  • ফাইন-টিউনিং হট কী;
  • একটি ফাইল বা একটি FTP সার্ভারে প্রাপ্ত ভিডিও বা ছবি আউটপুট;
  • আপনার নিজস্ব অ্যাপ্লিকেশন সেটিংস প্রোফাইল তৈরি;
  • রেকর্ডিং ভয়েস এবং সংযুক্ত ওয়েবক্যাম;
  • ফুল এইচডি রেজোলিউশনে ভিডিও রেকর্ডিং;
  • রেকর্ড করা উপাদান সম্পাদনা এবং সম্পাদনা করার জন্য অন্তর্নির্মিত সরঞ্জাম;
  • পিসি চালু করার সময় অ্যাপ্লিকেশন চালু করা;
  • Russified ইন্টারফেস।


স্ক্রলিং ক্যাপচারের জন্য সমর্থন উন্নত করা হয়েছে, সম্পাদকে একটি স্কেলিং স্লাইডার যুক্ত করা হয়েছে, চিত্রের আকারের জন্য প্রাকৃতিক ইউনিট (ইঞ্চি এবং সেন্টিমিটার) নিয়ে কাজ করার জন্য সমর্থন রয়েছে, চিত্রগুলির স্বয়ংক্রিয় সংরক্ষণ রোধ করার জন্য একটি বিকল্প যুক্ত করা হয়েছে, এর কার্যকারিতা পণ্য নিজেই উন্নত করা হয়েছে, বিশেষ করে স্বচ্ছতার সাথে ছবির জন্য।

পিসিএক্স সহ একাধিক ফাইল ফরম্যাট সমর্থন করে। MSP. ক্যাল কাঁচামাল, ইত্যাদি নতুন বৈশিষ্ট্য: ডস উইন্ডোজের পূর্ণ স্ক্রীন ক্যাপচার, আইকন ক্যাপচার। DLL. এবং EXE ফাইল। একটি এলাকা ক্যাপচার করার বিকল্প: একটি ত্রিভুজ, বৃত্তাকার আয়তক্ষেত্র, উপবৃত্ত ইত্যাদি ক্যাপচার করা, ডাইরেক্টএক্স অ্যাপ্লিকেশনগুলির সাথে কাজ করে, ফাইলগুলি সরানোর সময় একটি বাগ সংশোধন করে, সেইসাথে একটি বাগ যা শিফট প্রভাব ব্যবহার করার সময় ঘটে।

04 এপ্রিল, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন