FreePrograms.me

এক্সপ্রেসভিপিএন 12.76.0.28

ExpressVPN 160টি দেশের 94টি শহরে Windows, Mac OS X, এবং Android এর জন্য সহজে ইনস্টল করা ক্লায়েন্ট সহ দ্রুত VPN পরিষেবা প্রদান করে। স্ট্রিমিং মিডিয়া সেট-টপ বক্স এবং গেমিং কনসোলগুলির একটি বিস্তৃত পরিসরও ম্যানুয়াল কনফিগারেশনের মাধ্যমে সমর্থিত হয় ডিফল্ট এনক্রিপশন 256-বিট OpenVPN ব্যবহার করে, যা চমৎকার নিরাপত্তা প্রদান করে। এটি BitTorrent এবং P2P সহ বেশিরভাগ VPN অ্যাপ্লিকেশনের জন্য একটি দুর্দান্ত পছন্দ।

মূল বৈশিষ্ট্য এবং ব্যবহার সহজ

ExpressVPN বিশ্বের বিভিন্ন অংশে অবস্থিত বেশ কয়েকটি প্রক্সি সার্ভার ব্যবহার করে। 87টিরও বেশি দেশে 130টিরও কম ডেডিকেটেড সংযোগের মাধ্যমে অ্যাক্সেস করা যেতে পারে। এই প্যাকেজ সম্পর্কিত আরেকটি সুবিধা হল যে, কিছু অন্যান্য প্ল্যাটফর্মের বিপরীতে, ব্যবহারকারী প্রক্সিগুলির মধ্যে সীমাহীন সংখ্যক বার স্যুইচ করতে পারেন। এটি বাধা কমাতে এবং ধীর সংযোগের গতির সাথে মানিয়ে নিতে সাহায্য করতে পারে। কোন ব্যক্তিগত তথ্য রেকর্ড করা হয় না, তাই বেনামী নিশ্চিত করা হয়.

অন্যান্য সুবিধার

এই অ্যাপটি আইফোন এবং আইপ্যাড উভয়ের সাথেই কাজ করতে পারে। এটিও উল্লেখ করা উচিত যে এটি 3G এবং 4G সংযোগ গতির সাথে স্ট্যান্ডার্ড ওয়্যারলেস ইন্টারনেট সমর্থন করে। ঐচ্ছিক এনক্রিপশন সফ্টওয়্যার (UDP এবং TCP প্রোটোকল) ঐচ্ছিক, এবং আপনার কোন প্রশ্ন থাকলে একটি ExpressVPN গ্রাহক সহায়তা প্রতিনিধি 24/XNUMX উপলব্ধ।

এর মূল বৈশিষ্ট্যগুলি ছাড়াও, ExpressVPN অনেকগুলি অতিরিক্ত বৈশিষ্ট্য অফার করে যা এর কার্যকারিতা এবং ব্যবহারের সহজতা বাড়ায়। এখানে এর কিছু উন্নত বৈশিষ্ট্য রয়েছে:

  • বিভক্ত টানেলিং;
  • TrustedServer প্রযুক্তি: ExpressVPN TrustedServer প্রযুক্তি ব্যবহার করে, যা নিশ্চিত করে যে সমস্ত সার্ভার উদ্বায়ী মেমরিতে চলে এবং প্রতিবার রিবুট করার পরে পরিষ্কার করা হয়। এটি সার্ভারে কোনো ডেটা সংরক্ষণ করা থেকে বিরত রাখতে সাহায্য করে, সর্বোচ্চ নিরাপত্তা এবং গোপনীয়তা নিশ্চিত করে;
  • DNS লিক সুরক্ষা: ExpressVPN-এর মধ্যে DNS লিক সুরক্ষা রয়েছে, যা আপনার ইন্টারনেট পরিষেবা প্রদানকারীকে (ISP) আপনার DNS প্রশ্নগুলি দেখতে বাধা দেয়৷ এটি নিশ্চিত করে যে আপনার অনলাইন কার্যকলাপ ব্যক্তিগত এবং সুরক্ষিত থাকবে;
  • সংযোগ বিচ্ছিন্ন করুন: ExpressVPN এর একটি সংযোগ বিচ্ছিন্ন বৈশিষ্ট্য রয়েছে যা আপনি আপনার VPN সংযোগ হারিয়ে ফেললে স্বয়ংক্রিয়ভাবে ইন্টারনেট অ্যাক্সেস ব্লক করে। এটি সংযোগ ব্যর্থতার ক্ষেত্রে কোনো ডেটা ফাঁস হওয়া বা আপস হওয়া থেকে রক্ষা করতে সহায়তা করে;
  • একাধিক প্রোটোকল সমর্থন: ExpressVpn  OpenVPN (UDP/TCP), IKEv2, L2TP/IPSec এবং PPTP সহ একাধিক VPN প্রোটোকল সমর্থন করে। এটি ব্যবহারকারীদের নিরাপত্তা, গতি এবং সামঞ্জস্যের পরিপ্রেক্ষিতে তাদের চাহিদার সবচেয়ে উপযুক্ত প্রোটোকল নির্বাচন করতে দেয়;
  • উন্নত এনক্রিপশন: ExpressVPN AES-256 এনক্রিপশন ব্যবহার করে, যা বর্তমানে উপলব্ধ এনক্রিপশনের সর্বোচ্চ স্তর। এটি নিশ্চিত করে যে সমস্ত ইন্টারনেট ট্র্যাফিক সম্পূর্ণরূপে এনক্রিপ্ট করা এবং অননুমোদিত অ্যাক্সেস থেকে সুরক্ষিত।

আপনি নীচে ExpressVPN সংস্করণ 12.76.0.28 ডাউনলোড করতে পারেন

Windows PC-এর জন্য ExpressVPN-এর অন্যতম প্রধান বৈশিষ্ট্য হল এর শক্তিশালী এনক্রিপশন এবং নিরাপত্তা প্রোটোকল। পরিষেবাটি ব্যবহারকারীর ডেটা সুরক্ষিত করতে AES-256 এনক্রিপশন ব্যবহার করে, এটিকে হ্যাকার এবং অন্যান্য সাইবার হুমকি থেকে রক্ষা করে। উপরন্তু, ExpressVPN ব্যবহারকারীদেরকে নিরাপদ এবং ব্যক্তিগত ইন্টারনেট সংযোগ প্রদান করতে OpenVPN, PPTP এবং L2TP/IPSec সহ বিভিন্ন নিরাপত্তা প্রোটোকল ব্যবহার করে।

26 মার্চ, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন