FreePrograms.me

MorphVOX Pro 5.1.58.24928

MorphVOX এর ডাটাবেস সেটে বিভিন্ন ধরনের সাউন্ড কনভার্টার রয়েছে, তাই কেউ আপনাকে শনাক্ত করতে পারবে না। এটি উচ্চ মানের ভয়েস প্রযুক্তি নিশ্চিত করে।

আইপি টেলিফোনি অ্যাপ্লিকেশনে (স্কাইপ, এআইএম, ইয়াহু, এমএসএন, গুগলটক, টিমস্পিক ইত্যাদি) ভয়েস পরিবর্তন করার পাশাপাশি, এই প্রোগ্রামটি অডিও প্রভাব ব্যবহার করতে পারে যা আপনার পটভূমির পরিবেশে বৈচিত্র্য যোগ করবে। উদাহরণস্বরূপ, একটি কোলাহলপূর্ণ শপিং সেন্টার বা ট্র্যাফিক জ্যামের প্রভাব ব্যবহার করুন - আপনার বন্ধুরা কখনই অনুমান করবে না যে এই সময়ে আপনি বাড়িতে বা পার্কের কোথাও চুপচাপ বসে আছেন, নীরবতা উপভোগ করছেন। 

তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন এবং গেমগুলিতে প্রোগ্রামের ক্ষমতাগুলি ব্যবহার করতে, আপনাকে অবশ্যই শব্দ সেটিংসে সাউন্ড ডিভাইস হিসাবে "স্ক্রিমিং বি" নির্বাচন করতে হবে। উদাহরণস্বরূপ, স্কাইপের জন্য এটি দেখতে এরকম হবে: টুলস->সেটিংস->সাউন্ড সেটিংস->মাইক্রোফোন->মৌমাছির চিৎকার.

নিচে থেকে MorphVOX Pro সংস্করণ 5.1.58.24928 ডাউনলোড করুন

উল্লিখিত হিসাবে, এই অ্যাপ্লিকেশনটি সম্পূর্ণরূপে অনলাইন গেমিংয়ের জন্য অপ্টিমাইজ করা হয়েছে। রোল প্লেয়িং গেমগুলিতে, আপনি আপনার চরিত্র অনুসারে একটি ভয়েস চয়ন করতে পারেন, যা গেমপ্লেটিকে আরও উত্তেজনাপূর্ণ, আকর্ষণীয় এবং বিরক্তিকর করে তুলবে না। উদাহরণস্বরূপ, একটি ক্রুদ্ধ কণ্ঠ একটি বিশ্বাসঘাতক বামনের জন্য আদর্শ, এবং একটি বজ্র এবং ঘূর্ণায়মান গর্জন একটি শক্তিশালী দৈত্যের জন্য আদর্শ।
MorphVOX সবচেয়ে উন্নত ভয়েস চেঞ্জিং অ্যালগরিদম ব্যবহার করে, যা প্রোগ্রামটিকে তার ধরনের সেরা একটি করে তোলে।

21 মার্চ, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন