FreePrograms.me

কুল রিডার 3.3.61

EPUB, FB2, RTF, TXT, HTML, CHM, PDB, MOBI, TCR সহ প্রচুর সংখ্যক ফরম্যাটে ইলেকট্রনিক বই পড়ার জন্য Cool Reader হল একটি সুবিধাজনক প্রোগ্রাম। যাদের স্ক্রীন থেকে প্রচুর পরিমাণে পাঠ্য পড়তে হবে তাদের জন্য অপরিহার্য।

প্রতিটি ভয়েস ইঞ্জিনের জন্য, আপনি আলাদাভাবে উচ্চারণগুলি কাস্টমাইজ করতে পারেন, যেহেতু প্রোগ্রামটির একটি ভাল উচ্চারণ সম্পাদক রয়েছে, যেখানে আপনি চারপাশে খনন করলে আপনি অনেক কিছু খুঁজে পেতে পারেন। সাধারণভাবে, CoolReader ব্যবহার করা খুব সহজ, প্লাস আপনি একটি সুন্দর ইউজার ইন্টারফেস পাবেন, এছাড়াও রাশিয়ান সমর্থন রয়েছে, সমস্ত সেটিংস পরিষ্কার, আপনি সম্পূর্ণভাবে প্রোগ্রাম প্যালেট সম্পাদনা করতে পারেন, সাধারণভাবে আমি সবকিছু পছন্দ করেছি, আমি আশা করি আপনিও করবেন। যদি আপনার কোন প্রশ্ন থাকে, আমি মনে করি আপনি জানেন কোথায় তাদের জিজ্ঞাসা করতে হবে, সবাই ই-বুক পড়া উপভোগ করুন!

পাঠক তিনটি পৃষ্ঠা দেখার মোড অফার করে: স্ক্রোল, এক পৃষ্ঠা, দুই পৃষ্ঠা। লাইন স্পেসিং, ইন্ডেন্টেশন এবং পেজ টার্নিং অ্যানিমেশনের জন্য সেটিংসও উপলব্ধ। আর যারা রাতে বা অন্ধকারে পড়তে পছন্দ করেন তাদের জন্য রয়েছে বিশেষ নাইট মোড।

আপনি নীচের কুল রিডার সংস্করণ 3.3.61 ডাউনলোড করতে পারেন

যেকোনো ফন্টের আকারে টেক্সট রিফরম্যাট করা, স্ক্রিন ফন্টের অ্যান্টি-অ্যালাইজিং, সম্পূর্ণ কাস্টমাইজযোগ্য প্যালেট, টেক্সচার্ড ব্যাকগ্রাউন্ড, মসৃণ স্ক্রলিং, 3D অ্যানিমেশন চোখের চাপ কমিয়ে দেবে। SpeechAPI ইঞ্জিনগুলি ব্যবহার করে একটি সুবিধাজনকভাবে প্রয়োগ করা রিড-অলাউড ফাংশন আপনাকে অন্যান্য কাজ করার সময় এবং আপনার চোখকে মোটেও চাপ না দিয়ে একটি বই শুনতে দেয়।



10 মার্চ, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন