FreePrograms.me

HP USB ডিস্ক স্টোরেজ ফরম্যাট টুল 2.2.3

প্রোগ্রামটি একটি USB পোর্টের মাধ্যমে ডিভাইসগুলির সাথে কাজ করে। এটি স্ট্যান্ডার্ড উইন্ডোজ ফরম্যাটিং টুল থেকে আলাদা যে এটি আপনাকে প্রয়োজনীয় USB ড্রাইভ নির্বাচন করতে দেয়। USB ফ্ল্যাশ ড্রাইভের নাম পরিবর্তন করা সম্ভব। BIOS সেটআপে একটি ফ্ল্যাশ ড্রাইভ থেকে বুট করতে, আপনাকে অবশ্যই প্রথম বুট ডিভাইস হিসাবে USB-HDD ডিভাইস সেট করতে হবে৷ 

সফ্টওয়্যারটি দুটি ফর্ম্যাটিং পদ্ধতি অফার করে: স্বাভাবিক এবং দ্রুত, প্রথমটি ডিভাইসগুলির দীর্ঘায়ু সংরক্ষণের জন্য সুপারিশ করা হয় এবং দ্রুত একটিটি শুধুমাত্র এমন পরিস্থিতিতে সুপারিশ করা হয় যেখানে এটি একেবারে প্রয়োজনীয়, প্রদত্ত যে এটি স্টোরেজের অখণ্ডতার সাথে আপস করতে পারে৷
এছাড়াও, আপনি DOS ফাইলগুলির সাথে ডিভাইসগুলিকে বুটযোগ্য করার বিকল্পও পাবেন। এটি করার জন্য, আপনাকে প্রথমে "ফাইল সিস্টেমে "FAT32" বিকল্পটি নির্বাচন করতে হবে, "একটি ডস বুট ডিস্ক তৈরি করুন" বিকল্পটি নির্বাচন করুন, ফাইলগুলি নির্দিষ্ট করুন এবং "স্টার্ট" ক্লিক করুন।

এছাড়াও, প্রোগ্রামটি USB 2.0 এবং USB 3.0 সমর্থন করে এবং আপনাকে এই পোর্টগুলির সাথে সংযুক্ত অপসারণযোগ্য মিডিয়ার সাথে কাজ করার অনুমতি দেয়। ইউটিলিটিটির একটি সহজ এবং স্বজ্ঞাত ইন্টারফেস রয়েছে এবং এটি সিস্টেম সংস্থানগুলির জন্য অপ্রয়োজনীয়।

নীচে HP USB ডিস্ক স্টোরেজ ফরম্যাট টুল সংস্করণ 2.2.3 ডাউনলোড করুন

এই সংস্করণটি বিকাশকারী হিউলেট-প্যাকার্ড কোম্পানি দ্বারা তৈরি করা হয়েছিল, ভাষা সমর্থন প্যাকেজে অন্তর্ভুক্ত রয়েছে: ইংরেজি, রাশিয়ান। বিতরণের আকার প্রায় 412 KB। এইচপি ইউএসবি ডিস্ক স্টোরেজ ফরম্যাট টুলটি ডাউনলোড করার পরে, বিতরণকে রেট দিন এবং একটি মন্তব্য করুন, আমরা প্রোগ্রামটির একটি লাইসেন্সকৃত অনুলিপি কেনারও সুপারিশ করি।

03 মার্চ, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন