FreePrograms.me

AIMP 5.30.2533

AIMP একটি বহুমুখী অডিও সেন্টার। অন্তর্নির্মিত ইউটিলিটিগুলির জন্য ধন্যবাদ, আপনি সহজেই একটি ফর্ম্যাট থেকে অন্য ফর্ম্যাটে সঙ্গীত ট্রান্সকোড করতে পারেন, একটি মাইক্রোফোন বা অন্যান্য অডিও ডিভাইস থেকে শব্দ রেকর্ড করতে পারেন, MP3, OGG, WMA ফাইলগুলির ট্যাগ সম্পাদনা করতে পারেন এবং একটি গোষ্ঠীতে সঙ্গীত ফাইলগুলির নাম পরিবর্তন বা সাজাতে পারেন৷ প্রোগ্রামটি অন্যান্য খেলোয়াড়দের ব্যবহারকারীদের মন্তব্যের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছিল, তাই এটি সমস্ত সেরা এবং আরও বেশি মনোযোগ দেয়।

আপনি অডিও রেকর্ডিংয়ের নিজস্ব লাইব্রেরি তৈরি করতে পারেন, প্লেলিস্ট তৈরি করতে পারেন, বিভিন্ন গানের রেট দিতে পারেন এবং আপনার পছন্দের তালিকায় অডিও যোগ করতে পারেন। আপনি প্লেব্যাকের ধরনও পরিবর্তন করতে পারেন। উদাহরণস্বরূপ, এলোমেলো ক্রমে বা একটি নির্দিষ্ট বিভাগের গান বাজানো।
প্রোগ্রামটিতে একটি 20-ব্যান্ড ইকুয়ালাইজার রয়েছে, যার সাহায্যে আপনি সঙ্গীতকে একটি নির্দিষ্ট শব্দ দিতে পারেন। আপনার কাছে অডিও প্রভাব প্রয়োগ করার সুযোগও রয়েছে: প্রতিধ্বনি, প্রতিধ্বনি যোগ করা, টেম্পো বাড়ানো ইত্যাদি। ট্র্যাকগুলির মধ্যে স্যুইচিংকে মসৃণ করতে, আপনি একটি ফেড-ইন ফিল্টার প্রয়োগ করতে পারেন, ট্র্যাকের মধ্যে একটি বিরতি যোগ করতে পারেন এবং ক্রসফেডিং সক্ষম করতে পারেন৷

প্লেয়ারটির একটি 18-ব্যান্ড ইকুয়ালাইজার রয়েছে যা আপনাকে সর্বোত্তম মানের শব্দ পরিবর্তন করতে দেয়। কিছু ধরণের সঙ্গীতের জন্য মানক টেমপ্লেটও রয়েছে, যা Winamp থেকে পোর্ট করা হয়েছে। ইকুয়ালাইজার ছাড়াও, এখানে 4টি বিশেষ প্রভাব রয়েছে: কোরাস, ইকো, ফ্ল্যাঞ্জার, রিভার্ব। যার প্রত্যেকটির নিজস্ব সেটিংস রয়েছে, যা প্রোগ্রামটি বন্ধ হয়ে গেলে সংরক্ষণ করা হয়।
এসবের পাশাপাশি অনুষ্ঠানটি ড স্ট্রিমিং অডিওর অন-দ্য-ফ্লাই রেকর্ডিং যেমন ইন্টারনেট রেডিও সম্প্রচারের মতো সুবিধাজনক ফাংশন রয়েছে।

আপনি নীচে AIMP 5.30.2533 ডাউনলোড করতে পারেন

আপনি অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিনামূল্যে রাশিয়ান ভাষায় AIMP ডাউনলোড করতে পারেন। প্লেয়ারটি উইন্ডোজ এবং অ্যান্ড্রয়েড ডিভাইসে কাজ করে।

ফেব্রুয়ারী 14, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন