FreePrograms.me

mp3DirectCut 2.36

mp3DirectCut হল একটি ছোট MP3 ফাইল সম্পাদক যা আপনাকে PCM বিন্যাসে ডিকম্প্রেস না করেই ফাইলের অংশগুলিকে সরাসরি কাট বা অনুলিপি করতে দেয়। নতুন প্রাপ্ত ফাইল মানের ক্ষতি ছাড়া সংরক্ষণ করা হয়.

বাক্সের বাইরের প্রোগ্রামটি MP3, AAC, MP2 ফর্ম্যাট, MPD প্রকল্প ফাইলগুলিকে সমর্থন করে এবং একটি CUE ফাইল থেকে একটি ট্র্যাক বিভক্ত করতে পয়েন্ট আমদানি করতে পারে। এটির জন্য ধন্যবাদ, সম্পাদকটি দীর্ঘ ডিজে সেট ভাঙতে ব্যবহার করা যেতে পারে।  

মূল গুণমান না হারিয়ে মিউজিক্যাল কম্পোজিশনের ছাঁটাই এবং যোগদানের জন্য সবচেয়ে জনপ্রিয় অ্যাপ্লিকেশন, আপনাকে একবারে কয়েকটি অংশে ট্র্যাকগুলিকে বিভক্ত করতে দেয়, CUE ফাইলগুলিতে নির্দেশিত ট্র্যাক স্প্লিট পয়েন্টগুলি লোড করার ক্ষমতা সমর্থন করে৷ সাউন্ড ফেইড ইফেক্ট যোগ করার ক্ষমতার জন্য ধন্যবাদ, MP3 ফরম্যাটে রিংটোন এডিট করতে mp3DirectCut ব্যবহার করা যেতে পারে।

এছাড়াও, অডিও এডিটর স্বয়ংক্রিয়ভাবে অডিও ডেটাতে বিরতি এবং নীরবতা সনাক্ত করে এবং অপসারণ করে, আপনাকে মসৃণ মেলোডি ফেড যোগ করতে, শব্দকে স্বাভাবিক করতে, ব্যাচ সম্পাদনা করতে, একটি ট্র্যাক বুকমার্ক এবং ট্যাগ করতে, অডিও ডেটা ট্যাগ তৈরি এবং সম্পাদনা করতে দেয়।

নীচে mp3DirectCut সংস্করণ 2.36 ডাউনলোড করুন

আপনি অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিনামূল্যে রাশিয়ান ভাষায় mp3DirectCut ডাউনলোড করতে পারেন। সফ্টওয়্যারটি একটি সাধারণ ইন্টারফেস অফার করে যা নতুন ব্যবহারকারীদের জন্য উপযুক্ত।

ফেব্রুয়ারী 13, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন