FreePrograms.me

নিরো বার্নিং রম 23.0.1000

গান বা ফিল্ম সহ সিডি বার্ন করতে বিশেষ সফটওয়্যার ব্যবহার করা হয়। সবচেয়ে জনপ্রিয় সমাধান এক নিরো দ্বারা উত্পাদিত হয়. বার্ন ছাড়াও, ইউটিলিটি আপনাকে একটি সিডি, ডিভিডি বা ব্লু-রে থেকে আপনার হার্ড ড্রাইভে ডেটা আমদানি করতে দেয়: এগুলি অডিও ফাইল, ভিডিও, চিত্র এবং অন্যান্য ধরণের ফাইল হতে পারে। এছাড়াও আপনি ডিস্কের সঠিক কপি তৈরি করতে নিরো ডাউনলোড করতে পারেন: এটি আপনাকে বন্ধুর সাথে সিরিজটি শেয়ার করতে বা গাড়িতে শোনার জন্য আপনার প্রিয় সঙ্গীত সংগ্রহ পুনরায় রেকর্ড করতে দেয়।

Nero Burning ROM সব ধরনের অপটিক্যাল মিডিয়া এবং ড্রাইভ সমর্থন করে। প্রোগ্রামটি আপনাকে মাল্টি-সেশন এবং বুটযোগ্য ডিস্ক তৈরি করতে, রিরাইটেবল ডিস্ক মুছে ফেলতে এবং লাইটস্ক্রাইব প্রযুক্তির সাহায্যে ডিস্ক বার্ন করতে দেয়। এছাড়াও, প্রোগ্রামটি অডিও-সিডি, এমপি 3, ডিভিডি, ভিডিও সিডি এবং অন্যান্য ফর্ম্যাট তৈরি করতে সমর্থন করে যা অডিও রেকর্ডার, ডিভিডি প্লেয়ার এবং অন্যান্য ডিভাইসে চালানো যেতে পারে।

Nero Burning ROM হল Nero Platinum Suite এর অংশ। এটি মিডিয়া ফাইলগুলির সাথে কাজ করার জন্য, অডিও এবং ভিডিও রূপান্তর এবং সম্পাদনা করার পাশাপাশি সিডি কভার তৈরি করার জন্য, ফটোগ্রাফগুলির সাথে কাজ করার জন্য এবং আরও অনেক কিছুর জন্য বিভিন্ন প্রোগ্রাম অন্তর্ভুক্ত করে। Nero Platinum Suite ইনস্টল করার পরে, আপনি প্রধান মেনু থেকে প্রয়োজনীয় প্রোগ্রামগুলি নির্বাচন এবং ইনস্টল করতে পারেন।

আপনি নীচে Nero Burning ROM সংস্করণ 23.0.1000 ডাউনলোড করতে পারেন:

আপনি রাশিয়ান এবং অন্যান্য অনেক ভাষায় নিরো ডাউনলোড করতে পারেন, কারণ এই প্রোগ্রামটি অপটিক্যাল ডিস্কের সাথে কাজ করার ক্ষেত্রে ব্যাপকভাবে ব্যবহৃত হয়। রেকর্ডিং করার সময়, ইউটিলিটি আপনাকে ডেটা রিডানডেন্সি কনফিগার করার অনুমতি দেবে। আপনার সিডি বা ডিভিডি স্ক্র্যাচ হয়ে গেলেও এটি আপনার ডেটার নিরাপত্তা নিশ্চিত করবে।

ফেব্রুয়ারী 11, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন