FreePrograms.me

K-Lite কোডেক প্যাক 18.0.5

কে-লাইট কোডেক প্যাক যেকোন ভিডিও এবং অডিও ফাইলের সাথে কাজ করার জন্য কোডেক এবং টুলের সেরা ফ্রি সেট, যা যেকোনো কম্পিউটারে থাকা উচিত। এই সেটটির জন্য ধন্যবাদ, ব্যবহারকারী তাদের বিন্যাস এবং এক্সটেনশন নির্বিশেষে যেকোন ফাইল চালু করতে এবং দেখতে পারেন।

K-Lite কোডেক প্যাক হল বিভিন্ন ধরনের অডিও এবং ভিডিও ফরম্যাটে যেকোন মাল্টিমিডিয়া ফাইল চালানোর জন্য কোডেক এবং ডিকোডারগুলির একটি সর্বজনীন সেট। প্যাকেজটিতে 32-বিট এবং 64-বিট কোডেক উভয়ই রয়েছে, তাই এটি উইন্ডোজ x86 এবং x64 অপারেটিং সিস্টেমের সংস্করণে সমান মানের সাথে ব্যবহার করা যেতে পারে। সমর্থিত ফরম্যাটের তালিকাটি কেবল বিশাল, আমরা শুধুমাত্র সবচেয়ে জনপ্রিয় উল্লেখ করব: AVI, MKV, MP4, FLV, MPEG, MOV, TS, M2TS, MP3, OGM, WMV, 3GP, WEBM, FLAC, ইত্যাদি।

কে-লাইট কোডেক প্যাক তাদের জন্য কোডেকগুলির একটি অপরিহার্য সেট যারা ক্রমাগত মাল্টিমিডিয়া ফরম্যাট এবং ফাইলগুলির প্রাচুর্যের মুখোমুখি হন। এটির সাহায্যে, আপনি সহজেই অডিও শুনতে, বিভিন্ন ভিডিও দেখতে এবং আপনার বিবেচনার ভিত্তিতে সেগুলি পরিবর্তন করতে পারেন। কোডেক কনফিগারেশন নির্বাচন করুন, প্লেয়ার ইন্টারফেস কাস্টমাইজ করুন এবং ত্রুটি বা ত্রুটি ছাড়াই যেকোনো ফরম্যাটের সাথে কাজ করুন।

নিচের K-Lite কোডেক প্যাক সংস্করণ 18.0.5 ডাউনলোড করুন 

বেশিরভাগ ব্যবহারকারী যারা শুধুমাত্র ভিডিও দেখতে এবং গান শুনতে চান তাদের জন্য, বেসিক সংস্করণটি যথেষ্ট হবে বা স্ট্যান্ডার্ড সংস্করণ, যার মধ্যে মিডিয়া প্লেয়ার ক্লাসিক হোম সিনেমা ভিডিও প্লেয়ার রয়েছে, যা স্ট্যান্ডার্ড উইন্ডোজ ভিডিও প্লেয়ারের একটি ভাল বিকল্প হতে পারে। অভিজ্ঞ ব্যবহারকারীরা যারা ভিডিও প্রক্রিয়াকরণ এবং সম্পাদনার সাথে জড়িত তারা মেগা সংস্করণ ব্যবহার করে সিস্টেমে সমস্ত প্রয়োজনীয় কোডেক ইনস্টল করতে সক্ষম হবে। 

ফেব্রুয়ারী 08, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন