FreePrograms.me

ড্রাইভারপ্যাক সমাধান 17.11.106


ড্রাইভারপ্যাক সলিউশন - বিভিন্ন PC কনফিগারেশন, সেইসাথে Asus, Acer, Sony, Samsung, HP, Lenovo, Toshiba, Fujitsu-Siemens, DELL, eMachines, MSI ইত্যাদির মতো বিভিন্ন ল্যাপটপ মডেলের জন্য সবচেয়ে বর্তমান ড্রাইভার সমন্বিত একটি প্যাকেজ।
প্রোগ্রামটি আপনাকে স্বয়ংক্রিয়ভাবে ইনস্টল, আপডেট এবং ড্রাইভার অনুসন্ধান করার অনুমতি দেবে এবং এটি ব্যবহারকারীর ইন্টারনেট সংযোগ না থাকলেও ব্যবহার করা যেতে পারে।

ড্রাইভারপ্যাক সলিউশনের সম্পূর্ণ সংস্করণে নিম্নলিখিত সরঞ্জামগুলির জন্য ড্রাইভার রয়েছে: চিপসেট, ভিডিও কার্ড, সাউন্ড কার্ড, নেটওয়ার্ক কার্ড, ওয়াই-ফাই মডিউল, মডেম, বায়োমেট্রিক সেন্সর, টাচপ্যাড, টিভি টিউনার, ব্লুটুথ, কার্ড রিডার, মনিটর, প্রিন্টার, ওয়েব ক্যামেরা , USB অ্যাডাপ্টার , সেইসাথে কিছু অন্যান্য সাধারণ সরঞ্জাম.

প্রোগ্রামটি একটি কম্পিউটার সেট আপ করার জন্য সবচেয়ে সুবিধাজনক এবং দ্রুততম উপায় অফার করে, এটি সম্পূর্ণ বিনামূল্যে বিতরণ করা হয় এবং পেশাদার এবং অনভিজ্ঞ ব্যবহারকারী উভয়ের জন্যই উপযুক্ত।

আপনি নীচে DriverPack সলিউশন সংস্করণ 17.11.106 ডাউনলোড করতে পারেন

আপনার কম্পিউটার কত পুরানো হোক বা এটি কোন উপাদানে নির্মিত হোক না কেন, উপযুক্ত ড্রাইভার খুঁজতে আপনি রাশিয়ান ভাষায় DriverPack Solution ডাউনলোড করতে পারেন। অনুরূপ ইউটিলিটিগুলির মধ্যে প্রোগ্রামটির বৃহত্তম ডাটাবেস রয়েছে। অফলাইন ইনস্টলেশনের জন্য আলাদা সংস্করণ রয়েছে: সেগুলি ব্যবহার করা যেতে পারে, তবে পিসিতে কোনও ইন্টারনেট সংযোগ নেই।




 

ফেব্রুয়ারী 08, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন