FreePrograms.me

ব্যান্ডিক্যাম 6.2.4.2083


ব্যান্ডিক্যাম স্ক্রিন রেকর্ডার হল আপনার মনিটরের স্ক্রীন থেকে ভিডিও ক্যাপচার করার পাশাপাশি উচ্চ-মানের স্ক্রিনশট নেওয়ার জন্য সেরা অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি। প্রোগ্রামটিতে সাধারণ নিয়ন্ত্রণ রয়েছে এবং প্রয়োজনীয় রেকর্ডিং পরামিতিগুলির সাথে সম্পূর্ণরূপে কাস্টমাইজযোগ্য: আপনি সমগ্র ডেস্কটপ বা একটি পৃথকভাবে নির্বাচিত এলাকার ভিডিও বা ছবি সংরক্ষণ করতে পারেন; সমস্ত অ্যাপ্লিকেশন, গেম, চলচ্চিত্রের সাথে কাজ সমর্থন করে; প্রাপ্ত ফাইলের গুণমান এবং রেজোলিউশনের স্বতন্ত্র পছন্দ, ইত্যাদি।


ব্যান্ডিক্যাম হল আপনার কম্পিউটার এবং সংযুক্ত ডিভাইস থেকে মিডিয়া ক্যাপচার করার জন্য একটি প্রোগ্রাম। সফ্টওয়্যারটি আপনাকে আপনার ডেস্কটপ, ব্রাউজার এবং ওয়েবক্যাম থেকে ভিডিও এবং অডিও স্ট্রিম রেকর্ড করতে দেয়। উপরন্তু, আপনি গেমপ্লে রেকর্ড করতে Bandicam ডাউনলোড করতে পারেন। লেটস প্লেস তৈরির জন্য অ্যাপ্লিকেশনটি কার্যকর হবে: এতে গেমপ্লে রেকর্ডিংয়ের উপর ক্যামেরা থেকে একটি ছবি ওভারলে করার একটি ফাংশন রয়েছে।
আপনি ভিডিও এবং ছবি সংরক্ষণ করতে পারেন এমন ফর্ম্যাটগুলির জন্য, সমস্ত জনপ্রিয় এখানে উপস্থিত রয়েছে: ভিডিওগুলির জন্য - avi এবং mp4, স্ক্রিনশটগুলির জন্য - bmp, png, jpg৷ উপরন্তু, প্রোগ্রামটি H.264, Xvid, MPEG-1, MJPEG, MP2, PCM কোডেক, সেইসাথে DirectX/OpenGL প্রযুক্তির জন্য সম্পূর্ণ সমর্থন প্রদান করে। এটি সুবিধাজনক যে কম্পিউটার গেমগুলি থেকে ভিডিও রেকর্ড করার সময়, আপনি FPS সূচকগুলি দেখতে এবং নিয়ন্ত্রণ করতে পারেন, যার ফলে উচ্চ-মানের পর্যালোচনা এবং বিবরণ তৈরি হয়।

ব্যান্ডিক্যামের অতিরিক্ত সুবিধার মধ্যে রয়েছে 3840x2160 পর্যন্ত রেজোলিউশনের সাথে রেকর্ড করার ক্ষমতা, ইউটিউব আপলোড ফরম্যাটে (720p/1080p) ভিডিও সংরক্ষণের জন্য একটি অন্তর্নির্মিত সেটিংস লেআউট, ফলাফলের ফাইলগুলির একটি মোটামুটি যুক্তিসঙ্গত আকার, সর্বাধিক কোন সীমাবদ্ধতা নেই সম্ভাব্য ফাইলের আকার, ইত্যাদি

আপনি নীচে ব্যান্ডিক্যাম 6.2.4.2083 ডাউনলোড করতে পারেন:

আপনি যদি আপনার হার্ড ড্রাইভে একটি ওয়েবিনার, প্রশিক্ষণ কোর্স বা ব্যবসায়িক আলোচনার রেকর্ডিং সংরক্ষণ করতে চান তবে বিনামূল্যে ব্যান্ডিক্যাম ডাউনলোড করার পরামর্শ দেওয়া হচ্ছে: ভিডিও ক্যাপচার প্রোগ্রামটি একটি পিসিতে চালানো যেতে পারে এমন সমস্ত সফ্টওয়্যারের সাথে সামঞ্জস্যপূর্ণ। ইউটিলিটিটি স্ট্রিমিং ভিডিও ক্যাপচার করতে ব্যবহার করা যেতে পারে: লাইভ সম্প্রচার, চলচ্চিত্র, টিভি সিরিজ ইত্যাদি। শিক্ষামূলক বিষয়বস্তু তৈরি করার জন্য, একটি চিত্রের উপর একটি ভয়েস রেকর্ড করার ফাংশন, সেইসাথে কার্সারের জন্য প্রভাব যুক্ত করার জন্য আদর্শ।

জানুয়ারী 31, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন