FreePrograms.me

বিজনেস কার্ড মাস্টার 11.0


বিজনেস কার্ড উইজার্ড মুদ্রিত উপকরণ ডিজাইন করার জন্য একটি সুবিধাজনক প্রোগ্রাম। আপনি এটি ব্যবসা এবং উপহার কার্ড, ব্যাজ, আমন্ত্রণ, ইত্যাদি তৈরি করতে ব্যবহার করতে পারেন। সফ্টওয়্যারটির সাহায্যে, আপনি তৈরি টেমপ্লেটগুলি ব্যবহার করতে পারেন বা স্ক্র্যাচ থেকে প্রকল্পগুলি বিকাশ করতে পারেন। আপনি বিজনেস কার্ড ক্রিয়েটর ডাউনলোড করতে পারেন এবং স্টাইলিশ ডিজাইন, ছবি, ফন্ট এবং ব্যাকগ্রাউন্ডের ক্যাটালগ পেতে পারেন।

অ্যাপ্লিকেশনটি একটি সর্বজনীন সমাধান যা নতুন এবং উন্নত ব্যবহারকারী উভয়ের জন্যই উপযুক্ত। নতুনরা রেডিমেড ডিজাইন ব্যবহার করতে পারে, যোগাযোগের তথ্য লিখতে পারে এবং উপাদানটিকে উপযুক্ত বিন্যাসে সংরক্ষণ করতে পারে।
বিশেষজ্ঞরা ম্যানুয়ালি ক্যানভাসের আকার সামঞ্জস্য করার ক্ষমতা, একটি গ্রিড এবং পৃষ্ঠা বিন্যাসের উপস্থিতি, একটি নির্দিষ্ট অবস্থানে একটি উপাদান লক করার ক্ষমতা এবং QR কোড এবং মানচিত্র তৈরির সরঞ্জামগুলি পছন্দ করবেন৷
আপনি প্রোগ্রামে একটি ব্যবসায়িক কার্ডের পিছনে ডিজাইন করতে পারেন, একটি ক্যাটালগ থেকে ছবি রাখতে পারেন বা আপনার হার্ড ড্রাইভ থেকে ছবি লোড করতে পারেন, আকার এবং পাঠ্য স্তর যোগ করতে পারেন।

আপনি প্রতিটি উপাদান কাস্টমাইজ করতে পারেন এবং স্তরটির আকার, অবস্থান এবং ঘূর্ণন পরিবর্তন করতে পারেন। আপনি অন্যান্য গ্রাফিক এডিটরগুলিতে আরও সম্পাদনার জন্য PSD ফর্ম্যাটে ফলাফল রপ্তানি করতে পারেন। আপনি PDF, JPEG, BMP, ইত্যাদি ফরম্যাটে উপাদান আউটপুট করতে পারেন।

আপনি নীচে বিজনেস কার্ড মাস্টার 11.0 ডাউনলোড করতে পারেন

ডেটা প্রিন্ট করার সময়, আপনার কাছে একটি প্রিন্টার সেট আপ করার, কাগজের আকার নির্দিষ্ট করার, একটি শীটে একাধিক লেআউট স্থাপন এবং ক্রপিং মার্কার যুক্ত করার সুযোগ থাকবে৷

জানুয়ারী 30, 2024 0
মন্তব্য করুন
ইমেজ থেকে কোড লিখুন:*
কোডটি অপাঠ্য হলে আপডেট করতে ছবিতে ক্লিক করুন